নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শিক্ষাই দরিদ্রদের জন্য সম্পদ।

সোনাগাজী

একমাত্র সোস্যালিষ্ট অর্থনীতি বাংগালী জাতিকে নিজ পায়ে দাঁড়াতে সাহায্য করবে।

সোনাগাজী › বিস্তারিত পোস্টঃ

শেখ হাসিনার এসব নীচুমানের বুদ্ধিমত্তা (কৌশল ) জাতিকে ধ্বংসের দিকে নিচ্ছে।

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:১৩




শেখ হাসিনা দেশের বৃহত্তম দলের সভাপতি ৪৪ বছর; ভোটে উনি জয়ী হওয়ার কথা, উনার সাথে উনার দল ও দলের সাপোর্টাররা জয়ী হওয়ার কথা! বড় দলের সাপোর্টার হিসেবে দেশের সাধারণ মানুষের বড় অংশ জয়ী হওয়ার কথা, মানুষ খুশী হওয়ার কথা, নতুন সরকারের নতুন প্রোগ্রামের কথায় মানুষের মাঝে বড় আশার সন্চার হওয়ার কথা। নতুন সরকার আসছে, ইহা নিয়ে উৎসাহী কোন সাধারণ মানুষ পুরো দেশে খুঁজে পাবেন? জাতির মাঝে কয়জন দক্ষ মানুষ পাবেন, যেই লোক "স্মার্ট বাংলাদেশ" শন্দটাকে সঠিকভাবে বুঝবেন? এসব কাউয়া বুদ্ধি দেখে মানুষ উনাকে সন্মান করার কথা?

উনার বানরের কলাভাগের বুদ্ধি দেখে মানুষ উনার উপর ভরসা করতে পারবেন? এই ধরণের বুদ্ধির তারিফ করছে মানুষ, নাকি ঘৃণা করছে? উনার বুদ্ধির ফলে বিএনপি-জামাতের মতো ইডিয়টরা সহজে কুপোকাত হচ্ছে, ইহা কাজ করছে; কিন্তু এই ধরণের বুদ্ধি কি শুভবুদ্ধি, এই ধরণের বুদ্ধিমানকে সাধারণ মানুষ সন্মান করার কথা? এই বুদ্ধির ফলে, আমাদের পার্লামেন্টে দেশের সমস্ত তস্করেরা যে আসছে, এটা কি পরিস্কার নয়? আওয়ামী লীগ, বিএনপি-জামাত, আওয়ামী লীগ-বিরোধী, রওশন এরশাদের দল, ইনুর দল, যেই কোনজন, যেইভাবে ভোট দিক না কেন, বিজয়ী কিন্তু উনিই; ইহা আসলে নীচুমানের বুদ্ধি, নীচুমনের কাজ, এগুলো রাজনীতি নামের বিজ্ঞানের অংশ নয়, এগুলো নীচুমানের ভয়ংকর কাউয়া বুদ্ধি মাত্র।

কোন সভ্য জাতি শুনে যদি উনি ৪৪ বছর একই দলের সভাপতি আছেন, তারা আমাদের জাতিকে নিয়ে কি ভাববে? বেগম জিয়া ৪০ বছরের মতো বিএনপি'র সভাপতি থাকায় উনার কি অবস্হা হলো? উনাকে যে জেলে নিলো, বিশ্বের কোন নেতা, কোন সংস্হা টু-শব্দ করেছে? যেই মহিলা ৪০ বছর সভাপতি, ৩ বার প্রাইম মিনিষ্টার ছিলেন, ২ বার বিরোধী দলের নেত্রী ছিলেন, তার জন্য বিশ্বের কেহ কেন এগিয়ে এলো না? কারণ, যখনই শুনেছে যে, তিনি ৪০ বছর বিএনপি'র সভাপতি ছিলেন, মানুষ ধরে নিয়েছিলো যে, এই মানুষ ভালো মানুষ ছিলো না। শেখ হাসিনার একই অবস্হা হবে; যেদিন তিনি সরে যাবেন, সেদিনই মানুষ উনাকে ভুলে যাবেন, উনার নামও নেবেন না, উনার এসব কাউয়া বুদ্ধির জন্য উনার বদনাম হবে মাত্র; মানুষ ভাববেন বিপদ থেকে রক্ষা হলো!


