নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

[email protected]

"প্রত্যেক সত্ত্বাকে মৃত্যু আস্বাদন করতে হবে। আর তোমরা কিয়ামতের দিন পরিপূর্ণ বদলা প্রাপ্ত হবে। তারপর যাকে দোযখ থেকে দূরে রাখা হবে এবং জান্নাতে প্রবেশ করানো হবে, নিঃসন্দেহে সে হল সফল। আর পার্থিব জীবন ধোঁকা ছাড়া অন্য কোন সম্পদ নয়।" আল ইমরান,আয়াত ১৮৫

মুহাম্মদ জহিরুল ইসলাম

সুস্থ মানসিকতা এবং সুন্দর মনের মানুষদের বন্ধু হিসেবে পেতে চাই...

মুহাম্মদ জহিরুল ইসলাম › বিস্তারিত পোস্টঃ

ট্রান্সজেন্ডার মতবাদের ভয়াবহতা সম্পর্কে সবাই সচেতন হোন !

১৫ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১:২০

ঢাকা ট্রিবিউনের প্রতি বলছি, আপনারা কি বোঝেন ট্রান্সজেন্ডার আসলে কি? এরা কিন্তু হিজড়া নয়! হিজড়াদের জন্য অবশ্যই সমাজের অনেক ভূমিকা নেয়া প্রয়োজন, তাদের কর্মসংস্থান এবং স্বাভাবিক জীবনের জন্য যা দরকার সেটা করা প্রয়োজন। কিন্তু, ট্রান্সজেন্ডার হল একজন সুস্থ মানুষ যখন বিকৃত মানসিকতায় পৌঁছায় এবং নিজেকে বিপরীত লিংগের ভাবতে শুরু করে, সে ধরনের অসুস্থতা/বিকৃতি। এটি সমকামিতাকে ছড়িয়ে দেয়ার একটি প্রয়াস। এটাকে প্রশ্রয় দেবেন না। এই হোচিমিন ইসলাম একজন সুস্থ পুরুষ এবং সে যদি তার লিংগ কেটে না ফেলে তাহলে একজন মহিলাকে গর্ভবতী করে ফেলতে সক্ষম। তাই সে আসলে নারীর বেশধারী পুরুষ। প্রতিটি ট্রান্সজেন্ডারের ক্ষেত্রেই এটা প্রযোজ্য। তাই এদেরকে দয়া করে প্রোমোট করবেন না। নইলে সমাজে ভয়াবহ বিশৃঙ্খলা ছড়িয়ে যাবে।



সারকথাঃ হিজড়ারা জন্মগতভাবে/প্রাকৃতিকভাবেই কোন লিংগের ধারক নয়, কিন্তু ট্রান্সজেন্ডাররা হল “মনে মনে” নারী থেকে পুরুষ বা পুরুষ থেকে নারী।

ধরুন, একটি মেয়ে নিজেকে পুরুষ ভাবা শুরু করল এবং এরপরে সে একজন স্বাভাবিক নারীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হল। সেক্ষেত্রে এরা মূলত সমকামী মহিলা জুটি হল, এভাবেই কৌশলে সমকামিতাকে বৈধতা দেয়া হল। ধন্যবা।

আন্তর্জাতিক চক্রান্তের খবর পড়ুন এবং সতর্ক হোনঃ Fact Check: DeSantis dings Biden for pro-LGBT aid to Bangladesh that began under Trump

মন্তব্য ৪১ টি রেটিং +১/-০

মন্তব্য (৪১) মন্তব্য লিখুন

১| ১৫ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১:২৫

রাজীব নুর বলেছেন: বিষয়টা পরিস্কার হলো।

১৫ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১:২৬

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: জ্বি, সচেতনতা ছড়িয়ে দিতে হবে।

২| ১৫ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১:৩০

বিজন রয় বলেছেন: এদের দুনিয়াতে কি পাঠিয়েছে?
তাকেই বলুন না আগে সচেতন হতে।

আমাদের তো সামান্য মানুষ করে পাছিয়েছে।

আগের মন্তব্যটি মুছে ফেলুন।

৩| ১৫ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ২:৪৬

সাহাদাত উদরাজী বলেছেন: কত কিছু হল, এটা আর কি, হয়ে যাবে!

