নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শিক্ষাই দরিদ্রদের জন্য সম্পদ।

সোনাগাজী

একমাত্র সোস্যালিষ্ট অর্থনীতি বাংগালী জাতিকে নিজ পায়ে দাঁড়াতে সাহায্য করবে।

সোনাগাজী › বিস্তারিত পোস্টঃ

মোসাদের কাজ?

২৯ শে জুন, ২০২৪ ভোর ৬:৪৩



ডিবেইটের সময় বাইডেনের মানসিক ও শারীরিক ভারসাম্যহীনতার পেছনে মোসাদ আছে কিনা? আজকে নর্থ ক্যালোলিনায় নির্বাচনী প্রচারণা করার সময় বাইডেনকে খুবই প্রাণবন্ত মনে হয়েছে।

আপনারা যাঁরা গতকাল, বৃস্পতিবার (৬/২৭/২০২৪ ) দেড়ঘন্টা আমেরিকান প্রেসিডেন্ট নির্বাচনের ১ম ডিবেইট দেখেছেন, তাঁরা খেয়াল করেছেন যে, ডিবেইটের পুরো সমটায় বাইডেনকে মানসিক ও শারীরিক ভারসাম্যহীন মানুষের মতো দেখাচ্ছিলো; সে ট্রাম্পকে হ্যালো বলেনি ও পরিচালকদের ধন্যাবাদও দেয়নি।

মিথ্যুক ট্রাম্প দুনিয়ার মিথ্যা বলছিলো নিজের সম্পর্কে; এই সময়ে, বাইডেন ১ জন মৃত মানুষের মত দাঁড়িয়ে বিড়বিড় করছিলো। ইহা দেখে পুরো আমেরিকা ভীত, বাইডেন যদি আগামী প্রেসিডেন্ট হয়, দেশের কি হবে? কিন্তু কি ঘটেছিলো ডিবেইটের সময়?

আমি ভাবছি, মোসাদ কিছু করলো কিনা? পুরো ইহুদী জাতি বাইডেনকে হামাস থেকে কোটীগুণ ঘৃণা করে মনে মনে। মোসাদ আজকের বিশ্বে ভয়ানক ক্রিমিনাল সংস্হা; এরা ইহুদী জাতির জন্য যেকোন কাজ করতে পারে। আমেরিকার সরকারের যেকোন লেভেলে এদের প্রবেশ ও উপস্হিতি আছে।

নেতানিয়াহু প্রকাশ্যে বাইডেনের সমালোচনা করছে ও পরোক্ষভাবে ট্রাম্পকে জয়ী করার জন্য প্রাণপণে লেগে গেছে; সিআইএ সেটা জানে, সিআইএ এটাও জানে যে, ইহুদী কবীর হাত অনেক লম্বা ও মোসাদ আমেরিকায় অনেক অপরেশন চালায়।

বাইডেন লজিক্যাল তর্কের জন্য সর্বমহলে পরিচিত; এরপরও, বাইডেন পুরো সপ্তাহ ডিবেইটের জন্য প্রস্তুতি নিয়েছে। প্রস্তুতিতে যারা উপস্হিত ছিলো, তারা যদি মনে করতো যে, বাইডেন কোন কারণে শারীরিকভাবে সুস্হ নয়, তারা অবশ্যই ডিবেইট বন্ধ করে দিতো। একজন সুস্হ মানুষ ডেবেইটে আসার পর, কি করে শুরু থেকেই শেষ অবধি নিজের উপর কন্ট্রোল হারালো?

আজকাল, অনেক জাতির মিলিটারীর কাছে ইলেকট্রোনিক অস্ত্র আছে, যা মানুষকে অবসাদগ্রস্ত করে তুলতে পারে, ভারসাম্যহীন করে তুলতে পারে। গতকাল কিছু একটা ঘটেছিলো, ইহার পেছনে কোন একটা শক্তি কাজ করেছে; ইহা মোসাদ কিনা?


মন্তব্য ১১ টি রেটিং +০/-০

মন্তব্য (১১) মন্তব্য লিখুন

১| ২৯ শে জুন, ২০২৪ দুপুর ১২:২৫

নতুন বলেছেন: যদি লেজ কুকুর নাড়ায় তবে তো সমস্যা।

মোসাদ যদি বাইডেনকে এমন করার ক্ষমতা রাখে এবং করে থাকে তবে সিআইএ কি করছিলো?

বাইডেন শারিরিক ভাবে অযোগ্য তাকে দিয়ে নিবার্চনের সিদ্ধান্তই ভুল ছিলো। এখন নতুন প্রাথী দিলেও কাজ হবেনা।

আর জোকার ট্রাম্প ক্ষমতায় আসলে আমেরিকা শেষ।

ট্রাম্প বা বাইডেনের মতন প্রেসিডেন্ট কি আমিরিকার ইতিহাসে ছিলো?

এই দুজনের উদ্থানের পেছনে চীনের+রাসিয়ার কি হাত আছে?

