নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ঘুমাইতে গেলে যারা খালি এপাশ ওপাশ কাইত চিত হয় তারাই ব্যাচেলর।

ডাক্তার তো জানেনা যে তুমিই আমার হৃদরোগের কারন!

আমিই সোহেল

জীবনের মানেই খুঁজে পেলাম না।।

আমিই সোহেল › বিস্তারিত পোস্টঃ

চিঠি

৩০ শে ডিসেম্বর, ২০১৪ দুপুর ২:০৪

আমার তুমি,
কেমন আছো? নিশ্চয়ই খুব ভালো আছো। আর ভালো থাকবেই বা না কেনো, এখনতো তোমার সবই আছে, নেই শুধু আমি। অবশ্য আমি থাকলেই কি আর না থাকলেই কি। আমার জন্যে তো তোমার এখন আর কোনো সময় নেই। খুব জানতে ইচ্ছে করে এখনো কি আমায় মনে পড়ে?
তুমি নেই তাতে কি, এখন আমার বেঁচে থাকার মানে হলো, প্রতি মুহূর্তে তোমার স্মৃতির কাছেই ফিরে যাওয়া। কখনো তোমায় ভেবে, কখনো অন্য কারো চোখের অনন্ত ছায়াপথে ভেসে আসা ভালোবাসায়।
মনে পড়ে, কত্ত স্বপ্ন ছিলো আমাদের? কিছুতেই তো কিছু হলো না। কি যে স্বপ্নময় দিন ছিলো তখন। মনে হতো, প্রত্যেকটা দিনের ভোরের আলো ছড়াতো তোমায় দেখবো বলে। আর প্রখর রোদের মেঘ করে যেত বৃষ্টিকণা যত তোমায় ছুঁয়ে যাবে বলে। খুব ভালো লাগতো গৌধুলি বিকেল, সে তো তোমার চোখের পাতায় জল মুছে দিতো বলেই।
এতো বছরের সম্পর্ক ভেঙ্গে তুমি যে কখনো এভাবে চলে যেতে পারবে, কেই বা ভেবেছিলো বলো? কিছুই করার ছিলো না সেদিন, কেবল নিজের ছায়ার মতো আঁধার ভাগ্যকে দোষ দেওয়া ছাড়া।
পৃথিবী বদলে চলেছে প্রতিনিয়ত, তবুও এই হৃদয় জুড়ে কেবল তোমারি ছায়া।
জানো, এখনো আমি আগের মতোই রয়ে গেছি। ভরা পূর্ণিমায় আকাশ দেখি আর উজ্জ্বল চাঁদের পাশে সেই দুটো তাঁরা খুঁজে বেড়াই। কখনো পাই, কখনোবা পাই না। যদি পেয়ে যাই তখন ভাবি এই বুঝি তোমায় পেলাম। আর যখন পাইনা তখন মনে হয় হারিয়ে গেছো তুমি ওই কাঠ-খড়ের দেয়ালের ভিড়ে।
আজ এখানে রাখছি।
ভালো থেকো তুমি, ভালোবাসা নিও।
-ইতি তোমার আমি

মন্তব্য ০ টি রেটিং +২/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.