১৫ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৪:৪০

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: সচেতনতা সৃষ্টি করে আমরা অন্ততঃ আমাদের চেষ্টাটুকু অব্যাহত রাখি।

৪| ১৫ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৩:২২

নতুন বলেছেন: প্রথমত সমকামীকে বৈধতা দিলে সমাজে কি সমস্যা হবে?

সমকামীতা সমাজে ছিলো, আছে এবং থাকবে.... এটা নতুন কিছু না। ভয় পাবেন না যারা স্ট্রেইট তারা বৈধতা দিলেই সমকামী হয়ে যাবেনা।

সমকামী মানুষের বেচে থাকার অধিকার আছে।

কখনো ভেবে দেখেছেন কি কেন মানুষ লিঙ্গ পরিবর্তনের জন্য এতো কস্ট করে? কেন এতো বড় একটা সার্জারি করে?

মানুষ সখে এমন সার্জারি করবে না। একটা মানুষ সারা জীবন বন্ধী হয়ে না থেকে নতুন আইডেন্টি নিয়ে যদি ভালো ভাবে বাচে তবে আপনার কি সমস্যা হবে?

সমাজে কি কি সমস্যা হবে?
সমাজে কি সমস্যা বর্তমানে হচ্ছে?

১৫ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৪:৩৯

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: এটা স্বাভাবিক মানব জীবনের বহির্ভূত একটা বিকৃতি। আল্লাহ কুরআনে সমকামিতা নিষিদ্ধ করেছেন। অতীতে নবী লুত (আঃ) এর জাতিকে ধ্বংস করে দেয়া হয়েছিল এই অপরাধে যার প্রমাণ হিসেবে Dead Sea এখনো বিদ্যমান।

৫| ১৫ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৩:৪৬

এল গ্যাস্ত্রিকো ডি প্রবলেমো বলেছেন: ঠিক আছে ব্রাদা কিন্তু ট্রান্সজেন্ডার মতবাদের ভয়াবহতাই তো বললেন না। সেটা আগে ব্যাখ্যা করুন।

১৫ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৪:৩৭

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: পোস্টের শেষ অংশেইতো বললাম।

৬| ১৫ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৪:৫০

এল গ্যাস্ত্রিকো ডি প্রবলেমো বলেছেন: এটা স্বাভাবিক মানব জীবনের বহির্ভূত একটা বিকৃতি। আল্লাহ কুরআনে সমকামিতা নিষিদ্ধ করেছেন। অতীতে নবী লুত (আঃ) এর জাতিকে ধ্বংস করে দেয়া হয়েছিল এই অপরাধে যার প্রমাণ হিসেবে Dead Sea এখনো বিদ্যমান
-ডেড সি কে প্রমাণ হিসেবে দেখানোর কী কী উপাত্ত আপনাদের কাছে আছে?

১৬ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:১৭

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: দয়া করে এই আর্টিকেলটি পড়ুনঃ Click This Link

৭| ১৫ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৫:১৬

নতুন বলেছেন: লেখক বলেছেন: এটা স্বাভাবিক মানব জীবনের বহির্ভূত একটা বিকৃতি। আল্লাহ কুরআনে সমকামিতা নিষিদ্ধ করেছেন। অতীতে নবী লুত (আঃ) এর জাতিকে ধ্বংস করে দেয়া হয়েছিল এই অপরাধে যার প্রমাণ হিসেবে Dead Sea এখনো বিদ্যমান।

এটাতো কিতাবে আছে বলে আপনি বিরোধীতা করছেন।

বাস্তবে সমাজে কি কি সমস্যা হচ্ছে বা হবে আপনি মনে করেন?

The Dead Sea is 306 m deep, the deepest hypersaline lake in the world. With 34.2% salinity (in 2011), it is also one of the world's saltiest bodies of water, though Lake Vanda in Antarctica (35%), Lake Assal (Djibouti) (34.8%), Lagoon Garabogazköl in the Caspian Sea (up to 35%) and some hypersaline ponds and lakes of the McMurdo Dry Valleys in Antarctica (such as Don Juan Pond (44%) have reported higher salinities. It is 9.6 times as salty as the ocean.

