নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

কোথায় রাষ্ট্রের একশন প্লান বা রাষ্ট্রের আগামীর করনীয় বা বিষয়টা থেকে উত্তরনে আগামী চিন্তা!

২৯ শে মার্চ, ২০২০ রাত ৯:১৪

আমরা জনগণ এখনো এতই আন্ধা হয়ে পড়ি নাই যে, কোনটা সঠিক আর কোনটা সঠিক নয় তা বুঝতে পারি না। পারি বটেই! হ্যাঁ, আমাদের মনের চোখ খোলাই আছে, আমরা দেশ বিদেশের সব কিছু এখন ঘরে বসেই দেখতে পারছি।

রাষ্ট্রের কথা মত ধরে নিলাম, আজ কেহ আক্রান্ত নেই, কেহ মারা যায় নাই ইত্যাদি ইত্যাদি। বেশ ভাল, বিধাতাকে ধন্যবাদ জানাই, সেই সাথে রাষ্ট্র পরিচালকদের শুভেচ্ছা জানাই।

আমার কথা হচ্ছে কোথায় রাষ্ট্রের একশন প্লান বা রাষ্ট্রের আগামীর করনীয় বা বিষয়টা থেকে উত্তরনে রাষ্ট্রের আগামী চিন্তা!

বিষয়টা আমাদের মত সাধারন জনগণের কাছে পরিস্কার হওয়া দরকার এই জন্য যে, আমাদের জীবিকা আমাদের নির্বাহ করতে হয়, আমাদের কেহ খাবার মুখে তুলে দেয় না বা এমন আশাও করি না এই দেশে!

মুলত রাষ্ট্রের একশন প্লান জানলে আমি নিজেও আমার জীবিকার ব্যাপারটার আগামী দিন গুলো ভাবতে পারতাম, যদি আমাকে আরো মাস খানেক ঘরে বসে থাকতে হয়, থাকবো, তবুও এর একটা ফয়সালা চিন্তা করতে পারতাম!

রাষ্ট্রে অর্বাচীন/অবিবেচক শাসন আছে জানি, তবুও আমি মনে করি অন্তত এই বিষয়ে রাষ্ট্র আমাদের আরো সু-স্পষ্ট কর্মপন্থা দিবে! ভাল মন্দ যাই হোক, মরা বাচা যাই হোক, রাষ্ট্রের স্পষ্ট নিদের্শনা চাই!

মন্তব্য ৭ টি রেটিং +২/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ২৯ শে মার্চ, ২০২০ রাত ৯:৪৭

রাজীব নুর বলেছেন: রাষ্ট্র থেমে নেই।
তারা কাজ করছেন।
বিশ্বাস করুন তারা কাজ করছেন।

২৯ শে মার্চ, ২০২০ রাত ৯:৫৩

সাহাদাত উদরাজী বলেছেন: দৃশ্যমান হওয়া দরকার, সেটা যাই হোক অন্তত।

২| ২৯ শে মার্চ, ২০২০ রাত ১০:১১

রাজীব নুর বলেছেন: আপনি কি পত্রিকা পড়েন না? টিভিতে নিউজ দেখেন না?? দেশে এত এত টিভি চ্যানেল। এত এত পত্রিকা।

২৯ শে মার্চ, ২০২০ রাত ১০:১৬

সাহাদাত উদরাজী বলেছেন: ওহ।

৩| ২৯ শে মার্চ, ২০২০ রাত ১১:১৪

নেওয়াজ আলি বলেছেন:

৪| ৩০ শে মার্চ, ২০২০ রাত ১:১২

আর. হোসাইন বলেছেন: ভাই, আপনার সাথে সহমত প্রকাশ করছি।

৫| ৩০ শে মার্চ, ২০২০ সকাল ১১:৫৬

সেলিম আনোয়ার বলেছেন: সুন্দর।+

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.