নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সেলিনা জাহান প্রিয়া , জন্ম পুরান ঢাকা, নাজিরা বাজার , নানা বাড়িতে ।বাবার বাড়ি মুন্সী গঞ্জ , বড় হয়েছি ঢাকা ।স্বামীর বাড়ি কিশোরগঞ্জ ।ভাল লাগে ঘুরে বেড়াতে , কবিতা , গল্প , উপন্যাস পড়তে অজানাকে জানতে । ধর্ম বিশ্বাস করি কিন্তু ধর্ম অন্ধ না ।

সেলিনা জাহান প্রিয়া

পৃথিবির প্রতিটি গল্পের শুরু আছে শেষ নাই শুধু। আমার লিখা কবিতার সাথে গল্পের সাথে আমার জিবনের কোন মিল নেই , আমি লিখি লিখিকা হবার জন্য নয় । ভাল লাগে তাই । অনেকই মনে করে আমি ব্যক্তি জীবনে খুব কষ্টে আছি । আসলে সুখ দুঃখ নিয়েই জীবন ।, অন্য ১০ জন মানুষের মতেই আমার জীবন ।

সেলিনা জাহান প্রিয়া › বিস্তারিত পোস্টঃ

কিঞ্চিৎ বই মেলা না কি কিঞ্চিৎ সেলফি মেলা ।।

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১১:৪৯



বই মেলায় প্রবেশ করিয়া আমি কিছুটা অবাক না হইয়া পারিলাম না । কিঞ্চিৎ চিন্তায় পরিয়া পূর্ব পশ্চিম ঠিক আছে কিনা ভাবিতে লাগিলাম । আমর ভাবনা খানা দেখিয়া কেউ কেউ ভাবল এখন হয়ত কবি তাই দেখিয়া একটি দারুন কবিতা লিখিবে কিন্তু আমি এ কি দেখিতেছি চার পাশে বইয়ের চেয়ে সেলফি বেশি । তরুণ তরুণী যুবক যুবতী এমন কি আমার মত মহিলারাও বই না দেখিয়া রঙ ঢং করিয়া সেলফি নিয়া ব্যস্ত । আসলেই বই মেলা মাঝে সেলফি নামের মিলন মেলা বসিয়াছে ।
তাহাদের সেলফি মেলা দেখিয়া আমি অবাক না হইয়া পারিলাম না। কারন বইমেলায় কিন্তু সেলফি তুলার জন্যও একটি স্টল দেখিলাম ।
তাই মাননীয় সরকার বাহাদুর আগামিতে বই মেলার মধ্য কিছু সেলফি তুলার স্টল দিবেন তাহাতে বই মেলার কদর কিঞ্চিৎ বাড়িবে । যারা বই মেলায় এসেছে তারা জোড়ায় জোড়ায় সেলফি তুলে বই মেলা কে একটা সেলফি মেলা বানিয়ছেন তাদের জন্য আমার খুব মায়া হয় তারা যে পরিমাণ সেলফি তুলেছে তা হইতে ৫% বই কিনিলে কবি লেখকদের কিঞ্চিৎ উপকার হইত জাতি ভাল কিছু শিখতে পাড়ত ।

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২০ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১২:০০

হাইপারসনিক বলেছেন: কিছু মোবাইলের আর্তনাদই লিখে ফেলতেন...

২| ২০ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১২:১৩

কবি এবং হিমু বলেছেন: যুগের চাহিদা বলে কথা :P আপনার লেখায় পড়লাম একটা স্টল ও নাকি রয়েছে সেলফি তোলার জন্য।তাহলে তো সরকার বাহাদুরের উচিত বিনে পয়সায় সেলফি তোলার সুযোগ না দিয়ে প্রতিটা সেলফিতে একটা নির্দিষ্ট পরিমান ভ্যাটসহ টাকা বসিয়ে দেয়া।এখন মনের খুশি মতো সেলফি হোক :P

৩| ২০ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১:২৫

নাজমুস সাকিব রহমান বলেছেন: আমার কাছে সেলফি জিনিসটা বিরক্তিকর লাগে। ফেসবুকে দেখছি, অনেকে বই হাতে নিয়ে সেলফি তুলছেন, আর লেখককে ট্যাগ করছেন। লেখক সেটি শেয়ার দিচ্ছে। এতে কি লাভ হচ্ছে জানি না। সেলফি তোলার চেয়ে বই সংগ্রহ করে পড়া আর উক্ত বইটি নিয়ে ভাবনা চিন্তাগুলো শেয়ার করাটাই মুল্যবান হওয়া দরকার।

৪| ২০ শে ফেব্রুয়ারি, ২০১৬ ভোর ৫:৫৩

মহা সমন্বয় বলেছেন: বই মেলায় যাবো আর সেলফি তুলব না তা হবে না তা হবে না। :P
জয়তু সেলফি।

৫| ২৮ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১১:৫৭

মহামানব রেহান বলেছেন: সেলফি ছাড়া বই বেলা কেনো যেকোন আয়োজন কল্পনা করাই যায় না । যদি কল্পনা করি তাহলে এযুগের মানুষের আমাকে ব্যাকডেটেড বলবে ।

৬| ০৯ ই মার্চ, ২০১৬ দুপুর ১২:৩৭

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: বিজ্ঞানীরাতো সেলফিতে তোলাকে এখন মানসিক রোগ বলছেন, আমারো তাই মনে হয়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.