Dead Sea এর চেয়েও বেশি লবনাক্ত হ্রদ দুনিয়ায় আছে। সেইগুলি জনবসতীর কাছে না তাই এমন কাহিনি গড়ে উঠেনাই।

১৬ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:২৬

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: একজন মুসলমান হিসেবে আল্লাহ যে কাজকে গর্হিত বলেছেন সেটাকে গর্হিত হিসেবে মেনে নেয়ার ক্ষেত্রে আমার বা আমার মত যারা মুসলমান রয়েছেন তাদের আর কোন যুক্তির প্রয়োজন নেই।

এরপরে মানুষ হিসেবে যদি ভাবি, এটাতো পরিবার এবং সমাজ ধ্বংসকারী একটি ব্যাপার - সমকামিতা! মানব জাতির ভবিষ্যত প্রজন্মইতো আর আসবে না পৃথিবীতে এটাকে স্বাভাবিক মনে করলে!

আর এই মতবাদকে সমর্থন করলে মৃত্যুর পর আল্লাহর তরফ থেকেতো ভয়াবহ আযাব বা শাস্তি আছেই। সেটা কিভাবে সহ্য করব আমরা?

إِنَّ جَهَنَّمَ كَانَتْ مِرْصَادًا
নিশ্চয় জাহান্নাম প্রতীক্ষায় থাকবে (সূরা নাবা, আয়াত ২১)

إِنَّا أَنذَرْنَاكُمْ عَذَابًا قَرِيبًا يَوْمَ يَنظُرُ الْمَرْءُ مَا قَدَّمَتْ يَدَاهُ وَيَقُولُ الْكَافِرُ يَا لَيْتَنِي كُنتُ تُرَابًا
আমি তোমাদেরকে আসন্ন শাস্তি সম্পর্কে সতর্ক করলাম, যেদিন মানুষ প্রত্যেক্ষ করবে যা সে সামনে প্রেরণ করেছে এবং কাফের বলবেঃ হায়, আফসোস-আমি যদি মাটি হয়ে যেতাম। (সূরা নাবা, আয়াত ৪০)

৮| ১৫ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৫:১৭

মোহাম্মদ গোফরান বলেছেন: দেখুন স্বঘোষিত সমকামীগণ তাদের লাইফ কিভাবে লিড করবে তা তাদের ব্যক্তিগত অধিকার। কিন্তু যেসব মোল্লারা বা মোল্লা নয় এমন ব্যক্তি পুরুষের বেশ ধরে যে সমকামিতা করে তারা তো ভন্ড। স্ত্রীর লাইফটাও হেল করে। মারাত্নক পাপাচারও করে।

৯| ১৫ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:৫২

বিজন রয় বলেছেন: হুজুর আমার মন্তব্যের জবাব দিলেন না কেন?
আমি আবার কি অপরাধ করলাম!!

১৬ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:২৭

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: আপনার মন্তব্য অবান্তর, তাই সেটার উত্তর দেয়ার কোন প্রয়োজন মনে করিনি। ধন্যবাদ।

১০| ১৫ ই জানুয়ারি, ২০২৪ রাত ৮:০৮

কামাল১৮ বলেছেন: প্রতিটা মানুষের অধিকার আছে অন্যের ক্ষতি না করে নিজের মতো করে বাঁচার।এটা আজ বিশ্বে স্বিকৃত।জাতি সংঘের মানবাধিকার সনধে সমকামিতার স্বিকৃতী আছে।সেখানে বাংলাদেশের স্বাক্ষর আছে।বাস্তবায়নেক জন্য সময় চেয়েছে।

১৬ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:৩৪

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: একজন মুসলমান হিসেবে মনে করি, মানুষের অধিকারগুলোও আল্লাহর বিধান দিয়ে সীমাবদ্ধ। আদতে স্বাধীনতা বলে কিছু নেই, আমরা আল্লাহর হুকুমের কাছে পরাধীন। দুনিয়ার জিন্দেগীও দেখেন না, আসলে কি কেউ স্বাধীন??

