নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

ছেলেটা ভাল করবেই! আমি নিশ্চিত হয়ে বলছি!

২৯ শে অক্টোবর, ২০১৩ দুপুর ২:৪৭

অনেকদিন হলে গিয়ে বাংলা সিনেমা দেখা হয় না। ডিজিটাল সিনেমা মুক্তির নামে কি হচ্ছে তা জানতে গত দিন হরতালের সন্ধ্যায় এক সিনেমা হলে ঢুকে পড়ি! কম্পুটার, প্রজেক্টর এবং পেন ড্রাইভ দিয়ে কি করে ছবি চলে তা দেখার ইচ্ছা ছিল!



ছবি ছিল 'পূর্ন দৈর্ঘ্য প্রেম কাহিনী'! ছবির একটা গান আগে থেকে শুনে আসছিলাম বলে আগ্রহটা ছিল বেশ। ছবি দেখা নিয়ে একটা পূর্নাংগ চিত্র সমালোচনা লিখে ফেলা যায়, সময় পেলে লিখবো! ছবিটার কিছু অংশ আমার কাছে অপ্রয়োজনীয় মনে হলেও ছবির কাহিনী এবং ধারাবাহিকতা ভাল লেগেছে।



সাকিব অভিজ্ঞ অভিনেতা হিসাবে মন্দ করেন নাই, সবাই তার ঠোঁটের লিপিষ্টিক নিয়ে কেন কথা বলেন তা এই ছবি দেখে বুঝতে পারছি! বেশি সাজুগুজু করা উচিত নয় এটা তিনি এত পুরানো অভিনেতা হয়েও বুঝতে পারছেন না! দুইকানে দুল না দিলেও একজনকে স্মার্ট লাগে, এটা এখনো তিনি বুঝতে পারছেন না! কে আসলে কাকে বুঝাবে!





ছবির নায়িকা জয়াকে দেখে মনে হল, তিনি আরো কিছু ছবি করতে পারেন! ফিগার জিরো সাইজ থেকেও নিচে নামিয়ে এনেছেন কি করে তা নিয়ে গবেষনা চলতে পারে। অভিনয়ে তিনি চাইলে আরো ভাল করতে পারেন, তবে তার নিজের ইনোভেটিভ আইডিয়া তেমন একটা নেই বলেই মনে হয়। তাকে দেখে কেমন জানি সেলফিস সেলফিস মনে হয়!



যাই হোক, আজ অন্য কোন বিষয় নিয়ে নয়। লিখতে বসেছি,এই ছবির অন্য একজন অভিনেতা 'আরেফিন শুভ'কে নিয়ে। এই ছবিতে ছেলেটাকে তেমন সময় দেয়া হয় নাই প্রথম দিকে! শুধু একটা গানে ছিলো, যে গানটা হিটের তালিকায় আছে! শেষের দিকে শুভের কিছু অভিনয় ছিল। আমি তার অভিনয়, স্টাইল, নাচ এবং আঁচার ভাল করে লক্ষ করেছি!





আমি নিশ্চিত ছেলেটা যদি পরিশ্রম করে, নিজকে একটু কয়েকটা বছর ধরে রাখে, নারী ঘটিত কোন ব্যাপারে জড়িয়ে না যায় তবে এই ছেলেই হবে আমাদের আগামী দিনের বাংলা ছবির এক নাম্বার হিরো। ছেলেটা যদি একটু মনোযোগী হয়, তার পিতা মাতার ও তার নিজের পরিবারের কথা মাথায় রেখে চলে তবে এই ছেলেই হবে আমাদের বাংলা ছবির নাম্বার ওয়ান হিরো।



আমি আরেফিন শুভ'র সার্বিক সাফল্য কামনা করি। আর বলি, নারীদের গোপন প্রেম থেকে দূরে থাকুন, আপনার সামনে সুদিন, কাজে লাগান। হেলায় ফেলে দেবেন না! আপনিই হবেন আমাদের আগামী দিনের স্টার! আমি নিশ্চিত হয়েই বলছি।

মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ২৯ শে অক্টোবর, ২০১৩ বিকাল ৩:১৮

এন ইউ এমিল বলেছেন: আরেফিন শুভ কে ভাল লাগে

২৯ শে অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৪৪

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ এমিল ভাই।
ছেলেটা আসলেই বেশ সুন্দর অভিনয় করে। দেখতেও বেশ ভাল।

শুভেচ্ছা।

২| ২৯ শে অক্টোবর, ২০১৩ বিকাল ৩:২৪

রাহুল বলেছেন: সালমান মারা যাবার পর হলবিমুখ হই কিন্তু মনে হয় শুভ পারবে আবার হলমুখি করতে।শুভকামনা রইলো।

২৯ শে অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৪৫

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ রাহুল ভায়া,
আমার সাথে একাত্বতা প্রকাশ করেছেন জেনে ভাল লাগলো। ছেলেটা পারবে, যদি না নারী নিয়ে মাতামাতি বেশি করে।

শুভেচ্ছা।

৩| ২৯ শে অক্টোবর, ২০১৩ রাত ৮:২৭

মামুন রশিদ বলেছেন: আপনার সাথে একমত ।

৩০ শে অক্টোবর, ২০১৩ রাত ১২:১২

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ মামুন ভাই। ছেলেটার দম আছে, এখন সেটা কাজে লাগাতে পারলেই দাঁড়িয়ে যাবে। এমন কোপাল সবার হয় না।

আশা করছি শুভ তার কোপাল কাজে লাগাবে।

শুভেচ্ছা আপনাকেও।

৪| ৩০ শে অক্টোবর, ২০১৩ ভোর ৫:৩৪

প্রিন্স হেক্টর বলেছেন: আরেফিন শুভকে ভালোই লাগে। এখন যদি একটু সংযম আর পরিশ্রম করতে পারে, তবেই পারবে। ইয়েস হি ক্যান ডু ইট 8-|

৩০ শে অক্টোবর, ২০১৩ রাত ১১:৩৯

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ প্রিন্স ভাই।
আমিও তাকে নিয়ে আপনার মত আশাবাদী। ইয়েস, তাকে পারতেই হবে।

আমাদের নুতন জেনারেশন আস্তেই হবে।

(শুনেছি শুভ এখন ইন্ডিয়ার একটা হাসপাতালে হাতের একটা অপারেশনের জন্য ভর্তি আছে। দোয়া করি সে সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসুক)

শুভেচ্ছা আপনাকে।

৫| ৩১ শে অক্টোবর, ২০১৩ সকাল ৮:১১

রাইসুল আবিদ বলেছেন: "নারীদের গোপন
প্রেম থেকে দূরে থাকুন ;) :* ! আপনার
সামনে সুদিন, কাজে লাগান।"--একমত

৩১ শে অক্টোবর, ২০১৩ বিকাল ৪:৫৯

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ আবিদ ভাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.