নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সেলিনা জাহান প্রিয়া , জন্ম পুরান ঢাকা, নাজিরা বাজার , নানা বাড়িতে ।বাবার বাড়ি মুন্সী গঞ্জ , বড় হয়েছি ঢাকা ।স্বামীর বাড়ি কিশোরগঞ্জ ।ভাল লাগে ঘুরে বেড়াতে , কবিতা , গল্প , উপন্যাস পড়তে অজানাকে জানতে । ধর্ম বিশ্বাস করি কিন্তু ধর্ম অন্ধ না ।

সেলিনা জাহান প্রিয়া

পৃথিবির প্রতিটি গল্পের শুরু আছে শেষ নাই শুধু। আমার লিখা কবিতার সাথে গল্পের সাথে আমার জিবনের কোন মিল নেই , আমি লিখি লিখিকা হবার জন্য নয় । ভাল লাগে তাই । অনেকই মনে করে আমি ব্যক্তি জীবনে খুব কষ্টে আছি । আসলে সুখ দুঃখ নিয়েই জীবন ।, অন্য ১০ জন মানুষের মতেই আমার জীবন ।

সেলিনা জাহান প্রিয়া › বিস্তারিত পোস্টঃ

এদের "না বলুন " সামাজিক ভাবে ।

০৯ ই ফেব্রুয়ারি, ২০১৬ বিকাল ৪:৩৮



আমরা মানুষ । আমাদের স্বাধীনতার একটা সীমা থাকা উচিৎ ।আমাদের সামজিক ও ধর্মীও মূল্যবোধ একটি পরিচয় বহন করে । আমি মনে করি যারা সামজিক ও ধর্মীও মূল্যবোধ কে নষ্ট করে তাদের সামজিক ভাবে না বলা উচিৎ । আমরা এই সমাজের অনেক কিছু পরিবর্তন দেখছি । আজ আমাদের ছেলে মেয়েরা কাদে কাদ মিলিয়ে একটি সুন্দর দেশ গড়ার স্বপ্ন দেখছে । এই দেশের জন্য ভাষার আর অর্থনীতির মুক্তির জন্য প্রতিটা মানুষ তাদের মেধা শ্রম আর জীবন দিয়ে যাচ্ছে ।
তাই আমাদের তরুণ প্রজন্ম কে আমাদের ইতিহাস পারিবারিক বন্ধন কে ভাল করে জানতে হবে। যারা স্বাধীনতার নামে এই সুন্দর দেশে বেহায়াপনা করবে । সামজিক মূল্যবোধ নষ্ট করবে তাদের কে আমারা সামজিক ভাবে প্রতিহত করব । পাগলের সাথে আমাদের পাগল হওয়ার দরকার নেই । যারা বেহায়াপনা করে আমাদের সামজিক ও ধর্মীও মূল্যবোধ নষ্ট করতে চায় তারা সামজিক প্রাণী যেমন কুকুর বিড়াল তেলাপোকা । তাই এই সকল প্রাণীর আমাদের সমাজে থাকবে কারন তারা জন্মত এই দেশে কিন্তু ওদের রক্ত হল সেই ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানি, নীল কর , পর্তুগীজ । তাই এই সকল মূল্যবোধহীন প্রাণী কে না বলুন । এদের যারা পৃষ্টপোষক তাদের না বলুন ।। আসলে এরা এই প্রচারের পিছনে তারা তাদের কোন স্বার্থ হাসিল করছে ।

মন্তব্য ৫ টি রেটিং +২/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ০৯ ই ফেব্রুয়ারি, ২০১৬ বিকাল ৪:৪৯

অগ্নি কল্লোল বলেছেন: একমত।।
লেখার জন্য ধন্যবাদ জানবেন।

২| ০৯ ই ফেব্রুয়ারি, ২০১৬ বিকাল ৫:১৭

মোহাম্মদ শামছুদ্দীন বলেছেন: ধন্যবাদ আপু । লেখার ভাষাটা আরো কটুর হওয়া দরকার ছিল। ভদ্র সমাজে অভদ্র কীঠদের জন্য যা মানার এই আর কি।

৩| ০৯ ই ফেব্রুয়ারি, ২০১৬ বিকাল ৫:৫৭

পথে-ঘাটে বলেছেন: চলুন না আমরা আদিম যুগে চলে যায়
যেখানে প্রকাশ্যেই............ চলত।
অথবা ফিরিয়ে আনি জংলি সভ্যতা
যেখানে পশুরা.......................।

কুকুর যদি স্বাধীনভাবে রাস্তা-ঘাটে.........করতে পারে আমরা কেন পারব না।(?)


৪| ০৯ ই ফেব্রুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৬:৩৯

কল্লোল পথিক বলেছেন: শতভাগ সহমত।ধন্যবাদ।

৫| ০৯ ই ফেব্রুয়ারি, ২০১৬ রাত ৯:০৮

সেলিনা জাহান প্রিয়া বলেছেন: সবাইকে আন্তরিক ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.