সেক্যুলার রাষ্ট্র হিসেবে বাংলাদেশও আল্লাহর বিধানের বিরোধী কোন সনদে স্বাক্ষর দিতে পারে, সেজন্য এর সাথে জড়িত মুসলমান নামধারী শাসকগণ আল্লাহর কাছে বিচার দিবসে তাদের জবাব দেবেন, পরিণাম ভোগ করবেন, ইং শা আল্লাহ।

একজন মুসলমান হিসেবে বাংলাদেশের এবং বাংলাভাষাভাষী মুসলমানদের এই ভয়াভয় ফিতনা হতে সচেনত/সতর্ক করার দায়িত্ব আমার আছে। আমি সেটাই করেছি। অমুসলিম যারা আছেন, তারা তাদের বিবেচনা বা ধর্মীয় অনুশাসন অনুযায়ী বিষয়টিকে বিবেচনা করবেন।

১১| ১৫ ই জানুয়ারি, ২০২৪ রাত ৮:১৬

Rahat islam juwel বলেছেন: এটা আবার কৌশলে ক্লাস সেভেন এর বইয়েও ঢুকিয়ে দেয়া হয়েছে।

১৬ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:৩৭

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: জ্বি, সুপরিকল্পিতভাবেই ঢোকানো হয়েছে। সেজন্যই আমাদের সচেতনতা ছড়িয়ে দিতে হবে। আমার ছোট ছেলে সপ্তম শ্রেণিতে পড়ে , বড় ছেলে নবম শ্রেণিতে। দুইজনকেই পুরো বিষয়টি সুন্দরভাবে ব্যাখ্যা করে বুঝিয়ে দিয়েছি এবং সতর্ক করেছি।

১২| ১৫ ই জানুয়ারি, ২০২৪ রাত ৮:১৬

Rahat islam juwel বলেছেন: এটা আবার কৌশলে ক্লাস সেভেন এর বইয়েও ঢুকিয়ে দেয়া হয়েছে।

১৩| ১৫ ই জানুয়ারি, ২০২৪ রাত ১০:৩৭

রানার ব্লগ বলেছেন: একটা পোস্ট লিখলেন যার আগা মাথা কিচ্ছু নাই । ফেইসবুক থেকে কপি মেরে আগডুম বাগডুম কি লিখলেন কিছুই বুঝলাম না । অন্তত শিরনামের সাথে মিল রেখে সমাপ্তি টানতে পারতেন । বিষট টা জটিল । এমন একটা বিষয়ে কিছু লিখতে হলে ভালো পড়াশুনা লাগে। ওটা আছে কি না এটা নিয়ে কিঞ্চিত সন্ধিহান ।

Rahat islam juwel বলেছেন: এটা আবার কৌশলে ক্লাস সেভেন এর বইয়েও ঢুকিয়ে দেয়া হয়েছে।

মানুষের মন জগত বিষয়ের লেখা কোন বই কমছে কম চটি বই ও কি এক পাতা পড়ে দেখেছেন ?

১৬ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:৪২

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: ট্রান্সজেন্ডার বিষয়ে মোটামুটি বেশ কিছু আর্টিকেল পড়া হয়েছে এবং লেকচার শোনা হয়েছে। পোস্টে দেয়া ভিডিওটির প্রেক্ষিতে লেখাটি লিখেছি, কারণ, আমাদের মিডিয়াগুলো পরিকল্পিতভাবে ট্রান্সজেন্ডারদের প্রচার-প্রসারে নেমেছে, অবশ্যই সেখানে ট্রাম্প-বাইডেন সাহেবদের দেয়া পয়সার একটা ভূমিকা আছে।

চাকরি করি, পারিবারিক ব্যস্ততা আছে, তাই লম্বা লেখা দেয়ার সময় নেই। অল্প কথায় বিষয়টি তুলে ধরেছি, আরেকবার পড়ুন, আগা-মাথা পেয়ে যাবেন। সবচেয়ে বড় কথা, বিষয়টিকে বোঝার ইচ্ছে থাকতে হবে। বিষয়টা জটিল দেখেই সহজ ভাষায় বুঝিয়ে দেয়ার চেষ্টা করেছি। ধন্যবাদ।

১৪| ১৫ ই জানুয়ারি, ২০২৪ রাত ১০:৪১

রানার ব্লগ বলেছেন: লেখক বলেছেন: এটা স্বাভাবিক মানব জীবনের বহির্ভূত একটা বিকৃতি। আল্লাহ কুরআনে সমকামিতা নিষিদ্ধ করেছেন। অতীতে নবী লুত (আঃ) এর জাতিকে ধ্বংস করে দেয়া হয়েছিল এই অপরাধে যার প্রমাণ হিসেবে Dead Sea এখনো বিদ্যমান।