মন্তব্য ৫০ টি রেটিং +৪/-০

মন্তব্য (৫০) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:১৯

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:


আফসোস!

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:২২

সোনাগাজী বলেছেন:


উনি রাজনীতি করে জেতার কথা ছিলো, এখন উনি বানরের বুদ্ধি করে জিতছেন; আওয়ামী লীগের চিন্তাশীল মানুষরাও উনাকে নিয়ে ভীত।

২| ০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:২২

মরুভূমির জলদস্যু বলেছেন:



- যাদের বুঝার তারাতো বুঝে না। আপনি বুঝলে লাভ কি? আপনাকে দুই দলের প্রধান উপদেষ্টা বানানো উচিত।

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:২৭

সোনাগাজী বলেছেন:



বিএনপি-জামাত ও আওয়ামী লীগ মিলে দেশের মানুষকে বানরে পরিণত করে, নিজেরা ভালো আছে; জাতির পুরুষেরা নিজের বউ'এর সাথে ঘুমাতেও পারে না, আরবে গিয়ে বউকে ফোন করে।

৩| ০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:২৭

শূন্য সারমর্ম বলেছেন:


খালেদাকে ভুলে গেলো,শেখ হাসিনাকে ভুলে গিয়ে বদনাম করবে; এরপর রাজনীতিতে কে আসবে?

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:২৯

সোনাগাজী বলেছেন:



শেখ হাসিনা চলে যাবার সময় রাজনীতি থাকবে না দেশে, দেশে ভয়ংকর বিশৃংখলা হবে।

৪| ০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:৩৯

শূন্য সারমর্ম বলেছেন:


ঠিক কবে নাগাদ,কেমন টাইপ বিশৃঙ্খলতা হতে পারে?

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:৪৩

সোনাগাজী বলেছেন:



আগামী সরকারের শেষের বছরে।

৫| ০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:৫৮

নয়ন বড়ুয়া বলেছেন: তিতা সত্য...

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:০৪

সোনাগাজী বলেছেন:




জাতির দুষ্টরা সব ক্ষমতা, সম্পদ, সুযোগ কেড়ে নিচ্ছে অন্যদের থেকে; দুষ্টরা ব্যবসা বাণিজ্য, ভুমি, ব্যাংক ঋণ, সব নিজের দখলে নিয়ে যাচ্ছে। গরীব মানুষের ছেলেমেয়েরা মাদ্রাসায় পড়ছে; দুষ্টদের ছেলেমেয়েরা বিদেশে পড়ে এসে দেশের ব্যবসা বাণিজ্যে সুযোগ নিচ্ছে।

৬| ০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:১৬

বাকপ্রবাস বলেছেন: লীগ চাটুকাররা পারলে ও মা দূর্গার আসনে বসিয়ে পূজা করে ঢোল তবলা বাজাবে

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:৩২

সোনাগাজী বলেছেন:



উনার দল যত বড়, উনি জাতিকে সঠিকভাবে চালিয়ে, সুন্দরভাবে জয়ী হতে পারতেন; উনার ভুলগুলো উনি শোধরাতে চান না, উনি জাতির উন্নয়নের জন্য কাজ না করে, কিছু দুষ্ট লোকজনকে সব সুযোগ ও সুবিধা দিচ্ছেন।

৭| ০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:২৫

বিজন রয় বলেছেন: শেখ হাসিনার এসব নীচুমানের বুদ্ধিমত্তা জাতিকে ধ্বংসের দিকে নিচ্ছে।

............ সঠিক।

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:৩৪

সোনাগাজী বলেছেন:



প্রচুর মানুষ উনার এসব বানরের কলাভাগ পছন্দ করছেন না; বানরের কলা ভাগের কারণে, শুধুমাত্র দুষ্টরা লাভবান হচ্ছে। রওশন এরশাদ, ইুনু, জাপার লোকজন, দেশের জন্য খারাপ।

৮| ০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:৩৪

এক চালা টিনের ঘর বলেছেন: Actually at present the Republic Of Bangladesh is playing a ridiculous role associated with India.The present GOVT is not free itself. A.L acted like an indian political team directed by Mr Narendra Modi. You are absolutely correct. Though AL is going to the power for the 4th time there is no mental satisfaction. But Sheikh Hasina is brilliant enough to be the superior of the country till her death.


