নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অন্যদের সেভাবেই দেখি, নিজেকে যেভাবে দেখতে চাই। যারা জীবনকে উপভোগ করতে চান, আমি তাঁদের একজন। সহজ-সরল চিন্তা-ভাবনা করার চেষ্টা করি। আর, খুব ভালো আইডিয়া দিতে পারি।

সত্যপথিক শাইয়্যান

আমি লেখালিখি করি, মনের মাধুরী মিশিয়ে

সত্যপথিক শাইয়্যান › বিস্তারিত পোস্টঃ

এই জার্সীটা আমার ফার্ম স্পন্সর করেছে

২৬ শে সেপ্টেম্বর, ২০২৩ রাত ১১:৩৮



শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্তঃ-ডিপার্টমেন্ট ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। এতে আমি যে ডিপার্টমেন্ট থেকে পাস করেছি, সেই ডিপার্টমেন্টের এক শিক্ষার্থী আমাকে খুব করে ধরলো তাদের জার্সী স্পন্সর করার জন্যে। ভলিবল টুর্নামেন্টে তাদের জার্সী কেনার জন্যে ডিপার্টমেন্ট থেকে তেমন সহায়তা পায়নি। আমার ফার্ম যদি তাদেরকে জার্সী কেনার টাকা দেয়, তাহলে তারা সেটা পড়ে খেলতে পারবে।

ডিপার্টমেন্টের ছোট ভাই-বোন, তাদেরকে এই সামান্য সহায়তা করার বিনিময়ে নিজ ফার্মের লোগো জার্সীতে লাগানোটা আমার কাছে ভালো মনে হয়নি। তাই, বললাম যে, স্পন্সর করবো, কিন্তু ফার্মের নাম দেওয়া লাগবে না।

যাহোক, তারা এই জার্সী পড়ে এখন পর্যন্ত সেমিফাইনালে উঠেছে! সামনে ফাইনালের হাতছানি। কিন্তু, জার্সীটা দেখে আমার কেমন যেন চেনা চেনা লাগছিলো। এখন পর্যন্ত চিনতে পারি নাই।

মনের মাঝে খুঁতখুঁতে অবস্থা নিয়ে ঘুমাতে যেতে কষ্ট হচ্ছে।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৬ শে সেপ্টেম্বর, ২০২৩ রাত ১১:৪৯

সোনাগাজী বলেছেন:



ভালো কাজ করেছেন। তবে, ইউনিভার্সিটির এই অবস্হা হওয়ার কি কারণ?

২৬ শে সেপ্টেম্বর, ২০২৩ রাত ১১:৫৬

সত্যপথিক শাইয়্যান বলেছেন:


আমি ভার্সিটি থেকে দূরে ১৯ বছর ধরে। তাই, তেমন কিছু জানি না।

ধন্যবাদ নিরন্তর।

২| ২৭ শে সেপ্টেম্বর, ২০২৩ রাত ১২:২২

রূপক বিধৌত সাধু বলেছেন: প্রশংসনীয় কাজ।

৩| ২৭ শে সেপ্টেম্বর, ২০২৩ রাত ১:১০

সৈয়দ তাই বলেছেন: স্পনসর থাকাটি ভালো। পাশাপাশি এরকম একটি ফার্ম অন্যদের উৎসাহিত করবে। সব মিলিয়ে এতো দূর এগিয়ে যাওয়ার জন্য প্লেয়ার ও তাদের সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন।
তবে, জার্টিটির স্টার চিত্রটির পাশাপাশি পাকিদের পতাকার কালার থাকায় আমার কাছে ছবি দেখে পাকিদের কথা মনে হয়েছে। স্টার যদি সংশ্লিষ্ট দলের কোন প্রতিকি চিহ্ন থাকে তবে তা রেখে কালারটি চেঞ্জ করা যেতে পারে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.