List of bodies of water by salinity

এদের ঘোটনা টা কি বলেন শুনি ।

১৬ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:৪৪

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: এই লেখাটা পড়ুনঃ Click This Link

দুনিয়ার সব লবণাক্ত সাগরের কথা টেনে আনার দরকার নেই। ধন্যবাদ।

১৫| ১৬ ই জানুয়ারি, ২০২৪ সকাল ১১:৩৬

নাহল তরকারি বলেছেন: বিজন রায়। আপনাদের সতেচন করার জন্য রাম, কৃষ্ণ, এরা পৃথিবীতে এসছিলেন। কলিযুগে শেষে কূলকি অবতার আসবেন। সৃষ্টিকর্তা সব সময় সচেতন।

এটা ঠিক যে, একজন মানুষ ডিপ্রেশন এর চরম পর্যায়ে গেলে তার মানষিক বিকৃতি হয়। তখন সে উল্টাপাল্টা কাজ করে।

১৬ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:৪৯

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: ধন্যবাদ বিজন ভাইয়ের প্রশ্নের উত্তর দেয়ার জন্য। তবে রাম, কৃষ্ণ ওনারা কি সত্যিই পৃথিবীতে এসেছিলেন নাকি কোন পৌরানিক গ্রন্থের চরিত্র?

১৬| ১৬ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১২:৩৯

জ্যাক স্মিথ বলেছেন: একটি মেয়ে নিজেকে পুরুষ ভাবা শুরু করল এবং এরপরে সে একজন স্বাভাবিক নারীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হল। সেক্ষেত্রে এরা মূলত সমকামী মহিলা জুটি হল - কোন স্বাভবিক নারী কখনো অন্য কোন নারীকে বিয়ে করতে পারে না। সমকামী হতে হলে দুজনকেই সমকামী হতে হবে। যা লিখেছেন বুঝে শুনে লিখেছেন? আপনি তো একজন স্বাভাবিক পুরুষ তো আপনার পক্ষে কি সম্ভব হবে অন্য কোন পরুষ বা সমকামীকে বিয়ে করা? =p~

কোন কিছু পোস্ট করার আগে উক্ত বিষয়ে একটু পড়াশুনা করে নিতে হয়, বেসিকেই যদি গন্ডগোল থাকে তাহলে তো সমস্যা।

মানুষ ইচ্ছে করেই সমকামী হয় না এটা তাদের জন্মাগত একটি সমস্যা, হিজড়া আর সমকামীদের মধ্যে পর্থক্য হলো হিজড়াদের শারিরিক গঠন বাইরে থেকে বুঝা যায় কিন্তু সমকামীদের ক্ষেত্রে বুঝার কোন উপায় নেই, তাই বাধ্য হয়ে অনেকই লিঙ্গান্তরিত হয়।

একজন স্বাভাবিক পুরুষকে সরা জীবন ব্রেইন ওয়াশ করেও সমকামীতা করানো যাবে না যেমন- আপনি বা আমি, ঠিক তেমনই একজন অস্বাভাবিক পরুষকে সরাজীবন ব্রেইন ওয়াশ করে বা ধর্মের কথা শুনিয়ে স্বাভাবিক পরুষ করা যাবে না।
মহিলাদের ক্ষেত্রেও ঠিক একই কথা।

তবে- কিছু কিছু স্বাভাবিক পুরুষের বালক ছেলদের প্রতি মোহ থাকে, কিন্তু তরা সমকামী নয় কারণ তাদের স্ত্রী-সন্তান থাকে, এগুলো মূলতো পেডোফাইল বা মানসিক রোগ, যেমন- মাদ্রসার হুজুগণ।

১৬ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:৫৩

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: আমি আসলে "স্বাভাবিক মহিলা" বলতে একজন সমকামী মহিলাই বুঝিয়ে যিনি শারীরিকভাবে সক্ষম বা স্বাভাবিক মহিলা।