Nicely written. Thank you for the post.

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:৪২

সোনাগাজী বলেছেন:



শেখ হাসিনা কোনভাবে ভারতকে অনুসরণ করছেন না; আমাদের রাজনীতি ও অর্থনীতি যদি ভারতেকেও অনুসরণ করতো তাও এই ধরণের নৈরাজ্য কমে আসতো।

৯| ০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:৩৮

জ্যাক স্মিথ বলেছেন: দেশের রাজনীতি হচ্ছে জঘন্য একটি বিষয়, আপনি জঘন্য না হলে এই দেশে টিকে থাকতে পারবেন না। কোন সুস্থ স্বাভাবিক মানুষের জন্য এই দেশে টিকে থাকা দুষ্কর।

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:৪৫

সোনাগাজী বলেছেন:



দেশ কত বছর উনি চালাচ্ছেন? ২০০৯ সাল থেকে, বিশেষ করে ২০১৪ সাল থেকে উনি এককভাবে সব কন্ট্রোল করছেন। উনি সঠিকভাবে কিছু চালাচ্ছেন না; ব্যাংকগুলো ডাকাতি করছে; বসুন্ধরা, আলআম ব্রাদার্স, শিকদার ব্রাদার্ষ বাকীদের সব সুযোগ ও জাতির সম্পদ কন্ট্রোল করছে।

১০| ০৪ ঠা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:৫৪

প্রামানিক বলেছেন: সামনের অপেক্ষায় আছি

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ রাত ৮:০৮

সোনাগাজী বলেছেন:



জাতি উনার উপর আশা করেছিলো; জাতি উনার থেকে বানরের বুদ্ধি আশা করেনি, জাতি চেয়েছিলো যে, তিনি মিলিটারী থেকে দেশকে উদ্ধার করে, মানুষকে সুযোগ দিবেন; উনি দুষ্টদের সামনে এনেছেন বিএনপি'র সাথে মারামারি করতে, বাকীরা নেই।

১১| ০৪ ঠা জানুয়ারি, ২০২৪ রাত ৮:১৬

ঢাবিয়ান বলেছেন: পোস্টে +++ । মার্কিন যুক্তরাস্ট্র নির্বাচনের পরে ভিসা নিশেধাজ্ঞা ও স্যংশন দিলে পরিস্থিতি খুবই খারাপের দিকে যাবে।

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ রাত ১০:২৬

সোনাগাজী বলেছেন:



সেটা দিয়ে বিএনপি'কে উনি গাছে তুলে দিয়ে মই সরায়ে ফেলেছেন। আমেরিকা কি কারণে স্যাংশন দিটে পারে?

১২| ০৪ ঠা জানুয়ারি, ২০২৪ রাত ৮:৩৩

রিদওয়ান খান বলেছেন: উনার বয়স ৭৬ বছর। আর যে ক'দিন বাচবেন তখন এত নাম-বদনাম দিয়েও বা কী করবেন? এখনো যেহেতু স্ট্রং আছেন ব্যস যতদূর যেতে পারেন করে যাচ্ছেন।

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ রাত ১০:২৮

সোনাগাজী বলেছেন:



উনি একা স্রটং আছেন, আছে বসুন্ধরা, আলাম ব্রাদার্স, বেক্সিমকো ও প্রাইভেট ইউনিভার্সিটিগুলো ও ব্যুরোক্রেটরা; বাকী পেঁয়াজের কাষ্টমার।

১৩| ০৪ ঠা জানুয়ারি, ২০২৪ রাত ১০:৩৫

বিজন রয় বলেছেন: আপনার লাস্ট দুটি পোস্ট ফ্লপ।

এর চেয়ে ক্যাঁচাল পোস্ট দিন।

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ রাত ১১:০১

সোনাগাজী বলেছেন:



আমি কি আদৌ কোন ক্যাচাল পোষ্ট দিই সামুতে?

