নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বাস্তবতা নিয়ে কথা বলতে চাই।

সৈয়দ মশিউর রহমান

লিখতে চাই অন্যায়ের বিরুদ্ধে। রাজনীতি,সাংস্কৃতিক বা ধর্মের ব্যাপারে মতামতের ভিন্নতা থাকা সত্বেও মতামত প্রকাশের ক্ষেত্রে আক্রমনাত্বক বা উষ্কানীমূলক কিছু না লিখে সকলের সহনশীলতার পরিচয়ই লেখার উৎকর্ষ সাধনের একমাত্র হাতিয়ার। যদিও লেখার হাত পাকা না। বাংলা মাতৃভাষা হলেও বানানে হয় অনেক ভুল। তার পরেও চেষ্টা করছি কিছু লেখার। সত্য বলার মতো সাহসী লোকের সংখ্যা দিন দিন কমে যাচ্ছে। এখন দেখি সবাই দু'ধারায় বিভক্ত হয়ে পড়েছে। কেউ আওয়ামী লীগ কেউবা বিএনপি। সঙ্গত কারণেই লেখা হয়ে উঠে আওয়ামী পন্থী অথবা বিএনপি পন্থী। পন্থী নিয়ে লিখতে লিখতে আমরা মূল স্রোতধারা থেকে ছিটকে পড়ছি। কি লিখছি বোঝাই দায়। মনে হয় কোন দলকে গালি দিচ্ছি।

সৈয়দ মশিউর রহমান › বিস্তারিত পোস্টঃ

সময়মতো যথাযথ অ্যাকশন নেয়া হবে: ওবায়দুল কাদের

১৬ ই জুলাই, ২০২৪ বিকাল ৫:২০


কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে বিনা উস্কানিতে সাধারণ শিক্ষার্থীসহ ছাত্রলীগের ওপর নির্বিচার হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে বিনা উস্কানিতে সাধারণ শিক্ষার্থীসহ ছাত্রলীগের ওপর নির্বিচার হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রংপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষ চলাকালে গুলিবিদ্ধ হয়ে বেগম রোকেয়া বিশ্ববিদালয়ের শিক্ষার্থী ও কোটা আন্দোলনকারীদের অন্যতম সমন্বয়ক আবু সাঈদ নিহত হয়েছেন।

এই মৃত্যু কি তারই ফলাফল?

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৬ ই জুলাই, ২০২৪ সন্ধ্যা ৭:২৩

জটিল ভাই বলেছেন:
আর কতো মৃত্যু দেখতে হবে ভাই? বলতে পারেন? :(

২| ১৬ ই জুলাই, ২০২৪ রাত ১১:০৮

পাইকার ১.১.২ বলেছেন: তিনিএকা পুলিশের সামনে দাঁড়ায় ছিলেন । পুলিশের জন্য বিন্দুমাত্র হুমকি ছিলেন না। ভাইটারে পাখির মতো গুলি করে মারছে জানোয়াররা। নুরুল আমিনের আত্মা শেখ হাসিনার উপর ভর করেছে। পুলিশের জন্য ০% হুমকি ছিলেন তারপরও নুরুল আমিনের পুলিশ বাহিনী তাকে গুলি করলো।

সচেতন ব্লগাররা আন্তর্জাতিক মিডিয়ায় ভিডিওটা ছড়িয়ে দিন। অন্যান্য স্থানে আরো পাঁচ জনকে খুন করেছে এই পাপিষ্ঠরা। আন্তজাতিক জনসমাজকে এগুলো জানানো দরকার।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.