পোস্টের মূল বক্তব্য হল, LGBTQ কে কোন স্বাভাবিক মতবাদ হিসেবে স্বীকৃতি না দেয়া। যেমন আমরা আইন করে কখনো চুরি/ডাকাতিকে স্বীকৃতি দেই না, কিন্তু দুনিয়ার শুরু থেকে শেষ পর্যন্ত চোর/ডাকাত থাকবে, এটাই স্বাভাবিক।

১৭| ১৬ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১:০৫

আঁধার রাত বলেছেন: আমার খুব ইচ্ছে লেখক সাহেবকে কয়েক ডোজ ইস্ট্রোজেন হরমোন ইঞ্জেকশন দেওয়ার। তারপর তিনি নিজেই বুঝে যাবেন মনে মনে কেউ ছেলে মনে মনে মেয়ে বলে কেউ দাবী করে কি না।
ব্যাপারটা হরমোনাল ডিজফাংশনের কারনে হয়ে। কোন কারনে পুরুষের শরীরে ইস্ট্রোজেন হরমোন ক্ষরিত হতে থাকলে তার আচার আচরনে নারী বৈশিষ্ঠ প্রকাশ পেতে থাকে এই বেসিকই জানে না। আবার এমন পোষ্ট পড়ে রাজীব নূর সাহেব সব বুঝেও গেছেন।

১৬ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:৫৬

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: হরমোনাল ডিসফাংশন হলে তার চিকিৎসা করান, সেই মতবাদকে দুনিয়াতে প্রতিষ্ঠিত করার জন্য টাকা ঢালার দরকার নাই। সেই টাকা চিকিৎসার পেছনে ব্যয় করান।

১৮| ১৬ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১:১৬

নতুন বলেছেন:

মানুষের যৌনতার একটা আইডিয়া উপরের ছবি থেকে পেতে পারেন।

কিছু মানুষ ১০০% সমকামী <<<<৫০%-৫০% বাই

১৯| ১৬ ই জানুয়ারি, ২০২৪ দুপুর ১:২৩

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: জহিরুল ভাই,

আমার মনে হয়, আপনার এ পোস্টটা অনেক বিভ্রান্তিকর। রানা ভাইয়ের সাথে আমি একমত, পোস্টের আগামাথা নাই। তবে, ১৭ নম্বর কমেন্টে আঁধার রাত টেকনিক্যাল বিষয়টা বলে দিয়েছেন। ট্রান্সজেন্ডাররা কোনো মানসিক বিকৃতির ফল নয়, ব্যাপারটা হরমোনাল ডিজফাংশনের কারনে হয়ে। কোন কারনে পুরুষের শরীরে ইস্ট্রোজেন হরমোন ক্ষরিত হতে থাকলে তার আচার আচরনে নারী বৈশিষ্ঠ প্রকাশ পেতে থাকে এই বেসিকই জানে না।

সমকামিতার নাম শুনলেই আমার বমি আসে। এটা কোনো সুস্থ স্বাভাবিক যৌন ক্রিয়া হতে পারে না, বিকৃতি বলতে কিছু থেকে থাকলে সমকামিতাই যৌন বিকৃতি। এটা যদি সুস্থ স্বাভাবিক যৌন ক্রিয়া হতো, তাহলে দেশে দেশে এটা বৈধ করার জন্য আইন করার প্রয়োজন পড়তো না। নারী-পুরুষের সঙ্গমের জন্য কি আইন করা হয়েছে কোনো দেশে?

১৬ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:১১

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: ভাই, চাকরি বাকরি নিয়ে ব্যস্ত থাকি, খুব বেশী সময় নিয়ে পোস্ট লেখার সময় নাই। আমি অনুরোধ করব, আপনারাও এই ব্যাপারটা নিয়ে একটু পড়াশোনা করুন। আমি খুব অল্প কথায় বিষয়টার ভয়াবহতা নিয়ে লিখেছি। ট্রান্সজেন্ডার যদি হরমোনাল ডিজফাংশনের জন্য হয় তাহলে তার জন্য চিকিৎসা করাতে হবে, মুসলমান প্রধান দেশে এটাকে আইনি বৈধতা দেয়ার ব্যাপারে প্রতিবাদ করছি এবং মানুষকে সতর্ক করছি।

