নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সানোফি মহিন

আমি সানোফি মহিন... বাংলাদেশী তরুন উঠতি প্রকৌশলী। চিকিৎসা বিজ্ঞানকে ভালোবাসতাম সেই ছোটবেলা থেকে, ভাগ্যের অদৃষ্টের কারনে চিকিৎসক হয়ে উঠা হয়নি কিন্তু নিজের প্রচেষ্টা আর আন্তরিকতায় পড়েছি 'জনস্বাস্থ্য এবং পুষ্টি' নিয়ে। ভালোবাসি পড়তে, সে যাই হোক। লেখার ব্যপারে

সানোফি মহিন

আমি সানোফি মহিন... বাংলাদেশী তরুন উঠতি প্রকৌশলী। চিকিৎসা বিজ্ঞানকে ভালোবাসতাম সেই ছোটবেলা থেকে, ভাগ্যের অদৃষ্টের কারনে চিকিৎসক হয়ে উঠা হয়নি। কিন্তু নিজের প্রচেষ্টা আর আন্তরিকতায় পড়েছি 'জনস্বাস্থ্য এবং পুষ্টি' নিয়ে। ভালোবাসি পড়তে, সে যাই হোক। লেখার ব্যপারে খুবই আগ্রহ আর প্রবল আগ্রহ মুখোরোচক নানান রকমের খাবার আর ঘুড়ে বেড়ানোর প্রতি। উপস্থাপনা করতে ভালোবাসি। মানুষের সাথে মিশতে, তাদের সমস্যা শুনতে আর সমস্যা সমাধানে আগ্রহ রয়েছে অনেক।

সানোফি মহিন › বিস্তারিত পোস্টঃ

সমুদ্রের পথ পানে চেয়ে থাকার গল্প

০৬ ই নভেম্বর, ২০১৫ বিকাল ৩:৫৪

আমার জীবনে আমি কখনো কারও কোলে মাথা দিয়ে জোসনা কিংবা ভরা পূর্নিমার স্বাদ নিতে পারিনি... একজনের কোলে মাথা দিয়ে পেয়েছি।

শুধু এই জন্য নয়, আরো অনেক কিছুর জন্য আমার বন্ধু সকলের মাঝে যার প্রতি আমার সফটনেস খুব বেশী কাজ করে তিনি হছেন ক্যাডেট আলম... যিনি বয়সে আমার চেয়ে বড়। আমাদের বন্ধু বিখ্যাত নজরুল সংগীত শিল্পী Lina Taposhi কিংবা উন্মাদের ডাঃ Sharif এর মত বড় নয়, আরেকটু ছোট।

আমি জানি তারও আমার প্রতি সফটনেস কাজ করে। হ্যা... যা বলছিলাম, এই সফটনেসের জন্য যখনই সে সাগরে জাহাজ নিয়ে যাত্রা করে তখনই একটা ফোন দেয়... শুধু যাত্রার সময় নয়, যাত্রা শেষেও ফোন দেয়।

ক্যাডেট আলম হচ্ছে সেই মানুষটা যার জন্য করা আমার সমস্ত ভবিষ্যত বানীকে মিথ্যে প্রমান করার জন্য... এটা ব্যাক্তিগতভাবে আমার ধারনা... মিথ্যে প্রমানের জন্য হলেও সে কিছু করে, যেগুলা ভালোর দিকেই যায়। যেমন তাবলিকে তার যাওয়ার কথা... বলেছিলাম সে যেতে পারবে না, সে গেছে তো গেছে বছরের অর্ধেকটা সময় কাটাইয়া আসছে। এর সওয়াবটুকো খানিকটা তো আমি পাওনা মনে হয়!!!

পরিশিষ্ঠঃ
ক্যাডেট আলম গভীর সাগরে রওনা দিয়েছে আগামী মাসের ৭ তারিখ আসবে... সে ভালো থাকুক। ক্যাডেট আলম কিন্তু ক্যাডেট আলম নয়, তার প্রমোশনে অন্য কিছুও নামের সাথে লাগতে পারে। যাই লাগুক সে আমার ভাই... এক হাত এগিয়ে গেলে আমার দিকে ১০ হাত এগিয়ে আসা ভাই।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৬ ই নভেম্বর, ২০১৫ বিকাল ৫:৫৪

অ্যা সান অফ দ্য গুড আর্থ বলেছেন: বর্তমানে কোন রেঙ্ক এ আছে সে ?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.