১৪| ০৪ ঠা জানুয়ারি, ২০২৪ রাত ১১:২১

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:



এই দেশ আমাদের সবার।

০৪ ঠা জানুয়ারি, ২০২৪ রাত ১১:২৬

সোনাগাজী বলেছেন:


ব্যাংকে যান ১টা ব্যবসায়িক প্রপোজাল নিয়ে; তখন বুঝতে পারবেন দেশ কার? প্রতিটি ব্যাংকের লোকজন বসুন্ধরা ও আলাম ব্রাদার্সের অফিসে গিয়ে বসে থাকে টাকা ঋণ দেয়ার জন্য।

দেশ ভরে গেছে টং দোকানে, দেখেছেন? এদের কোন ব্যবসা বাণিজ্য আছে? মানুষ বেকার, তাই যেখানে পারছে, সেখানে দোকান খুলে "চিপস" ও চা বিক্রয় করছে।

১৫| ০৫ ই জানুয়ারি, ২০২৪ রাত ১২:১১

কামাল১৮ বলেছেন: এসব তার ছেলের বুদ্ধি।সেতো আমেরিকা থেকেই লেখাপড়া করে এসেছে।তাছাড়া শেখ হাসিনার যারা পরামর্শক তাঁরাও আমেরিকান নামকরা ইউনিভার্সিটির শিখক এবং জাতিসংঘের প্রাক্তন কর্মকর্তা।ভুল যদি কিছু বলে তাদের পরামর্শেই বলে।
দেশ অনেক উন্নত হয়েছে।দশ বছর পর আরো অনেক উন্নত হবে।

০৫ ই জানুয়ারি, ২০২৪ রাত ১২:৩০

সোনাগাজী বলেছেন:


আপনি তো রাজনীতিতে ছিলেন; এখন যারা রাজনীতি করে পার্লামেন্টে আসার জন্য নমিনেশন পেয়ে জয়ী হচ্ছে, তাদের নিয়ে আপনার কি ধারণা?

১৬| ০৫ ই জানুয়ারি, ২০২৪ রাত ১:৩৯

সেলিম আনোয়ার বলেছেন: মেধার মূল্যায়ন থাকা দরকার । তা ছাড়া জাতির উন্নতি হবে না ।

০৫ ই জানুয়ারি, ২০২৪ রাত ১:৫৫

সোনাগাজী বলেছেন:



এবার যারা নমিনেশন পেয়েছেন, এদের মাঝে ২ জন পার্লামেন্টে নতুনের আইনের প্রয়োজনীয়তা বুঝতে পারবেন; তবে, ১ জন ব্যবসায়ী হওয়ায়, তিনি দরকারী নতুন আইনের ব্যাপারটা এড়েয়ে যাবেন; বাকীরা পার্লেমেন্টে আসবেন শুধু শেখ হাসিনাকে প্রাইম মিনিষ্টার বানানোর জন্য; এর বাইরে তারা ব্যবসা শুরু করবেন ও চাঁদাবাজী করবেন।

১৭| ০৫ ই জানুয়ারি, ২০২৪ রাত ২:০৬

আঁধারের যুবরাজ বলেছেন: পোস্টের বক্তব্য এবং প্রতিমন্তব্য গুলি যুক্তিসঙ্গত ,সহমত পোষণ করছি। কতিপয় দলদাসদের রাজনৈতিক পোস্ট এবং মন্তব্য পড়লে বিবমিষা হয় ।

০৫ ই জানুয়ারি, ২০২৪ রাত ২:১৪

সোনাগাজী বলেছেন:



