নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সানোফি মহিন

আমি সানোফি মহিন... বাংলাদেশী তরুন উঠতি প্রকৌশলী। চিকিৎসা বিজ্ঞানকে ভালোবাসতাম সেই ছোটবেলা থেকে, ভাগ্যের অদৃষ্টের কারনে চিকিৎসক হয়ে উঠা হয়নি কিন্তু নিজের প্রচেষ্টা আর আন্তরিকতায় পড়েছি 'জনস্বাস্থ্য এবং পুষ্টি' নিয়ে। ভালোবাসি পড়তে, সে যাই হোক। লেখার ব্যপারে

সানোফি মহিন

আমি সানোফি মহিন... বাংলাদেশী তরুন উঠতি প্রকৌশলী। চিকিৎসা বিজ্ঞানকে ভালোবাসতাম সেই ছোটবেলা থেকে, ভাগ্যের অদৃষ্টের কারনে চিকিৎসক হয়ে উঠা হয়নি। কিন্তু নিজের প্রচেষ্টা আর আন্তরিকতায় পড়েছি 'জনস্বাস্থ্য এবং পুষ্টি' নিয়ে। ভালোবাসি পড়তে, সে যাই হোক। লেখার ব্যপারে খুবই আগ্রহ আর প্রবল আগ্রহ মুখোরোচক নানান রকমের খাবার আর ঘুড়ে বেড়ানোর প্রতি। উপস্থাপনা করতে ভালোবাসি। মানুষের সাথে মিশতে, তাদের সমস্যা শুনতে আর সমস্যা সমাধানে আগ্রহ রয়েছে অনেক।

সানোফি মহিন › বিস্তারিত পোস্টঃ

বৃষ্টি ভেজা রুপবতীর জন্য ভালোবাসা

০৬ ই জুলাই, ২০১৪ সকাল ১০:৩২

বাইরে কি চমৎকার বৃষ্টি এক মুহূর্তের জন্য কল্পনার জগতে হারিয়ে গেলাম...

আমি দেখলাম আমার পাশে ভয়ংকর সুন্দর সেই রুপবতী মেয়েটি দাঁড়িয়ে আছে। তার চোখে মুখে মুগ্ধতা কিন্তু কন্ঠে এক ধরনের হতাশা। এই চমৎকার বৃষ্টিতে ভিজতে না পারার হতাশা। আমি তাকে আমার পাশে টেনে কাধে হাত রেখে বললাম, ভিজতে কি চাও?

মুহূর্তেই মেয়েটির শুভ্রতায় ভরা মুখে এক চমৎকার হাসির আভা ফুটে উঠল। আমি সেই হাসিটি বিলিন হবার কারন হতে চাই না। তার হাতটা টেনে নিতে নিতে বললাম, চল... তবে তাই হোক।



রুপবতী মেয়েটি বৃষ্টিতে ভিজছে আমি মুগ্ধ নয়নে তাকে দেখছি।

একটা সময় সে হয়ত বুঝতে পারল সে একাই ভিজছে অথচ আমি তার পাশে নেই। মেয়েটি আমার দিকে এক মুহূর্ত তাকিয়ে বলল, এই তুমি আসছো না কেন? এসো...

এসো বলেই মেয়েটি হাত টানতে টানতে ছেলেটিকে নিয়ে বৃষ্টিতে লাফাতে থাকে।



ছেলেটি মুগ্ধ নয়নে মেয়েটির বৃষ্টিতে ভেজার দিকে তাকিয়ে থাকে। ছেলেটি যখন মেয়েটির আনন্দ ধ্বনি শুনতে পায় তখন মনে হয় তার মধ্যে কিছু একটা ঘটে যায়। এই মুহূর্তে তার মধ্যে এক অন্যরকম অনুভূতি কাজ করছে। সে তা উপেক্ষা করে কৃতজ্ঞতার ভঙ্গিতে আকাশের দিকে তাকিয়ে আছে।



পরিশিষ্টঃ

ভালোবাসা নামক এক অনুভূতি বৃষ্টি হয়ে তাদের জীবনে ঝরে এসেছে এবং তাদের সেই বৃষ্টিতে ভিজিয়ে দিয়েছে। বৃষ্টি ভেজা রুপবতী মেয়েটি কাপতে কাপতে ছেলেটির দিকে দুই হাত বাড়িয়ে বলল, আমাকে একটু ধরবে?

মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৬ ই জুলাই, ২০১৪ সন্ধ্যা ৬:১০

সুদীপ্ত সরদার বলেছেন: KHUV valo laglo! Vaia,apni shomvobto amar fb friend list a asen! Tai nah? :-D

০৬ ই নভেম্বর, ২০১৪ বিকাল ৪:৫৮

সানোফি মহিন বলেছেন: ধন্যবাদ সুদীপ্ত... আমার মনে হয় :)

২| ০৮ ই জুলাই, ২০১৪ রাত ১২:৫৬

ডি মুন বলেছেন: এতো ছোট লেখা কেন? আরো বড়ো বড়ো লেখা চাই :)

লেখা চলুক রেলগাড়ির মতো। ভালো লিখে চলুন নিরন্তর।

শুভকামনা রইলো সানোফি ভাই

০৬ ই নভেম্বর, ২০১৪ বিকাল ৪:৫৯

সানোফি মহিন বলেছেন: আমি লিখবো... মহান জীবন বোধকে স্পর্শ করার জন্য :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.