নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

\'আমাদের চাওয়া আর পাওয়ার মাঝখানে একটা দেয়াল আছে, এর একদিকে থাকে চাওয়া,আর একদিকে পাওয়া। মুখ্য সমস্যা হল দেয়ালটা স্বচ্ছ কাঁচের\'

যাযাবর জোনাকি

‘আমাদের চাওয়া আর পাওয়ার মাঝখানে একটা দেয়াল আছে, এর একদিকে থাকে চাওয়া,আর একদিকে পাওয়া। মুখ্য সমস্যা হল দেয়ালটা স্বচ্ছ কাঁচের’

যাযাবর জোনাকি › বিস্তারিত পোস্টঃ

আলো আঁধারের অলকগুচ্ছ

২৭ শে জুন, ২০১৯ দুপুর ১:৩৫

আলো আঁধারের অলকগুচ্ছ

বিগত ৩ বছর আমি কিছুই করিনি, করতে পারিনি। বিভিন্ন সময়ে কিছু কিছু করে বেশ কিছু লেখালেখি করে ফেলেছি। সেগুলো থেকে ১১টি গল্প বাছাই করে আমার প্রথম প্রকাশিত গল্প সংকলন " আলো আঁধারের অলকগুচ্ছ "।

আজকাল আর বই কেউ পড়ে না তেমন। তাই সকলে আমার বই পড়বে এই মনে করে আমি বইটা ছাপিনি। আমি বইটা ছেপেছি আমার একটা ইচ্ছা পূরনের জন্য। বইটির মধ্যে কোন সাহিত্য উপাদান আছে বলে আমি দাবি করছিনা। এমনকি কোন নৈতিকতাও নেই। পড়ে ভালো লাগলে ভালো না লাগলে নাই। এছাড়া অনেকেই আছেন বই কিনে সাজিয়ে রাখেন, তাদের জন্যও বইটি বেশ উপযুক্ত। বইটির আধ্যাত্মিক প্রচ্ছদ করেছেন আহমেদ প্রিয়ম শরীফ, এছাড়া গঠন শৈলীর দিক দিয়েও বইটি চমৎকার।

বইটির মূল্য ৫০০৳। জানি অনেক বেশি! কিন্তু সারাদেশে ডেলিভারি এক্কেবারে ফ্রী। নিচের দেয়া লিংকে ক্লিক করে, অনলাইনে অর্ডার করলে আপনি ঘরে বসেই হাতে পেয়ে যাচ্ছেন বইটির সুন্দর চকচকে একটা কপি। তবে বিদেশ থেকে কেউ কিনতে চাইলে কি করবেন? এটা আমার জানা নাই। এর জন্য উপরের লিংকে যোগাযোগ করুন।

কাছের অনেক বন্ধুবান্ধব, প্রিয়জন সৌজন্য সংখ্যা চেয়েছেন। আমি পাঠ্যবই বা নোটবই বিক্রি করছিনা। যাঁরা আমার শুভাকাঙ্ক্ষী তাঁরা অবশ্যই বইটি কিনবেন। তাহলেই আমার শুভ হবে। ধন্যবাদ।

বিঃদ্রঃ
যেহেতু এটিকে কোন সাহিত্য কর্ম দাবি করছিনা, তাই দুঁদে এবং পাতি সমালোচকরা ১০০ হাত দূরে থাকুন।এটা প্রাইভেট সার্কাস!
আর পাঠকদের ভালো লাগলে ম্যাসেঞ্জারে জানাতে ভুলবেন না।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৭ শে জুন, ২০১৯ দুপুর ২:০২

রাজীব নুর বলেছেন: লেখকদের তেজ থাকতে নেই। তাদের মন মানসিকতা হবে দীঘির পানির মতোন ঠান্ডা।

২| ২৭ শে জুন, ২০১৯ বিকাল ৪:৪৪

মাহমুদুর রহমান বলেছেন: প্রথম মন্তব্যের সাথে সহমত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.