নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

মি: বেনজামিন রিচ: Bald and Bankrupt, একজন সফল ইউটিউভার

০৪ ঠা ডিসেম্বর, ২০১৯ সন্ধ্যা ৭:১৮


মি: বেনজামিন রিচ: Bald and Bankrupt, একজন সফল ইউটিউভার!

তিনি খুব একটা বেশী দিন ধরে ইউটিউবিং শুরু করেন নাই (Joined Jun 12, 2018, 142,324,398 views) কিন্তু কম দিনেই বেশ জায়গা করে নিয়েছেন। আমরা যারা ইনফরমেশন নিতে ভালবাসি তাদের জন্য মিঃ বেঞ্জামিন এক উজ্জ্বল নক্ষত্র! আমি তার মোটামুটি প্রায় সব ভিডিও দেখেছি, আমার কাছে অসাধারণ লাগে, তবে তার মুল খুঁজে বের করার জায়গা হচ্ছে, দুনিয়ার গোপন জায়গা সমুহ। দুনিয়াতে কত জায়গা যে পরিত্যক্ত হয়েছে তার হিসাব নেই এবং আমিও জানতাম না যে, দুনিয়াতে কত জায়গা এখন আর মানুষ বসবাস করে না, অথচ একদিন সেখানে কত হাজার হাজার মানুষ বাসবাস করত!

আমি তার ভিডিও ব্লগ গুলো দেখি আর তার কথা শুনি, সবালীল ভঙ্গিতে সব কিছু বুঝিয়ে বলাতে তার জুড়ি নেই! একটা দেশের আনাচে কানাচে কত কি আছে, সেই সব ব্যাপার গুলো তিনি তুলে আনেন নিস্বংকোচে! যেমন ধরুন ইন্ডিয়ার বোম্ব শহরের পুরানো জিনিষ্পত্র বিক্রির দোকানপাঠ কিংবা চেরেনোবিলের বর্তমান অবস্থা কিংবা রাশিয়ার পুরানো শহর গুলোর মানুষ শূন্যতা ইত্যাদি। মুলত তার চোখে দেশ, স্থান দেখা যায় অত্যান্ত নিখুঁতভাবে।

তার কোন একটা ব্লগে ইউক্রেনের রাতায় গাড়িতে চলতে গিয়ে তিনি বাংলাদেশের রাস্তার কথাও তুলে ধরেছিলেন, তার এই অনুভুতি দেখে বোঝা যায়, তিনি বাংলাদেশ প্রসঙ্গেও বেশ ভাল জানেন। তবে বাংলাদেশের কখনো এসেছেন কিনা বা এই বিষয়ে কোন ব্লগ আছে কি না তা আমার চোখে পড়ে নাই, ইন্ডিয়া সীমান্ত দিয়ে বার্মা প্রবেশ এবং এর পরে বাংলাদেশ এসেছেন কি না আমার জানা হয় নাই! তবে আমি তার জ্ঞানকে ভাল পাই!

তার প্রসঙ্গে মুলত তেমন বিষদ কিছু জানা যায় না, তবে নেট ঘেঁটে যা জানতে পেরেছি, তিনি ইংল্যান্ডের নাগরিক এবং এক সময়ে তিনি তার নিজের ব্যবসা পরিচালনা করতেন, সময়ে তিনি ব্যাংক দেউলিয়া হয়ে পড়েন এবং পরে আর কুল কিনারা করতে পারেন নাই। ফলে
Bald and Bankrupt চ্যানেল খোলেন এবং দুনিয়া দেখার পরিকলনায় নেমে পড়েন এবং এখনো তা করে যাচ্ছেন। এদিকে যতদুর জানা যাচ্ছে তিনি বেলারুশের একজন নারীকে বিবাহ করেন এবং বেলারুশের এই নারীর মাধ্যমে তিনি রাশিয়া এবং তার পাশবর্তী দেশ গুলোরে শিল্প ও সাহিত্য প্রসঙ্গে জানেন।

