নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ও বলতে চাই !

ওয়াসিম ফারুক হ্যাভেন

ব্লগিং হউক সমাজ পরিবর্তনের হাতিয়ার ।

ওয়াসিম ফারুক হ্যাভেন › বিস্তারিত পোস্টঃ

কেন বার বার অপবিত্র হচ্ছে ঢাকা বিশ্ববিদ্যলয়ের টিএসসি ?

১৬ ই এপ্রিল, ২০১৫ রাত ১২:৫৩

টিএসসি বাংলাদেশের মানুষ অন্যতম তীর্থ স্হান কিন্তু বার বার একটি কুচক্রিমহল একটি অশুভ শক্তি এই টিএসসি কে অপবিত্র করছে কখনো এখনে খুন হতে হয়েছে ডাঃমিলন, ডঃ হুমায়ুন আজাদ বা অভিজিৎ রায় কে আবার কখনো এখনে শ্লীলতাহানির শিকার হতে হয়েছে শাওন আক্তার বাধন বা গত কালকের পহেলা বৈশাখের আনন্দে আনণ্দিত হতে আশা নাম না জানা তরুনীদের । কেন বার বার অপবিত্র হচ্ছে ঢাকা বিশ্ববিদ্যলয়ের টিএসসি ?

মন্তব্য ৯ টি রেটিং +১/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ১৬ ই এপ্রিল, ২০১৫ রাত ১:০৬

ওয়ালী আশরাফ বলেছেন: বাঙ্গালি ছেলে বাঙ্গালি মেয়ের বস্ত্রহরণ করে বাঙ্গালির প্রাণের উৎসব পালন করেছে । কোন পাকিস্তানী মেয়ের বস্ত্রহরণ তো করেনি। তাহলে আপনার এতো জ্বলে কেন ???

বাঙ্গালি নারী বস্ত্র বিসর্জন দিবে তবু বাঙ্গালি সংস্কৃতি বিসর্জন দিবেনা ।

আপনার সহ্য না হলে পাকিস্তান চলে যান ।

বি :দ্র: এ সব আমাদের কালচারের অংশ বি কজ......আমরা চেতনা ধারী। আমরা গর্বিত বাঙালী।

১৬ ই এপ্রিল, ২০১৫ রাত ১:১৫

ওয়াসিম ফারুক হ্যাভেন বলেছেন: ভাই আপনার মন্তব্যের উত্তর দিতে আমার ঘৃনা হচ্ছে । আসলে আপনি যে জামাত-শিবিরের ছাগু তা বুঝতে কারো বাকী নেই । এখনে অমকর্ম করেছে মুষ্টিমে্য কিছু মানুষ নামধারী জানোয়ার কিন্তু এতে তো বাঙ্গালি সংস্কৃতি তো কো দোষ নেই আমাদের বাঙ্গালি সংস্কৃতি শিক্ষা দিয়েছে কিভাবে মেয়েদের সম্মান করতে হয় ।

২| ১৬ ই এপ্রিল, ২০১৫ রাত ১:১২

গ্রীনলাভার বলেছেন: পুত-পবিত্র ঢাকা বিশ্ববিদ্যালয়?? ধোয়া-মুছা করলেন কবে? খবর দিলেন না যে ভাই? খালি একলা একলা খাইলে অইব?

১৬ ই এপ্রিল, ২০১৫ রাত ১:১৭

ওয়াসিম ফারুক হ্যাভেন বলেছেন: ভাই যে কোন শিক্ষা প্রতিষ্ঠান ই পরিত্র কিন্তু মানুষ রুপি কিছু জানোয়ার ই এই পবিত্রতা কে নষ্ট করছে ।

৩| ১৬ ই এপ্রিল, ২০১৫ রাত ১:২৯

ওয়ালী আশরাফ বলেছেন: ছাত্রলীগের সোনার ছেলেরা চেতনা চর্চা করবে, ধর্ষণের সেঞ্চুরী করবে, টিএসসিতে ধর্ষণের শুটিং করবে আর এর প্রতিবাদ করলেই ছাগু হবে!!!!
ভাল! ভালই ত, চালিয়ে যান।

৪| ১৬ ই এপ্রিল, ২০১৫ রাত ১:৩৭

সানোয়ারুল ইসলাম বলেছেন: মানুষ রুপি জানোয়ার তারা হবে কেন? যেই ঢাকা বিশ্ববিদ্যালয়ে এই ঘটনা ঘটেছে তাতে কি নৈতিকতা শিক্ষা দেয়া হয়? শুধু ঢাকা কেন বর্তমান যে শিক্ষা ব্যবস্থা তাতে দেশের যে কোন বিশ্ববিদ্যালয় ,কলেজ বা যে কোন শিক্ষা প্রতিষ্ঠানেই জিবনবোধ,নৈতিকতা, সম্মান প্রদর্শন, স্নেহশীলতা, শালীনতা অর্থাৎ এক কথায় প্রকৃত শিক্ষা দেয়া হয় না।এখানে ছাত্ররা পেটে কিভাবে ভাল মন্দ কিছু দিতে পারবে ,কিভাবে মাল পাতি কামাই করতে পারবে তাই শেখানো হয় শুধু।সব তাই ছাত্র নামের কুলাংগারে পরিনত হচ্ছে।জনে জনে বলা হলে, জিজ্ঞাসা করা হলে দেখা যাবে ৯০% ছাত্রই কুরআন শরিফ পড়তে পারে না।তারা কেমন আচরণ করবে ভাবুন তাহলে একবার।
কামনা:
আল্লাহ সবাইকে কুর-আন হাদিস শিক্ষা করার তাওফিক দান করুন

৫| ১৬ ই এপ্রিল, ২০১৫ রাত ১:৪৯

তারাবেষ্ট বলেছেন: ছাত্রলীগের সোনার ছেলেরা চেতনা চর্চা করবে, ধর্ষণের সেঞ্চুরী করবে, টিএসসিতে ধর্ষণের শুটিং করবে আর এর প্রতিবাদ করলেই ছাগু হবে!!!!
ভাল! ভালই ত, চালিয়ে যান।


....I am The "Awamilig"!!!

৬| ১৬ ই এপ্রিল, ২০১৫ রাত ১:৫৭

ওয়াসিম ফারুক হ্যাভেন বলেছেন: ভাই বর্তমান আওয়ামীলিগ এর চেয়েও ভয়ংকর ।

৭| ১৬ ই এপ্রিল, ২০১৫ দুপুর ১:০১

মোঃ মাহমুদুর রহমান বলেছেন: কারন কোন বারই অপরাধীরা শাস্তি পায় না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.