নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সেলিনা জাহান প্রিয়া , জন্ম পুরান ঢাকা, নাজিরা বাজার , নানা বাড়িতে ।বাবার বাড়ি মুন্সী গঞ্জ , বড় হয়েছি ঢাকা ।স্বামীর বাড়ি কিশোরগঞ্জ ।ভাল লাগে ঘুরে বেড়াতে , কবিতা , গল্প , উপন্যাস পড়তে অজানাকে জানতে । ধর্ম বিশ্বাস করি কিন্তু ধর্ম অন্ধ না ।

সেলিনা জাহান প্রিয়া

পৃথিবির প্রতিটি গল্পের শুরু আছে শেষ নাই শুধু। আমার লিখা কবিতার সাথে গল্পের সাথে আমার জিবনের কোন মিল নেই , আমি লিখি লিখিকা হবার জন্য নয় । ভাল লাগে তাই । অনেকই মনে করে আমি ব্যক্তি জীবনে খুব কষ্টে আছি । আসলে সুখ দুঃখ নিয়েই জীবন ।, অন্য ১০ জন মানুষের মতেই আমার জীবন ।

সেলিনা জাহান প্রিয়া › বিস্তারিত পোস্টঃ

ক্যান্সার কোন রোগ নয়, এটা একটি ব্যবসা!

১৬ ই নভেম্বর, ২০১৭ রাত ৯:৫২



ক্যান্সার কোন বড় রোগ নয়, এটা একটি ব্যবসা। আধুনিক পৃথিবীতে আমরা যেটাকে ক্যান্সার বলে জানি সেটা একটি মিথ্যা ধারণা ছাড়া আর কিছুই নয় বলে সম্প্রতি এক বিশেষজ্ঞ ডাক্তার দাবি করেছেন। দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর ক্যান্সারের সংক্রামণ ব্যাপক হারে বৃদ্ধি পায়।

ডা. এক্স বলেন, বর্তমানে ক্যান্সারের সংক্রামণ এত ব্যাপক হারে বেড়ে যাচ্ছে যেটা থেকে বৃদ্ধ, তরুণ, শিশু কেউই বাদ যাচ্ছে না। তারা শুধুমাত্র ফার্মাসিউটিক্যাল শিল্পকে তাদের ঔষধ বিক্রিতে বাড়তি আয়ের যোগান দিচ্ছে না, একই সঙ্গে ক্যান্সারের কারণে তাদের বাড়তি টু পাইস আয়েরও ব্যবস্থা করে দিচ্ছে।

প্রাকৃতিক উপায়ে ঘরে বসেই কিভাবে ক্যান্সার নিরাময় করা যায় এ বিষয়ে একটি বই লেখা হয়েছে যার নাম হয়তো আমরা অনেকেই জানিনা। ‘ওয়ার্ল্ড উইদাউট ক্যান্সার’ নামক বইটি পৃথিবীর বিভিন্ন দেশে এ যাবত প্রায় অসংখ্য ভাষায় অনুদিত হয়েছে।

যেখানে বলা হয়েছে, আমাদের সকলেরই জানা উচিৎ ক্যান্সার কোন ভয়াবহ ব্যাধি নয় এটা শুধুমাত্র ভিটামিন বি-১৭ এর অভাব জনিত রোগ। তাহলে কেন আমরা কেমোথেরাপি, সার্জারি বা হাইপাওয়ারের ঔষধ গ্রহণ থেকে বিরত থাকবো না।

স্কুভি নামে একটি বিরল রোগে আক্রান্ত হয়ে অসংখ্য সামুদ্রিক প্রাণী মারা যায়। এসব মৃত প্রাণীর দেহাবশেষ বিক্রি করে লোকেরা প্রচুর আর করতেন। পরবর্তীতে অনেক গবেষণার মধ্যে দিয়ে আবিষ্কার হয় যে, শুধুমাত্র ভিটামিন সি এর অভাবে সামুদ্রিক প্রাণীরা স্কুভি ভাইরাসে আক্রান্ত হয়।
একইভাবে ভিটামিন বি-১৭’র অভাবে ক্যান্সার সংক্রমন হয়ে থাকে। বর্তমান বিশ্বে ক্যান্সার হচ্ছে একটি জনপ্রিয় ব্যাবসা যেটা থেকে কোটি কোটি টাকা আর করছে ঔষধ শিল্প।