সাধারণ মানুষের জন্য কোন "স্মার্ট প্রোগ্রাম" কাজ করছে না, করবেও না; মানুষের দরকার চাকুরী, শিক্ষা, বাজারদরের সাথে সামানুপাতিক বেতন ও দেশের স্হিতিশীলতা; যারা এবার নমিনেশন পেয়েছে, এরা এই সবের জন্য কাজ করার মতো দক্ষ নয়।

১৮| ০৫ ই জানুয়ারি, ২০২৪ ভোর ৪:৩৭

কামাল১৮ বলেছেন: তাদের নিয়ে ভালো ধারণা আমার কখনোই ছিলো না।কি পাকিস্তানের আমল কি ৭৫ এর আগের বা পরের, সবই এক গোয়ালের গরু।স্বাধীনতা যুদ্ধে তাদের ভূমিকাও ভালো ছিলো না।স্বাধীনতার পরে তো হরিলুট অবস্থা।এই নিয়েই থাকতে হবে।

০৫ ই জানুয়ারি, ২০২৪ ভোর ৫:২১

সোনাগাজী বলেছেন:



১৯৭১ সালে সাধারণ মানুষ যুদ্ধ করেছিলেন যাতে, "এই নিয়ে যাতে থাকতে না'হয়"।

হরিলুটটা থামানোর দায়িত্ব ছিলো শেখের উপর; উনি যুদ্ধের সময় অনুপস্হিত থাকায় মানুষের কষ্টটা দেখেননি।

১৯| ০৫ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১০:০৫

তানভির জুমার বলেছেন: আওয়ামী লীগ, বিএনপি-জামাত, আওয়ামী লীগ-বিরোধী, রওশন এরশাদের দল, ইনুর দল, যেই কোনজন, যেইভাবে ভোট দিক না কেন, বিজয়ী কিন্তু উনিই; ইহা আসলে নীচুমানের বুদ্ধি, নীচুমনের কাজ, এগুলো রাজনীতি নামের বিজ্ঞানের অংশ নয়, এগুলো নীচুমানের ভয়ংকর কাউয়া বুদ্ধি মাত্র।

১৭৬ আসনে কোন প্রতিদ্বন্দী নাই। কেউ সেনাবাহিনী চায় নাই, তারপরও সেনাবাহিনী নামাচ্ছে। বাড়ীতে বাড়ীতে এসে হুমকি দিচ্ছে ভোট কেন্দ্রে যেতেই হবে, ভোট দিতেই হবে প্রয়োজনে তারা রিক্সা- অটো-গাড়ী পাঠাবে। মানুষ ভোট না দিলেও চোর কমিশন ৭০-৮০% ভোট কাস্টিং দেখাবে। দেশের সব প্রতিষ্ঠান আওয়ামী পান্ডা দিয়ে ভরা কেউ সঠিক কথা বলে না। আপনার নেত্রী আর কিম জং উন এর মধ্যে পার্থক্য কি?

০৫ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১১:১৩

সোনাগাজী বলেছেন:



আপনি বিএনপি-জামাতের লোক; বিএনপি'র-জামাত করলে মানুষ ইডিয়টে পরিণত হয়, এবার তা প্রমাণিত হয়েছে কিনা?

০৫ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১১:১৪

সোনাগাজী বলেছেন:




শেখ হাসিনা ভিসানীতির কথা বলে, আপনাদেরকে ইডিয়টে পরিণত করেছেন; এই ব্যাপারে কোন সন্দেহ আছে?

২০| ০৫ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১১:৪৯

দেশী পোলা বলেছেন: আশা করি ভাল আছেন, নতুন বছরের শুভেচ্ছা ও আপনার সুস্বাস্হ্যর জন্য দুয়া করি।
আপনার পোস্ট নিয়মিত পড়ি

০৫ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১১:৫৪

সোনাগাজী বলেছেন:



আপনার জন্য ও আপনার পরিবারের জন্য নববর্ষের শুভেচ্ছা রলো।
আমি জানি, এই বিশ্বের কোথায়ও আপনজি আছেন ও আমার উপর নজর রাখেন।
ভালো থাকুন।

