নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি লেখক নই, মাঝে মাঝে নিজের মনের ভাবনাগুলো লিখতে ভাল লাগে। যা মনে আসে তাই লিখি,নিজের ভাললাগার জন্য লিখি। বর্তমানের এই ভাবনাগুলোর সাথে ভবিষ্যতের আমাকে মেলানোর জন্যই এই টুকটাক লেখালেখি।

তারেক_মাহমুদ

পৃথিবীর সব ভাল টিকে থাকুক শেষ দিন পর্যন্ত

তারেক_মাহমুদ › বিস্তারিত পোস্টঃ

আলোচিত কিছু ঘটনা এবং আমার মত

১০ ই ডিসেম্বর, ২০১৭ বিকাল ৩:৫১

দেশে প্রতিদিনই নতুন নতুন ঘটনা ঘটছে,একটা নতুন খবরের ভিড়ে পুরাতন খবরগুলো হারিয়ে যাচ্ছে। গত ৩ মাসে আলোচিত কিছু বিষয় নিয়ে একটু আলোচনা করি:

পেয়াজের দাম:

এ বছর পিয়াজের দাম আলোচনার শীর্ষে। সবাইকে পিছনে ফেলে হু হু করে বেড়েই চলছে পিয়াজের দাম। পিয়াজ এখন বাজারে ভি আই পি পন্য, একহালি ছোট পেয়াজের দাম ১০ আর বড় পেয়াজের দাম ২০টাকা হালি, কেজিতে পেয়াজ কেনার দিন শেষ।

রোবট সোফিয়া:

এলেন দেখলেন জয় করলেন কথাটি রোবট সোফিয়ার ক্ষেত্রে প্রযোজ্য। গতকিছুদিন ধরে তরুণ প্রজন্মের আর্কষন এর কেন্দ্রবিন্দু ছিল এই রোবট। নতুন জিনিষ এর প্রতি বাংগালী আগ্রহ সবসময়ই আর এই ধরনের কথা বলা রোবটের প্রতি আগ্রহ থাকবে এটাই স্বাভাবিক।

আনিসুল হক এর মৃত্যু :

আনিসুল হকের মৃত্যুতে দেশ একজন কৃতি সন্তানকে হারালো আর ঢাকাবাসী হারালো তার অভিভাবকে। উনি অল্প সময়ে যে কাজগুলো করে গেছেন তা সত্যি অনুকরণীয়। এখন সরকার এর উচিৎ উনার মত করিৎকর্মা মেয়র প্রার্থী খুজে বের করা।

শাকিব অপু:

এটাই এখন বাংলাদেশের জাতীয় সমস্যা। কিছুদিন পরপরই এরা নতুন সমস্যা নিয়ে হাজির হয়, সব মিডিয়া এদের নিয়ে ব্যস্ত হয়ে পড়ে, বিনোদন পাতায় ছোট্ট করে এদের খবর দিয়ে দিলেই হয়, এত মাতামাতির কি আছে?

রোহিঙ্গা :

এটা জোর করে আমাদের ঘাড়ে চাপিয়ে দেওয়া সমস্যা। এই জনগোষ্ঠী একসময় আমাদের জন্য বিপদজনক হতে পারে। এদের দ্রুত নিজেদের দেশে ফিরিয়ে দেওয়া জরুরী।

জেরুজালেম ইসরাইল এর রাজধানী
:
মুসলিম বিশ্বকে অশান্ত করার নতুন প্রয়াস। পবিত্র ভুমি জেরুজালেমকে নিয়ে সারা বিশ্ব এখন উত্তপ্ত। সারা পৃথিবীতে দ্বন্দ্ব লাগিয়ে নিজেদের ফয়দা হাসিল করাই যুক্তরাষ্টের একমাত্র কাজ।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১১ ই ডিসেম্বর, ২০১৭ দুপুর ২:২৫

সাইন বোর্ড বলেছেন: বাস্তব কয়েকটি বিষয়কে তুলে ধরার প্রয়াস, ভাল লাগল ।

২| ১১ ই ডিসেম্বর, ২০১৭ বিকাল ৩:২৪

তারেক_মাহমুদ বলেছেন: ধন্যবাদ,অন্য লেখাগুলো পড়বেন আশাকরি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.