দু'টো খবর এবং একটি ভিডিওর লিঙ্ক দিচ্ছি, পড়ুন/দেখুন।

The transgender woman who impregnated 2 women in prison now fears for her life

Lawsuit: Female Prisoner Says She Was Raped by Transgender Inmate

Transwoman jailed after getting girl, 14, pregnant

২০| ১৬ ই জানুয়ারি, ২০২৪ বিকাল ৪:১৮

রাজীব নুর বলেছেন: পোষ্টে আবার এলাম। কে কি মন্তব্য করেছেন সেটা জানতে।

১৬ ই জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:১৩

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: ধন্যবাদ।

২১| ২২ শে জানুয়ারি, ২০২৪ বিকাল ৫:৫৭

এল গ্যাস্ত্রিকো ডি প্রবলেমো বলেছেন: আমার কমেন্টের জবাবে যে লিংক ধরায় দিলেন, সেটাকে আপনি একটা অকাট্য বৈজ্ঞানিক প্রমাণ মনে করেন? তাহলে আর কিছু বলার নাই।

২২| ২২ শে জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:৩৪

ঢাবিয়ান বলেছেন: জনসচেতনতামুলক পোস্ট। পোস্টে ++++। হিজরা বা ট্রান্স জেন্ডার বিষয়টা যে এক নয় তা খুব ভালভাবে বুঝিয়ে দিয়েছেন। বাংলা ট্রিবিউন সম্ভবত ফ্যাক্ট চেক না করেই সংবাদ প্রচার করেছে!!

সমকামীতা সম্পর্কে ধর্মীয় বিধান বা বিষয়টা বৈজ্ঞানিক কিনা সেটা বিতর্কের বিষয় হতে পারে। কিন্ত বিষয়টা প্রমোট করা কোন অবস্থাতেই সুস্থ চিন্তাধারা নয়। সবচেয়ে ভয়ঙ্কর হচ্ছে ক্লাস সেভেন এর পাঠ্য বইয়ে ‘শরীফ’ থেকে ‘শরীফা’ হওয়ার গল্প অনুপ্রবেশ। ফেসবুকে দেখলাম এটা নিয়ে প্রতিবাদ শুরু হয়েছে।

‘শরীফ’ থেকে ‘শরীফা’ হওয়ার গল্প পাঠ্যবই থেকে ছিঁড়ে প্রতিবাদ বিশ্ববিদ্যালয় শিক্ষকের
সপ্তম শ্রেণির পাঠ্যবইয়ে ট্রান্সজেন্ডারের গল্প ঢুকিয়ে শিক্ষার্থীদের মগজধোলাই করা হচ্ছে বলে জানিয়েছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ফিলোসফির খণ্ডকালীন শিক্ষক আসিফ মাহতাব।





২৫ শে জানুয়ারি, ২০২৪ রাত ৯:৫৮

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: আল্লাহ আমাদের এই ভয়াবহ ফিতনা থেকে হেফাজত করুন, আমিন।

২৩| ২৩ শে জানুয়ারি, ২০২৪ রাত ৩:২৮

আলামিন১০৪ বলেছেন: একটা বিষয় খুব অবাক করার মতো, কিছু নাস্তিক এবং তথাকথিত পগতিবাদী-চুশীলরা যারা এলজিবিটি কে বৈধতা দিতে চায় তরা কিন্তু আবার অযাচারকে নীতিবিরুদ্ধ মনে করে, বড়ই আচানক এদের যুক্তি।
একটা কথা মনে রাখতে হবে, প্রকাশ্যে যৌন অনাচারকে বৈধতা দিলে এটি মহামারি আকারে ছড়িয়ে পড়বে, সাবধান।।।

২৫ শে জানুয়ারি, ২০২৪ রাত ১০:০০

মুহাম্মদ জহিরুল ইসলাম বলেছেন: সঠিক বলেছেন, ধন্যবাদ। আমাদের বিবেকবোধ শানিত হোক। অনেকেই না বুঝে বা ঘাড় ত্যাড়ামি করে ট্রান্সজেন্ডার মতবাদকে বাংলাদেশে বৈধতা দেয়ার সূক্ষ্ণ প্রচেষ্টার পক্ষে সাফাই গাইছে। আফসোস, বুঝতে সেদিন যেদিন তার ঘরে এসে পড়বে এই সমস্যা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.