নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সুফি ফারুক এর ব্লগ

জোর হোক শুধু গলার আওয়াজ, গায়ের জোরটা তোলাই থাকুক

সুফি ফারুক

বিশ্বাস রাখি - মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশে। চাই - প্রযুক্তি নির্ভর দক্ষ পেশাজীবী ও উদ্যোক্তাদের বাংলাদেশ। এবং সেই দিন বদলের সংগ্রামের সাথে থাকতে। কাজ - পলিসি, আইসিটি, উদ্যোক্তা, কারিগরি শিক্ষা নিয়ে। করি - পথ দেখা-দেখানো। ধাক্কা দিয়ে শুরু করানো। সরকারি ও বেসরকারি - অবকাঠামো ও নীতিমালা নিয়ে ঠেলাঠেলি। হাতিয়ার - লেখালেখি, প্রশিক্ষণ, বক্তৃতা, রেডিও-টেলিভিশনে অনুষ্ঠান, পেশাজীবী ও গন-সংগঠন, বাণিজ্যিক ও অবাণিজ্যিক প্রতিষ্ঠান, রাজনীতি এবং যখন যা লাগে।

সুফি ফারুক › বিস্তারিত পোস্টঃ

সলিমুল্লাহ এতিমখানার আপডেট

২৮ শে মে, ২০১৩ সকাল ১০:৫৩



আগেই জানিয়েছিলাম খাবার জন্য আর টাকা পয়সা পাঠাবার প্রয়োজন নেই। কোর্টের আদেশে খাবার খরচ দেয়া শুরু হয়েছে। এখন এই সমস্যার স্থায়ী সমাধানে প্রয়োজন:



- ওদের পাশে থাকা: একা, সপরিবারে বা সবান্ধবে মাঝে মধ্যে এতিম খানায় গিয়ে ঘুরে আসা। এতিমদের সাথে কথা বলা। সময় সুযোগ হলে সেটা করুন।



- কমিটি বাতিল করে প্রশাসক নিয়োগে চাপ সৃষ্টি করা : হৈচৈ করলেই চাপ বাড়বে। সুতরাং আমাদের আওতার গণমাধ্যমগুলোতে হৈচৈ ধরে রাখতে হবে।



- পুরানো গঠনতন্ত্র পুনর্বহাল: নতুন প্রশাসক নিয়োগের পরে, তাকে দিয়ে গঠনতন্ত্রের অবৈধ সংশোধনীগুলো বাতিল করে, পূর্ববর্তী গঠনতন্ত্র বহাল করতে হবে।



- প্রতিষ্ঠানের সদস্যতা গ্রহণ : পুরানো গঠনতন্ত্র বহাল হলে, এতিমখানার সদস্যতা গ্রহণ করা (স্থায়ী সদস্যতার জন্য এককালীন ২০০০ টাকা অনুদান)। . বহু ভাল লোক সদস্য হিসেবে সম্পৃক্ত থাকলে, ভবিষ্যৎ কমিটিগুলো খুব বেশি বুদ্ধি খরচ করার সাহস হয়তো করবে না।



- এগুলো নিশ্চিত করার জন্য আইনি লড়াই চালিয়ে যাওয়া: ব্যারিস্টার Aneek R. Haque তার সহকর্মীদের নিয়ে আইনি সহায়তার দায়িত্ব নিয়েছেন। কোন সহায়তার প্রয়োজন হলে তিনি জানাবেন।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৮ শে মে, ২০১৩ সকাল ১০:৫৪

সুফি ফারুক বলেছেন: আজকের প্রথম আলো আপডেট : Click This Link

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.