নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সেলিনা জাহান প্রিয়া , জন্ম পুরান ঢাকা, নাজিরা বাজার , নানা বাড়িতে ।বাবার বাড়ি মুন্সী গঞ্জ , বড় হয়েছি ঢাকা ।স্বামীর বাড়ি কিশোরগঞ্জ ।ভাল লাগে ঘুরে বেড়াতে , কবিতা , গল্প , উপন্যাস পড়তে অজানাকে জানতে । ধর্ম বিশ্বাস করি কিন্তু ধর্ম অন্ধ না ।

সেলিনা জাহান প্রিয়া

পৃথিবির প্রতিটি গল্পের শুরু আছে শেষ নাই শুধু। আমার লিখা কবিতার সাথে গল্পের সাথে আমার জিবনের কোন মিল নেই , আমি লিখি লিখিকা হবার জন্য নয় । ভাল লাগে তাই । অনেকই মনে করে আমি ব্যক্তি জীবনে খুব কষ্টে আছি । আসলে সুখ দুঃখ নিয়েই জীবন ।, অন্য ১০ জন মানুষের মতেই আমার জীবন ।

সেলিনা জাহান প্রিয়া › বিস্তারিত পোস্টঃ

প্রেম বড় নাকি জীবন ?

২৪ শে আগস্ট, ২০১৫ রাত ১১:৫৪

প্রেম বড় নাকি জীবন ?

ওরা দু জন দু জন কে খুব ভাল বাসে । কিন্তু পরিবার ওদের ভালবাসা মেনে নিবে না । তাই ওরা দু জন মিলে সিদ্ধান্ত নিল এক সাথে আত্ম হত্যা করবে ।
ছেলেটি আর মেয়েটি তাই ঠিক করল নদীর উপর ব্রিজ থেকে নদীর মধ্য ঝাপ দিয়ে পরে মরে যাবে।
ব্রিজের উপর উঠল । ছেলে টি মনে মনে ভাবল আমি সাঁতার জানি তাই লাফ দিলেও আমি মরব না । মেয়ে মনে মনে বলে আমি লাফ দিমু না কারন আমি সাঁতার জানি না ।
লাফ দেয়ার জন্য দুই জন রেডি হল - চোখ বন্ধ করল - এক সাথে এক দুই তিন বলেই ছেলে টি লাফ দিল কিন্তু মেয়েটি দাড়িয়ে রইল । ছেলে টিকে উঠতে না দেখেই মেয়েটি বাসায় চলে আসল । যেন সে কিছুই জানে না । টিভির সামনে বসে রইল কোন নিউজ আসে কি না ?
ছেলেটি সাতরিয়ে নদীর পারে উঠে দেখল যে মেয়েটি নেই। ছেলে টি ভাবল মনে হয় ডুবে মরে গেছে ।ছেলে টি বাসায় এসে টিভির সামনে বসে আছে যে যদি কোন নিউজ আসে । কিন্তু মাঝ খানে চলে গেল তিন দিন । মেয়েটির ঘুম আসে না। কোন কিছু খেতে পারছে না। বার বার ভয় পাচ্ছে । আর বলছে আমি একটা অমানুষ আমার জন্য ও জীবন দিল আর আমি এই খবর টা পর্যন্ত গোপন রাখলাম ।ছেলেটি চিন্তায় পড়ে গেল । আসলেই তো মেয়েটি আমাকে অনেক ভালবাসত । আমি কেন তাকে বাচালাম না। তাহালে কি আমি স্বার্থ পর প্রেমিক । কিন্তু ওর বাসায় খবর টা দেয়া দরকার ।
(এখন আপনারা বলুন । ওদের দেখা হলে কি ওরা পরস্পর কে ভুল বুঝবে না কি ভুল ভুলে আকে অন্যের কাছে ক্ষমা চাবে ?)

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৫ শে আগস্ট, ২০১৫ বিকাল ৩:৩৮

শিস খন্দকার বলেছেন: দুজনার ভালোবাসাই সত্যি। কিন্তু কেউতো নিজের চেয়ে অন্যকে বেশি ভালোবাসতে পারে না। হয়তো দেখা হলে দুজন দুজনকেই ভুল বুঝবে, কিন্তু সেটা হবে ভুল সিদ্ধান্ত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.