নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সেলিনা জাহান প্রিয়া , জন্ম পুরান ঢাকা, নাজিরা বাজার , নানা বাড়িতে ।বাবার বাড়ি মুন্সী গঞ্জ , বড় হয়েছি ঢাকা ।স্বামীর বাড়ি কিশোরগঞ্জ ।ভাল লাগে ঘুরে বেড়াতে , কবিতা , গল্প , উপন্যাস পড়তে অজানাকে জানতে । ধর্ম বিশ্বাস করি কিন্তু ধর্ম অন্ধ না ।

সেলিনা জাহান প্রিয়া

পৃথিবির প্রতিটি গল্পের শুরু আছে শেষ নাই শুধু। আমার লিখা কবিতার সাথে গল্পের সাথে আমার জিবনের কোন মিল নেই , আমি লিখি লিখিকা হবার জন্য নয় । ভাল লাগে তাই । অনেকই মনে করে আমি ব্যক্তি জীবনে খুব কষ্টে আছি । আসলে সুখ দুঃখ নিয়েই জীবন ।, অন্য ১০ জন মানুষের মতেই আমার জীবন ।

সেলিনা জাহান প্রিয়া › বিস্তারিত পোস্টঃ

প্রবাসী শ্রমিক ভাই চমৎকার একটা কমেন্ট করেছেন, হুবহু তুলে ধরলাম

১২ ই মার্চ, ২০১৭ সন্ধ্যা ৬:৪৫



বিবিসি বাংলা নিউজ করেছে, ""বিদেশ থেকে রেমিটেন্স আসা কমেছে, উদ্বিগ্ন বাংলাদেশ।""" নিউজ লিংকের কমেন্ট বক্সে এক প্রবাসী ভাই চমৎকার একটা কমেন্ট করেছেন, হুবহু তুলে ধরলাম। =>রেমিট্রেন্স আসবে কেমনে? দেশ কি সার্ভিস দিচ্ছে প্রবাসিদের শুধু পাসপোর্ট ছাড়া....এয়ারপোর্টে আমাদের সাথে গরু ছাগলের মত আচরন করে, এগুলো দেখার কেউ নাই..... হুন্ডি ব্যাবসায়ীরা ব্যাংক রেট থেকে ২/৩ টাকা বেশি দেয়, এগুলো নজরদারি করা কি উচিৎ নয়? আমরা যদি ময়লা কাপড় পরে আসি বিদেশের এ্যায়ারপোর্টে, প্রতিটা কথার আগে পিছে স্যার বলে! কোন সমস্যা হলে অফিসাররা নিজে উঠে এসে বলে, স্যার হাও কেন আই হেল্প ইউ!!! ওরা না বল্লেও পারতো কারন আমরা ওদের চাকর! কিন্তু সভ্যতা উচ্চমানের, কিন্তু দুঃখের বিষয় আমরা যে দেশের পাসপোর্ট বহন করি সেই দেশের ,সাধারণ সিকিউরিটি দেখে কাপড়ের সুগন্ধি কোয়ালিটি ও চেহারা দেখে আচরণ করে! আপনি তুমি থেকে তুই পর্যন্ত, বিমানে একটি ফরম দেয় সবাই তা পূরণ করতে পারেনা অনেকেই লেখাপড়া জানে কিন্তু বুঝেনা, কোথায় কি লিখতে হবে! একটু ভুলের জন্য ইমিগ্রেশন অফিসার, হেই বেটা মূর্খ এটা কি লিখেছিস বলে কাগজ ছুড়ে মারতে দেখেছি! কিন্তু প্র্রতিবাদ করতে পারিনি ভয়ে! করলে চোরা চালান মামলা দিয়ে পাসপোর্ট বাজেয়াপ্ত করে দিবে, কারো কাছে ন্যায় বিচার পাবনা বলে... কিন্তু ওরা বেমালুম ভুলে যায় এই মূর্খের রক্তের সারাংশের ভাগ ওরা খায়! অনেক দুঃখের কথা মনে চাপা বলতে চাইনা... বলে কোন লাভ হবেনা!!! copy

মন্তব্য ৫ টি রেটিং +২/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১২ ই মার্চ, ২০১৭ সন্ধ্যা ৭:২৮

খায়রুল আহসান বলেছেন: ওরা বেমালুম ভুলে যায় এই মূর্খের রক্তের সারাংশের ভাগ ওরা খায়! -- সাংঘাতিক কথা, তবে সত্য বটে!

২| ১২ ই মার্চ, ২০১৭ রাত ৮:০৯

আবুহেনা মোঃ আশরাফুল ইসলাম বলেছেন: প্রপার চ্যানেলে রেমিটেন্স আসা আরও কমে যাবে।

৩| ১২ ই মার্চ, ২০১৭ রাত ৯:৪৭

কলাবাগান১ বলেছেন: আপনার কপি/পেস্ট লিখা গুলি পড়ে মনে হয় বাংলাদেশ নরকে পরিনত হয়েছে.....সবাই অন্ধকারে বসবাস করে......কোথাও কোন আশার আলো নাই... কোথাও কেউ কোন ভাল কাজ করছে না........

৪| ১৩ ই মার্চ, ২০১৭ সকাল ৮:০৫

ওসেল মাহমুদ বলেছেন: বিদেশ থেকে আসা রেমিটেন্স বড় সম্বল ! বুঝতে দেরী হলে খবর আছে !

৫| ১৩ ই মার্চ, ২০১৭ সকাল ৮:৫৪

নতুন নকিব বলেছেন:



কিন্তু ওরা বেমালুম ভুলে যায় এই মূর্খের রক্তের সারাংশের ভাগ ওরা খায়! অনেক দুঃখের কথা মনে চাপা বলতে চাইনা... বলে কোন লাভ হবেনা!!!

---রক্তচোষাদের কল্যানে নিগৃহীত, উপেক্ষিত মাটির সন্তানদের এসব প্রানের আঁকুতি কখনও জায়গামত পৌঁছায় না হয়তো!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.