নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সেলিনা জাহান প্রিয়া , জন্ম পুরান ঢাকা, নাজিরা বাজার , নানা বাড়িতে ।বাবার বাড়ি মুন্সী গঞ্জ , বড় হয়েছি ঢাকা ।স্বামীর বাড়ি কিশোরগঞ্জ ।ভাল লাগে ঘুরে বেড়াতে , কবিতা , গল্প , উপন্যাস পড়তে অজানাকে জানতে । ধর্ম বিশ্বাস করি কিন্তু ধর্ম অন্ধ না ।

সেলিনা জাহান প্রিয়া

পৃথিবির প্রতিটি গল্পের শুরু আছে শেষ নাই শুধু। আমার লিখা কবিতার সাথে গল্পের সাথে আমার জিবনের কোন মিল নেই , আমি লিখি লিখিকা হবার জন্য নয় । ভাল লাগে তাই । অনেকই মনে করে আমি ব্যক্তি জীবনে খুব কষ্টে আছি । আসলে সুখ দুঃখ নিয়েই জীবন ।, অন্য ১০ জন মানুষের মতেই আমার জীবন ।

সেলিনা জাহান প্রিয়া › বিস্তারিত পোস্টঃ

রেহেমান বা রহমান বাংলা চলচিত্রের হারিয়ে যাওয়া এক মহা নায়ক ।।

০৩ রা এপ্রিল, ২০১৬ বিকাল ৪:৫৫




রেহমান (পঞ্চগড়, বাংলাদেশ 1937 সালে আবদুর রহমান 27 ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন এবং 2005 সালের জুলাই মাসে on18 মারা). তিনি বাংলার প্রথম মহা নায়ক চলচ্চিত্র অভিনেতা এবং পরিচালক পরিমার্জিত, 1970 পর্যন্ত । 1958 থেকে ঢাকা, করাচি ও লাহোরে বাংলা, উর্দু এবং Pushtu চলচ্চিত্রে অভিনয়. করেন
বয়স 21 বছর 1958 সালে যেমন খলনায়ক আমার ই দেশ তোমার ই দেশ [2] অতঃপর সে একটি নায়ক হিসেবে প্রকাশিত হয় । অন্যান্য চলচ্চিত্রে অভিনয় গুম , উত্তরণ, Talash, চন্দ, দর্শন, জোয়ার ভাটা: রেহমান বাংলা এহতেশাম তার সিনেমা আত্মপ্রকাশ করান . হারানো দিন এবং. তিনি অভিনেত্রী শবনম সঙ্গে অধিকাংশ চলচ্চিত্রে অভিনয়. করেন ।
বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের পাকিস্তানের থেকে জান বলে জানা যায় । রেহমান চলচ্চিত্র Doraha লুধিয়ানার, Lagan প্রভৃতিতে তার অভিনয় অব্যাহত পরে তিনি ঢাকা ও অভিনয় করেন তাঁর শেষ চলচ্চিত্র Aamar Shongshar, অশোক ঘোষের পরিচালিত ছিল.

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৩ রা এপ্রিল, ২০১৬ সন্ধ্যা ৬:০৬

মুহা:ওবায়দুল হক বলেছেন: আপু আপনার প্রান টা লেখার মধ্যে ডুবে আছে।

২| ০৩ রা এপ্রিল, ২০১৬ রাত ১০:২৯

বিজন রয় বলেছেন: মহানায়ক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.