নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সম্পাদক, www.priyobarisal.com , প্রিয় বরিশাল ডট কম।

সোহেল ওয়াদুদ

কঠোর পরিশ্রম করতে ভালবাসি, নম্র থাকি নম্রতা পছন্দ করি, সুখ ছড়িয়ে দিতে ভাল লাগে, যা হবার তা হবেই হবে চেষ্টার ত্রুটি কেন রবে, BG: A+(ve)

সোহেল ওয়াদুদ › বিস্তারিত পোস্টঃ

লিখবো যা বলতে চাই- ১

০৯ ই অক্টোবর, ২০২০ বিকাল ৩:১৭


ফেসবুকে নেই প্রায় দশ/বারো দিন! অনেক সংবাদ অজানা থাকছে, কেনো অজানা থাকছে? তার কারন হলো ফেসবুকে কিছু জনপ্রিয় পোর্টাল আমার সি ফাস্ট দেয়া ছিল তার মাধ্যমে সংবাদ গুলো বেশ তাড়াতাড়ি পেতাম।পোর্টাল গুলো হলো:- বাংলা ইনসাইডার ,প্রথম আলো, বাংলা ট্রিবিউন , বাংলা নিউজ, বিডি নিউজ, জাগো নিউজ, বার্তা টুয়েন্টি ফোর, রাইজিং বিডি ,বিবার্তা,ইত্তেফাক,যুগান্তর,সমকাল,
কালের কন্ঠ ,বাংলাদেশ প্রতিদিন ,৭১ টিভি,যমুনা টিভি, ডিবিসি নিউজ, নিউজ ২৪সহ বেশ কিছু জনপ্রিয় ফেসবুকারের মাধ্যমে । শুনছি তথ্যই নাকি একজন মানুষের বড় শক্তি ! তাই বিকল্প হিসেবে বেশি বেশি টুইটার এবং ব্লগ ব্যবহার করছি,সব তথ্য না পেলেও মুটামুটি পাচ্ছি ।

যাই হোক লেখার মূল কথায় আসি , তা হলো আমি ফেসবুক ব্যবহার থেকে বিরতো থাকতে পারি বা পারবো তা
কিছুটা ধারনা করতে পারি! তাছাড়া আমার সেলফ কন্ট্রোল অসাধারণ ! তার উদাহরণ আমি এর আগে বেস কয়েকবার অনেক দিন সময় নিয়ে ফেসবুক এবং গিছারেট থেকে বিরতো ছিলাম । ফেসবুক ৩/৪ মাস এবং গিসারেট থেকে ৫ বছর বিরতো ছিলাম । আমার সেলফ কন্ট্রোল /ধর্য্য শক্তি কেমন তা এই পৃথিবিতে আশাসহ আমার কয়েক জন কাছের মানুষ জানতে পারে ।

ফাহমিদা আক্তার আশা হচ্ছে আমার স্ত্রী যার সাথে আমার প্রেম ও বিয়ের বয়স ১২ বছর । আমাদের একটা ফুটফুটে কন্যা সন্তান আছেন ।ওর নাম সাবিহা রহমান আয়রা বয়স ৩ বছর ৮ মাস ।

আর কাছের মানুষ বলতে আছে বেস কয়েক জন সিনিয়র বড় ভাই ও বন্ধু এদের মধ্যে আলমগীর সিকদার ভাই, এবিএম জাহিদুল ইসলাম জাহিদ ভাই, সহিদুল ইসলাম ভাই , মুন্না ভাই, মইন উদ্দিন ভাই(ইদানিং একটু কম সম্পর্ক ), মুজিবর রহমান ভাই।

জনপ্রিয় ব্লগার রাজীব নূর খান ভাইয়ের কথা আমার পছন্দের সাথে মিলে গেছে আর তা হলো:- ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

আর এই কথা কথা গুলোর সাথে ওপরে যে কাছের মানুষদের তালিকা লিখলাম তারা সবাই যে যার স্থান থেকে বুদ্ধিমান, কেউ কেউ কুসংস্কারে বিশ্বাসী নয়, কেউ আছেন দেশটাকে খুব বেশি ভালোবাসেন , আর সবার মধ্যে একটা বড় ব্যাপার দেখছি তা হলো সবাই পরিশ্রমী ।

কথাগুলো লিখে আমার মনের ভাব প্রকাশ করলাম!
চলবে…

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৯ ই অক্টোবর, ২০২০ রাত ৮:১৯

রাজীব নুর বলেছেন: লিখুন। লিখে লিখে দুনিয়াটা বদলে ফেলা যায় নাকি দেখুন।

২| ১০ ই অক্টোবর, ২০২০ দুপুর ১:২২

সোহেল ওয়াদুদ বলেছেন: আমি বদলালে বদলে ফেলা যাবে দুনিয়া ধন্যবাদ প্রিয় রাজীব ভাই

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.