নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

অনুপম খোরঃ হিন্দী ছবির এক অবিবেচক, অমানুষ অভিনেতা

২৭ শে মার্চ, ২০২০ রাত ১২:২০

আমি হিন্দি ছবির বিরাট পোকা ছিলাম, হিন্দি পুরানো গানের বিরাট ভক্ত বলা চলে। প্রবাসে একা থাকার সময় শত শত হিন্দি ছবি দেখে ফেলেছি।, দেশে ফিরেও দেখেছি, পুরানো গানতো সময়ে পেলে কিছুদিন আগেও দেখতাম! হিন্দি ছবিতে অভিনয় করা লোক গুলোকে সব সময়ে সেরা বিবেকবান ভাবতাম, এদের সেরা উদার ভাবতাম, হিন্দি ছবির আজকের এই উথান শুধু একা কোন গোষ্ঠী বা একক কোন ব্যক্তির নয়, যা দেখে ও বুঝে আসছি, এটা সারা অভিবক্ত ভারতবর্ষের কোনা কোনা থেকে আসা নানা বর্ন, ধর্মের লোকজনদের দ্বারাই এগিয়ে গেছে।

সম্প্রতি ভারতের মুসলিম হাটাও বা হিন্দু মুসলিম দাঙ্গা বা মিঃ মোদীর এহেন ঘৃন্য কার্য্যকর্মে খুব মর্মাহত হয়ে দেখলাম, কিছু কিছু অমানুষ/অমানবিক এই খোলা ফ্লিমি জগতের সাথে আছে। তেমনি একজনের নাম ও প্রকাশ্যে আসা দেখলাম, তিনি অনুপম খোর (এই লোককে আমি সেরা বিবেকবান ভাবতাম, তিনি আমার এত প্রিয় ছিলেন যে, আমি তার প্রায় সব ছবি দেখেছি, দেখেছি তার সব টিভি শো)!

হিন্দু মুসলিম ভেদাবেদে তার এগিয়ে আসা বা বক্তব্য এত আমার জন্য এত দুঃখজনক ছিলো যে, এই ঘটনার পর আমি আর হিন্দি ছবি বা গান শোনা প্রায় বন্ধই করে দিয়েছি।

এখন করোনা ভাইরাসের যুগ চলছে (মোটামুটি প্রায় দুনিয়ার বিচি সবার কাঁধে, ভারতের বিচি কাঁধ ছেড়ে একদম মাথায় উঠেছে), সারা ভারত এক অস্থির অবস্থায় মধ্য দিয়ে চলছে, মিঃ মোদী আজকাল প্রায় লাইভে বা ভাষনে আসছেন, ভুলেও আর হিন্দু মুসলিম নিয়ে কথা বলছেন না! তার কথা বলা ও জনগণকে বুঝানোর ধরন দেখে হাসি পেলেও বুঝতে পারি, সামান্য হলেও তার মনের অবস্থা পরিবর্তন হয়েছে (যদিও বিশ্বাসযোগ্য মনে হয় না), গেরুয়া রঙ ছেড়ে এখন সাদা কাপড় ধরেছেন তার দলের অনেকেই!

বার বার এখন মনে প্রশ্ন জাগে হিন্দি ফ্লিমি এই অবিবেচকেরা এখন কোথায়? কোথায় এই অমানুষ অনুপম খোর? হিন্দু মসলিমে পার্থক্য দেখা করোনা ভাইরাস নিয়ে এই অমানুষ অনুপম খোর কিছু বলছে না কেন? হিন্দি ফ্লিমি পাড়ার অবিবেচকেরা আর সামনে আসছে না কেন, সব অবিবেচক কি কোয়ারেন্টাইন করছে খাটিয়ার তলায়?

মন্তব্য ১২ টি রেটিং +২/-০

মন্তব্য (১২) মন্তব্য লিখুন

১| ২৭ শে মার্চ, ২০২০ রাত ১২:৫৫

ঠাকুরমাহমুদ বলেছেন:




অনুপম খের সাহেব কি হিন্দু মুসলিম ভেদাভেদে কিছু বলেছেন নাকি মোদি সাহেবের সাথে ছবি তুলে অন্যায় করেছেন তিনি কোন দোষে দুষ্ট?