০৫ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১২:১০

সোনাগাজী বলেছেন:



আপনার পোষ্ট পড়েছি; কমেন্ট করতে পারছি না, কমেন্ট ব্যানে আছি গত ৩ মাস। আপনি ভালো থাকুন।

২১| ০৫ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১২:১১

স্বপ্নের শঙ্খচিল বলেছেন: হরিলুটটা থামানোর দায়িত্ব ছিলো শেখের উপর;
উনি যুদ্ধের সময় অনুপস্হিত থাকায় মানুষের কষ্টটা দেখেননি।

............................................................................................
বিষয়টি আমাকে কষ্ট দিচ্ছে ১৯৭২ সন থেকে ।
উনাকে অনেক কিছু ভুল গাইড করা হয়েছিলো ।
মহান মুক্তি যুদ্ধকে দলীয়করণ থেকে জনগন অধিকার হারায়
এবং জনসাধরনের মাঝে বিভক্তিকরন সৃষ্টি শুরু হয় ।

০৫ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১২:২১

সোনাগাজী বলেছেন:



বুদ্ধিমান মানুদষকে ( বিশেষ করে রাজনীতিবিদের ) কেহ "মিসগাইড" করতে পারে? শেখ পাকিস্তান থেকে ফিরে আসার পর, মুক্তিযুদ্ধ সম্পর্কে কোন কিছু জানার চেষ্টা করেছিলেন বলে মনে হয় না; উনি দেশে ভারতীয় সৈন্য দেখেছেন, রান্নাঘরে কাদের সিদ্দীকী, শেখ ফজলুল হক মনি ও তোফায়েলকে দেখেছেন; তিনি মনে করেছিলেন, ওরাই দেশ স্বাধীন করেছে।

২২| ০৫ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১২:১৫

দেশী পোলা বলেছেন: আপনার কমেন্ট এখানে ব্যান হতে পারে, কিন্ত আপনার বক্তব্য, দেশ নিয়ে আপনার স্বপ্ন বাংলাদেশের সবার কানে কানে পৌছে যাবে ইনশাআল্লাহ

০৫ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১২:২৩

সোনাগাজী বলেছেন:




এখন ব্লগার খুবই কম, যেই কয়জন পড়েন, তারা আমার পোষ্ট দেখেন।

আমি ব্লগে না থাকলে, ব্লগের এডমিন পদটি লোপ পেতো, মনে হয়; আমি থাকাতে ১টি পরিবার আয়ের সুযোগ পাচ্ছেন।

২৩| ০৫ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১২:৫৮

নিমো বলেছেন: লেখক বলেছেন: আমি ব্লগে না থাকলে, ব্লগের এডমিন পদটি লোপ পেতো, মনে হয়; আমি থাকাতে ১টি পরিবার আয়ের সুযোগ পাচ্ছেন।
হা-হা! হা-হা! আপনাকে নববর্ষের শুভেচ্ছা!

০৫ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১:০৫

সোনাগাজী বলেছেন:



আপনার জন্যও নববর্ষের শুভেচ্ছা রলো।

২৪| ০৫ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৩:৫১

রাজীব নুর বলেছেন: নিজ সন্তানের দোষ ত্রুটি বাবা মা চোখে দেখেন না।
শেখ হাসিনার হয়েছে সেই অবস্থা। তার দলের দূর্নিতিবাজদের তিনি দেখেন না। এই যে নির্বাচনের আগেই অনেক মন্ত্রী এমপি সম্পদের পরিমান কয়েক গুন বেড়েছে। সেটা নিয়ে তিনি চুপ। ছাত্রলীগের নেতারা সীমাহীন টাকার মালিক হয়েছে, তিনি চুপ।

০৫ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:১১

সোনাগাজী বলেছেন:




আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের লোকদের অসৎ আয়ের ব্যাপারে উনি পুরোপুরিভাবে জানেন ও সাপোর্ট করেন; উনার একটি ভুল ধরণা হলো, উনার দলের লোকদের হাতে টাকা থাকতে হবে; উনি এই ব্যাপারে সততার ধার ধারেন না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.