নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সেলিনা জাহান প্রিয়া , জন্ম পুরান ঢাকা, নাজিরা বাজার , নানা বাড়িতে ।বাবার বাড়ি মুন্সী গঞ্জ , বড় হয়েছি ঢাকা ।স্বামীর বাড়ি কিশোরগঞ্জ ।ভাল লাগে ঘুরে বেড়াতে , কবিতা , গল্প , উপন্যাস পড়তে অজানাকে জানতে । ধর্ম বিশ্বাস করি কিন্তু ধর্ম অন্ধ না ।

সেলিনা জাহান প্রিয়া

পৃথিবির প্রতিটি গল্পের শুরু আছে শেষ নাই শুধু। আমার লিখা কবিতার সাথে গল্পের সাথে আমার জিবনের কোন মিল নেই , আমি লিখি লিখিকা হবার জন্য নয় । ভাল লাগে তাই । অনেকই মনে করে আমি ব্যক্তি জীবনে খুব কষ্টে আছি । আসলে সুখ দুঃখ নিয়েই জীবন ।, অন্য ১০ জন মানুষের মতেই আমার জীবন ।

সেলিনা জাহান প্রিয়া › বিস্তারিত পোস্টঃ

অনুগল্প ।। বোবা ও পুলিশ

১২ ই ফেব্রুয়ারি, ২০১৭ রাত ১১:০৩


১৯৮৪ সাল পুলিশের ভ্যানের কাছে একটা লোক আসলো । স্যার একটা কথা বলতে চাই সময় হবে কি আপনার ??? পুলিশ একটু বাকা চোখে চেয়ে বলল কি বলবেন ?বলেন টাইম নাই হাতে তারাতারি বলেন ? স্যার ভ্যানে যে ছেলেটা তুলেছেন সে আমার ছেলে । ও তাই নাকি হারাম জাদা কে প্যাঁচটা পেদানি দিলাম কিন্তু কোন শব্দ করে না। আমার দিকে বড় বড় চোখে তাকায় । স্যার সে তো কথা বলতে পারে না জন্ম থেকে বোবা ? আরে মিয়া আগে বলবা না ? যাও দোকান থেকে এক বোতল কোক নিয়ে এসো । দোকান থেকে এক বোতল কোক এনে দিয়ে বলল স্যার চা এনে দিব । পুলিশ একটু হেসে বলে শুধু চা এক প্যাকেট বাংলা ফাইভ ও নিয়ে এসো । চা সিগারেট দিয়ে বোবা ছেলে কে ছারিয়ে নিল পুলিশের কাছ থেকে । এক বছর পড়ে সেই পুলিশ একটা মুড়ে দারিয়ে । সেই বোবা ছেলে পুলিশ কে হাতের ইশারায় সালাম দিল । পুলিশ তাকে চিনতে পারে নাই । বোবা কিন্তু ঠিকেই চিনেছে । অর সাথে বেশ কয়টা বোবা ছিল । সাথের বোবাদের হাতে ইশারায় কি জানি এই বোবা বলল । সাথে পাচ থেকে ছয়টা বোবা মিলে হাতে ইটা নিয়ে সেই পুলিশ কে মারতে লাগলো । কেউ কিছু বুঝে উঠার আগেই পুলিশের দফা শেষ । মানুষ জন বোবার হাত থেকে পুলিশ কে কোন মতে রক্ষা করলো ।
মানুষ জন বলতে লাগলো বোবারা যখন খেপেছে তাহলে পুলিশের কোন দোষ আছে ।
সেই পুলিশ বেশ কিছু পড়ে রাস্তায় ডিউটি করছে এমন সময় দেখে একটা বোবা ছেলে কার সাথে ব্যা ব্যা করছে । একজন এসে বলল ভাই দেখুন তো বোবা টা আমার সাথে কি শুরু করছে । পুলিশ বলল ভাই এখন কিছুই হয় নাই । পারলে মাপ চান না হয় পড়ে হাসপাতালে যেতে হবে । ভাই আপনি পুলিশ হয়ে উপকার করবেন না। পুলিশ বলল আপনাকে কুত্তায় কামড় দিলে হাসপাতালে নিব কিন্তু বোবাই ধরলে ভাই আমি মাপ চাই ।।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১২ ই ফেব্রুয়ারি, ২০১৭ রাত ১১:২৫

মোঃ আক্তারুজ্জামান ভূঞা বলেছেন: বোবার নাকি শত্রু নাই! পুলিশতো দেখি বোবারও শত্রু!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.