তিনি খুব সহজ ও সবালীল জীবন যাপন করেন, খাবারের অধিক্য নেই তার মধ্যে, থাকার জাগয়াও তেমন চান না তবে নিরাপত্তা বুঝেন, নিজকে সেভাবে চালিয়ে নেন। ভদকা পানে তার আপত্তি নেই! হা হা হা, আজকাল এরাই দুনিয়ার সেরা স্টার, এদের দেখার জন্য মানুষ অপেক্ষা করে, বসে থাকে কখন নুতন ভিডিও আপলোড হবে।

এমন আরো অনেকেই আছে, তাদের নিয়েও লিখবো। সবাইকে ধন্যবাদ।
Bald and Bankrupt দেখতে ইউটিউবে সার্চ করতে পারেন, দেখে নিন, অন্তত যারা ইনফরমেশোন ভালবাসেন!
https://www.youtube.com/channel/UCxDZs_ltFFvn0FDHT6kmoXA

এই ভিডিও টা দেখুন, এর ধারাবাহিকতায় আরো কয়েকটা ভিডিও আছে!



মন্তব্য ৮ টি রেটিং +২/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা ডিসেম্বর, ২০১৯ সন্ধ্যা ৭:২৮

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন: অসাধারণ একটি পোস্ট।

০৪ ঠা ডিসেম্বর, ২০১৯ সন্ধ্যা ৭:৩৫

সাহাদাত উদরাজী বলেছেন: আমার পূর্ব্বর্তি পোষ্ট গুলো দেখার আমন্ত্রন জানিয়ে গেলাম!
ধন্যবাদ ও শুভেচ্ছা নিন।

২| ০৪ ঠা ডিসেম্বর, ২০১৯ রাত ৮:০৮

তারেক ফাহিম বলেছেন: ভিডিও দেখে ভালো লাগলো।

০৪ ঠা ডিসেম্বর, ২০১৯ রাত ১১:১৭

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ আপনাকে।

৩| ০৪ ঠা ডিসেম্বর, ২০১৯ রাত ১১:৩১

রাজীব নুর বলেছেন: জীবনে কিছুই হতে পারলাম না।
কোনো কিছুতেই সফল হতে পারলাম না।
আমি একজন ব্যর্থ মানুষ।

০৫ ই ডিসেম্বর, ২০১৯ সকাল ১১:০৬

সাহাদাত উদরাজী বলেছেন: দুনিয়ার সবাই কোন না কোন ভাবে হিরোই! আপনিও।
তবে সময় ফুরিয়ে যায় নাই। শুভেচ্ছা নিন।

৪| ০৫ ই ডিসেম্বর, ২০১৯ রাত ১২:৪৭

পাকাচুল বলেছেন: আপনি একটা ইউটিউবে রান্নার ভিডিও চ্যানেল খুলে ফেলতে পারেন, (যদি না থাকে)

নাম দিতে পারেন, ব্যাচেলরস কিচেন, ভালো জনপ্রিয়তা পাবে আশা করি।

০৫ ই ডিসেম্বর, ২০১৯ সকাল ১১:১৩

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ।
না, এখন আর এই বিষয়ে তেমন কাজ করতে ইচ্ছা হয় না, যা করেছি তাতেই আজীবন চলে যাবে, প্রায় ১১০০ রেসিপি ব্লগ লেখা সহজ কাজ নয়, আমি তা করেছি। বাংলায় যারা রেসিপি খুঁজেন তাঁরা গুগলে সার্চ দিলে আমাকেই পাবেন, আর ধাপে ধাপে ছবি সহ রেসিপি দুনিয়াতে আর কেহ এমন করে দিয়েছে কি না জানি না, আমি মনে করি, অনেকে আমাকে আজীবন মনে রাখবে। এখনো প্রতিদিন ৪০০-৫০০ ভিজিটর আসেন, এটা কম নয়। মানুষের ভালবাসা আর কত চাইতে পারি! হা হা হা.।

ইউটিউবে আমি নুতন কিছু করবো এবং আশা কতি হিটফিট হবো, মাথায় আছে, তবে আরো কিছু টাকা কামিয়ে নেই, যাতে কারো দ্বারে না যেতে হয়, স্ত্রী সন্তানদের একটা পর্যায়ে নিয়ে যাই আগে।

শুভেচ্ছা নিন। আসুন, এই গল্প ও রান্না'য়!
https://udrajirannaghor.wordpress.com/

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.