১ নং মন্তব্যটি মুছে দিন বানানগত ভুল আছে।

২৭ শে মার্চ, ২০২০ রাত ১:০১

সাহাদাত উদরাজী বলেছেন: ছবিটা সিম্বলিক। হ্যাঁ, তার অবস্থান প্রকাশ্যই ছিল। করোনা ভাইরাস নিয়ে কিছু বলছেন না দেখে এখ তার কথা মনে পড়ছে।

২| ২৭ শে মার্চ, ২০২০ রাত ১:১৪

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
অনুপমখের আমারও খুব প্রিয় অভিনেতা
তিনি কি এমন ভূমিকা বা বক্তব্য প্রদান করেছেন
যা তাকে উচ্চাসন থেকে অধঃপতনের দিকে টেনে
এনেছে তা জানতে পারল আমিও তাকে ঘৃনা করবো। !!

২৭ শে মার্চ, ২০২০ রাত ১:২৪

সাহাদাত উদরাজী বলেছেন: লেন কি, নেটে খুজে দেখুন। সে প্রকাশ্যে দিল্লীর ঘটনা সম্ররথন করেছে। Click This Link

৩| ২৭ শে মার্চ, ২০২০ রাত ২:৫০

অনল চৌধুরী বলেছেন: এরা ভংকর বজরঙ্গী জঙ্গী।
অনুপর খের অভিনীত ১৯৮৬ সালে কর্ম প্রথমদিকের উস্কানিমূলক ছবি,যা এখন পদ্মীনি,পানিপথ,তানহাজির মতো নিয়মিতই হচ্ছে।

২৮ শে মার্চ, ২০২০ রাত ১২:১৪

সাহাদাত উদরাজী বলেছেন: যারা বড় মিডিয়ার কাজ করে তাদের অন্তত মানবিক মানুষ হিসাবেভাবতে ইচ্ছা হয়। সইএ না পারলে চুপ থাকা চলে কিন্তু এই লোক বলা চলে প্রকাশ্যে মানুষ হত্যার পক্ষেই বলেছে।

৪| ২৭ শে মার্চ, ২০২০ ভোর ৬:৫৪

আবুহেনা মোঃ আশরাফুল ইসলাম বলেছেন: অনুপম খের আরএসএস ভাবাদর্শের মানুষ। কট্টর মুসলিম বিরোধী।

২৮ শে মার্চ, ২০২০ রাত ১২:১৫

সাহাদাত উদরাজী বলেছেন: পুরাই অমানুষ, তার কারনে আমি হিন্দি ছবি দেখা ছেড়েই দিয়েছি, এক ব্যক্তিই মনে চ্রম ঘৃনা তৈরী করে দিয়েছে।

৫| ২৭ শে মার্চ, ২০২০ দুপুর ১:০০

রাজীব নুর বলেছেন: ভারতের বহু অভিনেতা কোটী কোটি দান করেছেন। দুঃখজনক বাংলাদেশের কেউ এরকম দান করেছে বলে শোনা যায় নি।

২৮ শে মার্চ, ২০২০ রাত ১২:১৭

সাহাদাত উদরাজী বলেছেন: এই অমানুষটা নিশ্চয় দান করে নাই বা করার কথাও নয়, যারা সরাসরি মানুষ হত্যার পক্ষে কথা বলে তারা দান করতে পারার কথা নয়।

৬| ২৭ শে মার্চ, ২০২০ বিকাল ৫:০২

পুকু বলেছেন: প্রত্যেকের দৃষ্টিভঙ্গি প্রকাশের বাক্‌স্বাধীনতা এখনো ভারতে আছে।তবে আপনার মতো আশ্লীল শব্দের মাধ্যমে নয়।দয়া করে আপনার বাড়ির মহান সংস্কার বাড়িতেই আবদ্ধ রাখবেন আশাকরি।ব্লগের মধ্যে নয়।ধন্যবাদ।

২৮ শে মার্চ, ২০২০ রাত ১২:১১

সাহাদাত উদরাজী বলেছেন: খালি তো অমানুষ আর অবিবেচক বলেছি তাতেই আপনার এত লেগে গেল! যাই হোক, এই হারামজাদার (এটা গালি বটেই) পরিনতিও হয়ত আমরা দেখবো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.