নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি এক অপরাজিতা। কোন বাঁধাই আমার চলার পথে বাঁধা হয়ে থাকেনা। সব বাঁধা কে অতিক্রম করে সামনের দিকে এগিয়ে যাওয়াই হচ্ছে আমার জীবনের মূলমন্ত্র

শারলিন

শারলিন › বিস্তারিত পোস্টঃ

একটি আলট্রাস্নোরাফি রিপোর্ট ও কিছু হয়রানি।

১২ ই জুলাই, ২০১৬ বিকাল ৩:১৯

ঈদের দুই দিন আগে আমার এক আত্বীয় তার প্রেগ্ন্যান্সি এর রেগুলার চেক আপ করানোর জন্য একটা আলট্রাস্নোরাফি করান। রিপোর্ট হাতে আসার পরে শুরু হয় হয়রানি।
ঢাকা শহরে অনেক ভাল ডায়গন্সটিক সেন্টার থাকা সত্ত্বেও দুর্ভাগ্যবশত উনি আলট্রাস্নোরাফি টা করান ধানমন্ডির সংকরে অবস্থিত রেইনবো হার্ট ডায়গন্সটিক সেন্টার থেকে। সেখানেই ঘটে আসল বিপত্তি। ওনার রিপোর্টে আসে বাচ্চার মাথায় একটা সিস্ট আছে। ডক্টর পরামর্শ দেন বাচ্চা নষ্ট ফেলার জন্য। এরকম একটা খবর শুনে পুরো পরিবার জুড়ে শুরু হয় নানান চিন্তা, কান্নাকাটি সহ আরও অনেক কিছু। এমন একটা সময় যখন বেশীরভাগ ডক্টর রা ছুটিতে। শুরু হয় ফোনে বিভিন্ন জনের কাছ থেকে পরামর্শ নেওয়া। এক একজনের একেক পরামর্শ। পুরা ঈদ টাই মাটি। ঈদের পরে পরশুদিন আনোয়ার খান মডার্ন ক্লিনিক এর ডক্টর হুমায়রা আপার কাছ থেকে পুনরায় আলট্রাস্নোরাফি করার পর দেখা যায় সবকিছু নরমাল। আল্লাহর অশেষ রহমতে বাচ্চা ভাল আছে।
তাইলে বোঝেন আমাদের দেশে এরকম মানের ডায়গন্সটিক সেন্টার ও আছে যাদের মেশিনের কোয়ালিটি এতটা নিন্মমানের। আমার ইচ্ছা ছিল ওদের প্রতি আইনানুগ ব্যাবস্থা নেওয়ার। কিন্তু আমার আত্বীয় ঝামেলায় যেতে চাইলেন না।
তাই সবার কাছে অনুরোধ ভাল ডায়গন্সটিক সেন্টার থেকে টেস্ট করাবেন। আর ডক্টর দের প্রতি অনুরোধ আপনারা রুগীদের ভাল ডায়গন্সটিক সেন্টার সাজেস্ট করবেন।
সবাই ভাল থাকবেন।


বিঃ দ্রঃ রেইন বো হার্ট ডায়গন্সটিক সেন্টার থেকে দূরে থাকুন

মন্তব্য ৫ টি রেটিং +৩/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১২ ই জুলাই, ২০১৬ সন্ধ্যা ৬:৩৭

সুমন কর বলেছেন: শেয়ার করার জন্য ধন্যবাদ। পরবর্তীতে সঠিক রির্পোট নিয়ে সেখানে কথা বলতে পারতেন কিংবা আইনানুগ ব্যবস্থা নিতে পারতেন। ওদের কিছু শিক্ষা হবার দরকার।।

বাচ্চা এবং মায়ের জন্য রইলো শুভকামনা।

২| ১৩ ই জুলাই, ২০১৬ সকাল ১১:০৪

শারলিন বলেছেন: ধন্যবাদ
আমি বলেছিলাম কিন্তু আমার আত্বীয় রাজি হননি।

৩| ১৩ ই জুলাই, ২০১৬ সকাল ১১:০৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার প্রয়োজন ছিলো।

৪| ১৩ ই জুলাই, ২০১৬ রাত ৯:৫০

আলগা কপাল বলেছেন: বানানগুলো একটু খেয়াল রাখবেন। পড়তে অসুবিধা, দেখতেও খারাপ।

৫| ১৩ ই জুলাই, ২০১৬ রাত ১১:১২

অপু দ্যা গ্রেট বলেছেন:
আলহামদুলিল্লাহ্‌ ।

মা আর বাচ্চা বেচে গেছে ।

আইন গত ব্যবস্থা নেয়া টা জরুরী

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.