ক্যান্সারকে কোন প্যানিক হিসেবে নয়, কিছু নির্ধারিত কৌশল মেনে ঘরে বসেই কোন ঔষধ ছাড়া ক্যান্সারের প্রতিরোধ ও প্রতিকার করা সম্ভব। একজন ব্যক্তি প্রতিদিন ১৫ থেকে ২০টি খাঁটি সুগন্ধি পাথর কিংবা আমলকি জাতীয় ফলের শক্ত গোটা, গমের গুড়া, আপেল, চেরি, পীচ, নাশপাতির বীজ, মটরশুটি ইত্যাদি খেলে অলৌকিক ভাবে অ্যান্টি ক্যান্সার হিসেবে কাজ করবে।
সুত্র- অনলাইন ।।

মন্তব্য ১৬ টি রেটিং +২/-০

মন্তব্য (১৬) মন্তব্য লিখুন

১| ১৬ ই নভেম্বর, ২০১৭ রাত ১০:০৪

কলাবাগান১ বলেছেন: স্বল্প শিক্ষিত আর আত্মবিশ্বাশীন লোকজনে রা এই সমস্ত টোটকা বেচা লোকজনের কথা বিশ্বাস করে। গবেষনাগারের বিজ্ঞান মিথ্যা বলে না...বিশ্বে লাখ লাখ ক্যান্সার বিজ্ঞানী সবাই মিথ্যা বলছে????? আপনি খান ভিটামিন বি১৭...প্রমান দেখান ল্যাবে যে এতে ক্যান্সার বন্ধ হয়ে যাচ্ছে..আপনি ও প্রথম আলোর মত অনলাইনে যা দেখেন তাই বিশ্বাস করে বসে আছেন..
আলোকিত জীবনে আসেন...

২| ১৬ ই নভেম্বর, ২০১৭ রাত ১০:০৪

কলাবাগান১ বলেছেন: আত্মবিশ্বাসহীন লোকেরা এটা বিশ্বাস করে

৩| ১৬ ই নভেম্বর, ২০১৭ রাত ১০:১৮

আখেনাটেন বলেছেন: হা হা হা। এই সব অদ্ভুদ কথা বিশ্বাস করাও পাপ। :P

তাহলে তো আমাদের এতদিনের এত এত পড়াশুনা-গো-এষণা জলাঞ্জলি হল।

৪| ১৬ ই নভেম্বর, ২০১৭ রাত ১০:৩৯

আবু তালেব শেখ বলেছেন: অজানাকে জানলাম।ধন্যবাদ

৫| ১৬ ই নভেম্বর, ২০১৭ রাত ১০:৫০

মোঃ ইকবাল ২৭ বলেছেন: অভাক হলাম, যদি আপনি যা পোস্ট করেছেন তাই যদি হতো তাহলে তো ভালই হতো।

৬| ১৬ ই নভেম্বর, ২০১৭ রাত ১১:১৪

আফতাব মোবারক বলেছেন: কতটা প্রমাণিত!!!?

