নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অনিরুদ্ধ ভাষণ

সাব্বির আহমেদ ভাষন

একটু বেশি ভাবি।স্বপ্ন দেখতে ভালবাসি আর ভালবাসি গান শুনতে।পড়াশোনা যা হয়েছে হয়তো বা অনেক, বাকিটা চেষ্টা চলছে।ভালবাসি নিজেকে,ভালবাসি বই পড়তে।এই আমি এই আমার পৃথিবী.........

সাব্বির আহমেদ ভাষন › বিস্তারিত পোস্টঃ

সোশ্যাল মিডিয়া ঝড়!

২৫ শে আগস্ট, ২০২০ রাত ১০:৩৮

...ফেসবুকে আজ তিনটা ব্যাপার নিয়ে রীতিমত ঝড় বয়ে যাচ্ছে!
১. মেসির বার্সা ছাড়া!
২. লেডি বাইকারের হলুদ আর
৩. প্রকাশ্যে এক নারী কে যুবকের নুনু প্রদর্শন!

প্রথমটার ব্যাপারে কথা বলার ভাষা হারিয়ে ফেলেছি৷ মেসি কে অন্য ক্লাবে মানতে পারবো না। বুক ফেটে যাচ্ছে টেনশনে! চলে গেলে ও ভালোবাসা থাকবে আজীবন, শুভকামনা থাকবে৷ মেসি সেটা করবে অবশ্যই ভালোর জন্য করবে। ❤

লেডি বাইকারের ব্যাপারে বলতে গেলে বলতে হয় মানুষ আজাইরা এই ব্যাপারটা নিয়ে জল ঘোলা করছে। কার বিয়েতে কে কোন ড্রেস পড়বে, কোন গাড়িতে যাবে, কিভাবে বিয়ে করবে! এটা ঠিক করে দেয়ার আপনি কে মহাশয়?

লাস্টের টপিকে আমার পোষ্টের মুল ফোকাশ। সমাজের মানুষের চরিত্রের কাঠামো কতটা নিচে নামলে প্রকাশ্যে একটা নারী কে যৌনাঙ্গ দেখাতে পারে সেটা নিয়ে ভাবছিলাম! ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে, ছেলেটির আশেপাশে অন্য মহিলারা ও ছিল৷ নিউজে দেখলাম, উনারা ছেলেটির মা-কাকী হোন! সে হিসেবে ব্যাপার টা আরো অড! দেশে ধর্ষণ, ইভটিজিং এর প্রোপার বিচার না হওয়াতে এই শ্রেনীর লোক গুলার সাহস অত্যাধিক বেড়ে গিয়েছে।

বাড়বে ই না কেন? আপনি প্রতিবাদ করবেন, দেখবেন যাদের জন্য প্রতিবাদ করছেন তারা আপনাকে দোষারোপ করে বসে আছে। সাকিবের বউ শিশির কে জিজ্ঞাসা করতে মন চায়, "আপনি কি আজকের এই নিউজ টি দেখেছেন? কার চরকায় কে তেল দিচ্ছে? আপনি তো আপনার মেয়ে কে নিয়ে কখনো দেশে আসবেন না, কিন্তু আপনার মেয়ের মত অন্য মেয়েরা এমন পরিস্থিতির সম্মুখিন হবে। তখন বিচার কে দিবে? কে প্রতিবাদ করবে?"

পোষ্টটি লিখতে লিখতে দেখলাম, ছেলেটিকে পুলিশ আটক করেছে। এত তাড়াতাড়ি প্রদক্ষেপ নেয়ায় পুলিশ কে সাধুবাদ। একে অবশ্যই বড় শাস্তির আওতায় আনতে হবে, ঢালাউ ভাবে এই শাস্তির কথা মিডিয়ায়-সোশ্যাল সাইটে প্রকাশ করতে হবে। যাতে করে সমাজে লুকিয়ে থাকা ইভটিজার কিংবা ধর্ষকেরা কোনো অপরাধ করতে গিয়ে দশ বার ভাবে।

ইভটিজিং || ধর্ষনের নিউজ হওয়া পুরুষ জাতির জন্য লজ্জার!! এই কলঙ্গ থেকে মুক্তি দরকার। আর মুক্তি পেতে হলে দরকার প্রতিবাদ করা, গর্জন তোলা...

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৫ শে আগস্ট, ২০২০ রাত ১০:৪৬

রাজীব নুর বলেছেন: অবশেষে শুয়োরছানা গ্রেপ্তার।

২| ২৫ শে আগস্ট, ২০২০ রাত ১০:৪৭

রাজীব নুর বলেছেন: অনেকে বলছেন এটি নাকি আমাদের দেশীয় সংস্কৃতির সাথে যায় না। তাদের প্রতি প্রশ্ন- বাঙালি সংস্কৃতি বলতে আপনি কী বুঝেন? আপনি কী বাঙালি সংস্কৃতিকে ধারণ করেন? আপনার বাঙালি কালচার প্রীতি এখন কেন চাঙা হয়ে উঠল? নিজের সংস্কৃতি প্রীতি নাকি ফারহানার মত একটা অগ্রসর ও চঞ্চল নারীকে হেয় প্রতিপন্ন করা? নারীকে আর কতভাবে ছোট করবেন? তারা বিশেষ কেউ তাও নয়। কিন্তু আপনি তাকে ছোট করার জন্য নারী বলছেন। তাকে আপনি আপনার সমান ভাবেন না বলেই তাকে নিয়ে বাজে মন্তব্য করছেন।

৩| ২৫ শে আগস্ট, ২০২০ রাত ১১:১৪

সামু পাগলা০০৭ বলেছেন: আচ্ছা আপনি মন্তব্যের উত্তর দেন না কেন বলুনতো? এটা তো সেসকল সহব্লগারকে অপমান করা যারা সময় ব্যয় করে আপানার পোস্টে মন্তব্য রেখে যাচ্ছে। যদি প্রতিমন্তব্য করার সময় হাতে না থাকে তবে পোস্ট দেবেন না অথবা "মন্তব্য সেটিংস" এ মন্তব্যের অপশন অফ করে রাখবেন। বুঝেছেন?

৪| ২৬ শে আগস্ট, ২০২০ রাত ৩:০৬

নেওয়াজ আলি বলেছেন: মা মেয়ের রশিতে বেধে ঘুরানো কিছুটা রেশ এখনো আছে। সমাজ অস্থির আজকাল

৫| ২৬ শে আগস্ট, ২০২০ সকাল ৮:৪১

মোঃ ইকবাল ২৭ বলেছেন: পুলিশ যদি শুয়োরের নুনুতে পাথর দিয়ে কয়েকটি ছেচা দিত ভালো হতো।

৬| ২৬ শে আগস্ট, ২০২০ দুপুর ১২:৩৬

রাশিয়া বলেছেন:
এইটা বাংলাদেশের আদি ও অকৃত্রিম কালচাল। স্বপক্ষ শক্তির যোনায় মোড়ানো ছেলেরা এই কালচারের সূচনা করেছিল বলে জানা যায়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.