নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আঁচলের ঘ্রাণে বিমোহিত হতে মনে প্রেম থাকা লাগে। চুলের গন্ধ নিতে দুহাত বাড়িয়ে দেয়া লাগে। হাহাকার থাকা লাগে। দুনিয়া ছারখার হওয়া লাগে। সবাই আত্মা স্পর্শ করতে পারে না।আমার সমস্ত হাহাকার ছারখারে তুমি মিশে আছো।

সানবীর খাঁন অরন্য রাইডার

এক জন নিভৃতচারী

সানবীর খাঁন অরন্য রাইডার › বিস্তারিত পোস্টঃ

আসুন আমরা হলিউড মুভি না দেখে নাটক দেখি

১৩ ই জুন, ২০১৬ রাত ১১:২২

জ্বী হুজুর আপনি ঠিক বলেছেন অবশ্যই হলিউডি মুভি দেখা বাদ দেব।
ওরা অতিরিক্ত এ্যাকটিভ এটা আমাদের মানায় না।কেন বাবা হত্যা হলেই ৪/৫ দিনের মধ্যেই ধরে ফেলতে হবে?কেন বাবা ধর্ষন হলেই ডিএনএ টেষ্ট করে ধর্ষক কে শাস্তি দিতে হবে?কেনই বা বস্ত্র হরন হলে পোলাপান একটু দুষ্টুমি করেছে বলে চেপে যাব না?
কেন>??
বরং পুলিশ হবে তনু হত্যাকারী ও পোষ্টমর্টেমের তদন্ত কারী প্রথম এসআই এর মতো অথবা মিতু হত্যাকারী তদন্তের নামে দিনাতিপাত করা ঘোষনা দিয়ে ০ ফলাফল কারী পুলিশের মতো।অথবা একটার পর এটা কুপিয়ে পালিয়ে যাওয়া বা যেতে সাহায্য করা পুলিশের মতো।
আসলেই কেন হলিউডি মুভি দেখব?
তবে পুলিশের যে ছোট ছেলেটা,তনুর বাবা মা বা অসংখ্য ব্লগার সিদ্দিকী স্যার তাদের কাছে গিয়ে বলব বাদ দেন হলিউডি চিন্তা ৩৬ মাসে বছর হবে এমন বাংলাদেশে ফিরে আসুন।
তবে আমি মুভি দেখবই তবে তা হবে তামিল মুভি যেখানে কথা কম হবে আর সব অপরাধীর ছাল ছাড়াবে কোন এক পুলিশ।বা এনকাউন্টার সিরিজ দেখব যেখানে পুলিশ অপরাধীকে বলবে জানিস আমি কে আমি কথা বলি কম ঠুকি বেশি।অথবা নূন্যতম সিআইডি দেখব যেখানে একজন ইন্সপেক্টায় দয়া থাকে। আমি তেমনই চিন্তা করব।
কারন আমিও স্বপ্নদেখি আরেকটা ৫ মের।জঙ্গী গুলোর ছালচামড়া ছড়িয়ে জুতা বানানোর স্বপ্নদেখি।আমি মুভি দেখবই কেননা এসব অথর্ব পুলিশ দেখে ঘেন্না ধরে গেছে।
আর ‪#‎সাঁড়াশি‬ অভিযানের ডায়লগ এখন পর্য্যন্ত ৩৫৪৫ জন ধরা পড়েছে যার মধ্যে ১১৫ জন তাও আবার কথিত জঙ্গী আর বাদ বাকী ঈদের বখরা।
সবচেয়ে অবাক হলাম ঘোষনা দিলেন জঙ্গী বিরধী অভিযান আর ক্রসফায়ারে দিলেন কথিত সর্বহারা। বাবাবা চিলিতেছে সারকাস।
এত কষ্ট করে বললেন হলিউডি মুভি না দেখতে আর আপনারাই চর্ম চোক্ষে হলিউডি নাটক দেখান এটাতো সহ্য হয়না জনাব।
অবশ্য আপনাদের দোষ দিয়ে কি লাভ যে মাছের মাথায় পঁচন ধরেছে তার লেজার দিকে তাকিয়ে কি লাভ।
যতটা কষ্ট করে এ ডায়লগ দিয়েছেন,ততটা কষ্ট করে যদি জঙ্গীদের নিয়ে চিন্তা করতেন সেলিব্রেটিনেস বাদ দিয়ে ধন্য হতাম।তবে যাই বলি ঈশ্বর আপনাদের হেদায়েত দিক।যতযাই বলি দিনশেষে মৌলবাদী দের একটা গুলি উপহার আপনারাই দিতে পারেন।সেই অপেক্ষায় রইলাম।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.