আমেরিকার সম্রজ্যবাদের পতন ঘটাতে এমন প্রেসিডেন্টই দরকার। তখন চীনের সুবিধা হবে নতুন সম্রাট হিসেবে এগিয়ে আসতে।

২৯ শে জুন, ২০২৪ বিকাল ৫:২৪

সোনাগাজী বলেছেন:



চীন ও ভারত বিশ্বকে নেতৃত্ব দিতে পারবে না; ওদের মানুষের ও নেতাদের ব্যক্তিত্ব নেই, জাতি হিসেবে ওরা নিজেরা একা লাভবান হতে চায়।

সিআইএ'এর ভেতরে মোসাদের লোকজন আছে।

২০১৬ সালে, ডেমোক্রেটরা মিথ্যুক হিলারীকে নমিনেশন দেয়ায়, ফাঁক দিয়ে ট্রাম্প চলে এসে রিপাবলিকান দল দখল করেছে। আবার, ২০২০ সালে, বাইডেনের চেয়ে যোগ্য লোক ডেমোদের কাছে ছিলো না।

২| ২৯ শে জুন, ২০২৪ সন্ধ্যা ৬:১৭

শূন্য সারমর্ম বলেছেন:


সরকার প্রশাশনে গোপনীয়তার ভিত্তিতে যা যা ঘটে সাধারণ জনগণ ঠিক কতভাগ জানতে পারে বলে মনে হয়?

২৯ শে জুন, ২০২৪ সন্ধ্যা ৬:৫৪

সোনাগাজী বলেছেন:



শিক্ষিত ও উন্নত সমাজের লোকজন বেশ তথ্য পেয়ে যায়; আমেরিকানদের ৩০/৪০ ভাগ জানে প্রশাসন কি কি গোপনীয় কাজ করছে; ইউরোপের ৬০/৭০ ভাগ মানুষ টের পায়; বাংলাদেশ, পাকিস্তানে শতকরা ভাগ মানুষ বুঝতে পারে।

৩| ২৯ শে জুন, ২০২৪ সন্ধ্যা ৭:৪৬

কামাল১৮ বলেছেন: ট্রাম ক্ষমতায় আসলে আমেরিকার কি হবে জানি না কিন্তু বিশ্বের ভালো হবে।প্রথমেই সে ইউক্রেনের যুদ্ধ বন্ধ করবে।অকারন লম্ফজম্ফ থেকে আমেরিকাকে নিবৃত করবে।

২৯ শে জুন, ২০২৪ রাত ৮:৩২

সোনাগাজী বলেছেন:



আমিও বারবার বলেছি, ট্রাম্প ক্ষমতায় এল্ব ইউক্রেন যুদ্ধ বন্ধ হবে; এতে ইউরোপ উপকৃত হবে; কিন্তু বিবিধ দেশে ও আমেরিকায়, আপনার মতো সোস্যালিষ্ট মনোভাবের লোকদের লেজে আগুন ধরায়ে দেবে।

৪| ২৯ শে জুন, ২০২৪ রাত ১০:৫৩

কামাল১৮ বলেছেন: আমরা দুই বিশ্ব ব্যবস্থা এবং এক বিশ্ব ব্যবস্থা দেখেছি।এখন দেখবো বহু বিশ্ব ব্যবস্থা।যেদিকে এখন বিশ্ব এগুচ্ছে।সেখানে লেজে আগুন দেবার কেউ থাকবে না।প্রত্যেকে নিজ নিজ লেজ সামলাবে।কেউ কারো লেজ নিয়ে টানা টানি করবে না।কি হবে এখনি বলা মুশকিল তবে নতুন কিছু একটা হবে।

৩০ শে জুন, ২০২৪ রাত ৩:২৮

সোনাগাজী বলেছেন:



ইউক্রেন, পোল্যান্ড, লিথুনিয়া, এসতোনিয়া, হাংগেরী ( প্রাক্তন সোস্যালিষ্ট এলাকা ) নিয়ে ক্যাপিটেলিষ্ট ব্লক চিন্তিত; এরা আবার সোস্যালিজমে ফেরত যায় কিনা!

৫| ৩০ শে জুন, ২০২৪ সকাল ৮:১০

কামাল১৮ বলেছেন: ইউরোপের মানুষ আমেরিকার হাত থেকে মুক্তি চায়।কিন্তু সরকার গুলি সাহস পাচ্ছে না।তাই সরকার গুলির পরিবর্তন হয়।তারা ডানপন্থি দলগুলিকে সমর্থন দিচ্ছে।

৬| ০৯ ই জুলাই, ২০২৪ রাত ৩:৪৫

ইফতেখার ভূইয়া বলেছেন: ডিবেটে লেজে-গোবর পাকিয়েছে বাইডেন। তার মানসিক স্থিতি সঠিক মনে হয় নি। কমলা বানু কে দিয়ে খুব বেশী আশা করা কঠিন। ডেমোক্র্যাটরা বেশ বিপাকে আছে বলেই মনে হচ্ছে।

০৯ ই জুলাই, ২০২৪ ভোর ৪:৫৫

সোনাগাজী বলেছেন:



আমেরিকায় ভয়ংকর কিছু ঘটার সম্ভাবনা আছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.