নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ › বিস্তারিত পোস্টঃ

দেশজুড়ে সংঘর্ষ ছড়িয়ে পড়েছে

২৫ শে নভেম্বর, ২০১৩ রাত ৯:৪৭

নির্বাচনী তফশিল ঘোষণার পরপরই দেশজুড়ে সংঘর্ষ ছড়িয়ে পড়েছে । ককটেল উৎসব চলছে যেন । অবরোধ হবে তিনদিন । কাজ ছিল , বের হলাম না ঝামেলার ভয়ে । ছেলেকে কার্ড হাতে নিয়ে বাসায় ফিরতে বললাম । বোমাবাজি মনে হয় আরও বাড়বে , একটা যুদ্ধ যুদ্ধ ভাব । সবাই ভালো থাকবেন । ৭১ সালেও জীবন থেমে থাকেনি পাক সেনাদের ভয়ে আর এবার তো মায়ের পেটের ভাই বোমা হাতে দাড়িয়ে !!

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৫ শে নভেম্বর, ২০১৩ রাত ৯:৫২

খেয়া ঘাট বলেছেন: ৭১ সালেও জীবন থেমে থাকেনি পাক সেনাদের ভয়ে আর এবার তো মায়ের পেটের ভাই বোমা হাতে দাড়িয়ে !! - কী যে এক দূর্বিষহ অবস্থা।

২৫ শে নভেম্বর, ২০১৩ রাত ১০:০১

শাহ আজিজ বলেছেন: গনতন্ত্রের অতি কচলানিতে জীবন বিপন্ন । আমি কি চাইতে পারিনা নিরাপদ বোমা বিহীন, পেট্রোল বিহীন, বাসে আগুন বিহীন একটি জীবন ?? তাতে কি ৩০০ নির্বাচিত ভেড়ার অবমাননা হবে ? আমাদের রক্তের মূল্য না থাকলে ওদের রক্ত স্রোতের কোন মূল্য দেবনা !!

২| ২৫ শে নভেম্বর, ২০১৩ রাত ১০:০৪

তামিম ইবনে আমান বলেছেন: কখনো যুদ্ধ দেখি নাই। যুদ্ধ দেখতে চাই :-P :-P :-P :-P

২৫ শে নভেম্বর, ২০১৩ রাত ১০:১৯

শাহ আজিজ বলেছেন: আমার জীবনের শ্রেষ্ঠ ঘটনা মুক্তিযুদ্ধ । আমি তখন ১৪র কিশোর । এই রাষ্ট্রের প্রসব বেদনার উত্তাল দিনের সাক্ষী আমি । আমরা পাকসেনার আশ্রয়ে থাকিনি বলেই এতো দরদ আর ব্যাথা এ বুকে । আমার হিংসা ছিল আমার দুই সহপাঠী যারা সাহসী হয়ে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিল । ৭১ আমার গর্ব ।

৩| ২৫ শে নভেম্বর, ২০১৩ রাত ১০:২০

অপরাজিত একজন বলেছেন: যারা সত্য ন্যায়ের পথে আছে নিশ্চয় তাদের সম্পর্কে আল্লাহ অবগত। সত্য ও ন্যায়ের সাথে আল্লাহর রহমত থাকবে ইনশাআল্লাহ। সত্যের পক্ষের লোকদের জয় হোক।

আল্লাহ তুমি এদেশ এবং এদেশের মানুষের উপর তোমার রহমত নাজিল করো।

৪| ২৫ শে নভেম্বর, ২০১৩ রাত ১০:৩৭

puronodin বলেছেন: আল্লাহ তুমি হাসিনারে শুভ বুদ্বি দান কর....

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.