৭| ১৬ ই নভেম্বর, ২০১৭ রাত ১১:২২

পার্থ প্রতিম সরকার স্বাধীন বলেছেন: কোন সায়েন্টিফিক জার্নালের রেফারেন্স কি আপনি দিতে পারবেন! আসলে কি ক্যান্সার ব্যবসা নয়, ভুয়া বৈজ্ঞানিক তথ্য বিক্রি করাটাই বিজ্ঞান নিয়ে ব্যবসা।

৮| ১৬ ই নভেম্বর, ২০১৭ রাত ১১:৫৮

নির্বাক কাকতাড়ুয়া বলেছেন: পুরাই মনগরা একটি গল্প ভাই । পোস্ট টি ডিলেট করার জন্য অনুরোধ জানাচ্ছি ।

৯| ১৭ ই নভেম্বর, ২০১৭ রাত ১২:০৩

রুরু বলেছেন: মধ্যযুগীয় পোস্ট।

১০| ১৭ ই নভেম্বর, ২০১৭ রাত ১২:০৯

নূর-ই-হাফসা বলেছেন: কলাবাগান১ বলেছেন: স্বল্প শিক্ষিত আর আত্মবিশ্বাশীন লোকজনে রা এই সমস্ত টোটকা বেচা লোকজনের কথা বিশ্বাস করে। গবেষনাগারের বিজ্ঞান মিথ্যা বলে না...বিশ্বে লাখ লাখ ক্যান্সার বিজ্ঞানী সবাই মিথ্যা বলছে????? আপনি খান ভিটামিন বি১৭...প্রমান দেখান ল্যাবে যে এতে ক্যান্সার বন্ধ হয়ে যাচ্ছে..আপনি ও প্রথম আলোর মত অনলাইনে যা দেখেন তাই বিশ্বাস করে বসে আছেন..
আলোকিত জীবনে আসেন..

কলাবাগান একদম ঠিক বলেছেন । আজকাল ফেসবুকে এইসব তথ্যে ভরা থাকে । আর মানুষ চিকিৎসা না করে ঘরে বসে প্রাকৃতিক উপায়ে চিকিৎসা নিতে থাকেন । তারপর লাস্ট স্টেজে এসে ডাক্তার এর পিছনে দূরায় ।

১১| ১৭ ই নভেম্বর, ২০১৭ রাত ১২:১৪

নূর-ই-হাফসা বলেছেন: আমি অনেক কেই দেখেছি , হাই ব্লাড প্রেসার কিন্তু ঔষধ খান না । কারন একবার ঔষধ খেলে আজীবন খেতে হবে ।তাই প্রাকৃতিক উপায়ে মুক্তি খুঁজেন । পরে আরও এক গাদা সমস্যা বাধিয়ে শেষ পর্যন্ত হসপিটালে ছুটেন ।

১২| ১৭ ই নভেম্বর, ২০১৭ সকাল ৭:১৩

হাসান কালবৈশাখী বলেছেন:
ফালতু অনলাইনের টোটকা বেচা লোকজনের কথা বিশ্বাস করা মহা বোকামি
গবেষনাগারের বিজ্ঞান অবস্যই নির্ভরযোগ্য।

কিন্তু লেখক কোথায়? আইডি হ্যাক হল নাকি?

১৩| ১৭ ই নভেম্বর, ২০১৭ বিকাল ৪:৫৪

তারেক ফাহিম বলেছেন: অনলাইন সুত্র!!!!
স্বপক্ষে যুক্তি আর প্রমাণ আছেতো??

১৪| ১৭ ই নভেম্বর, ২০১৭ সন্ধ্যা ৬:৩৩

চাঁদগাজী বলেছেন:


আপনার পোষ্টগুলো সব সময় এমন সব বিষয়ের উপর, যেগুলো সম্পর্কে আপনার সঠিক কোন ধারণা নেই।

১৫| ১৭ ই নভেম্বর, ২০১৭ সন্ধ্যা ৬:৫৬

নাঈম জাহাঙ্গীর নয়ন বলেছেন: ভালো সচেতনতামূলক পোষ্ট।
আমি এই বিষয়ে কিছু জানিনা। আপনার ভাষ্যে ভালো লাগলো জেনে।

১৬| ১৭ ই নভেম্বর, ২০১৭ রাত ৮:০১

আবুহেনা মোঃ আশরাফুল ইসলাম বলেছেন: গালগল্পেরও একটা লিমিট থাকে। আপনার এই বোগাস পোস্টটি পড়ে হাসবো না কাঁদবো বুঝতে পারছি না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.