নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

হার না মানা হা‌রেই অা‌মি পরা‌জিত

ANIKAT KAMAL

ANIKAT KAMAL › বিস্তারিত পোস্টঃ

স্ব‌প্ন ও স‌ত্যি হয়

০২ রা জানুয়ারি, ২০১৮ রাত ১২:১৯






বন্ধুরা, ক‌য়েক বছর ধ‌রে ভাব‌ছি "জীবন্ত লা‌শের কান্না" শি‌রোনা‌মে এক‌টি লেখা লিখব । "প‌রি‌শো‌ধিত সাহায্য চাই" শি‌রোণা‌মে লেখার পর সে ই‌চ্ছেটাও ম‌রে গে‌ছে। কিন্তু অন্য শি‌রোণা‌মে ব্য‌তিক্রমী লেখা না লি‌খে নি‌জে‌কে সংবরণ কর‌তে পার‌ছিনা। বাস্ত‌বের কা‌ছে মানুষ যখন হে‌রে যায় স্ব‌প্নের মা‌ঝে তখন বেঁ‌চে থাকার সান্ত্বনা খু‌জে পায়। ন‌চেৎ তা‌কে অাত্নহত্যা বা অাত্নহন‌নের পথ বে‌ছে নি‌তে হয়। অামার জীব‌নে কোনটাই হয়‌নি। কিন্তু অপ্রত্যা‌শিত ভা‌বে একটা প্র‌তিশ্রু‌তি অামা‌কে বিশ্ব জ‌য়ের প্লাটফ‌র্মে পৌঁছে দি‌য়ে‌ছে। অাল্লাহ প্র‌ত্যেক‌টি প্রাণী‌কে ‌জোড়ায় জোড়ায় সৃ‌ষ্টি ক‌রে‌ছেন। ব্য‌তিক্রম যে নাই তা বল‌ছি না। এত‌দিন ভাবতাম অাল্লাহ একক তার কোন শরীক নেই । কিন্তু তি‌নি মা‌ঝে মা‌ঝে এমন কাউ‌কে একা ক‌রে পাঠান। ম‌নে হয় তা‌দের ম‌ধ্যে অা‌মি একজন। কিন্তু অ‌বিশ্বাস্য ভা‌বে ঘ‌টে গেল নতুন ঘটনা। হ্যা‌পি নিউ ইয়ার অার তার জন্ম‌দি‌নের স্মরণীয় দিন‌কে অামা‌দের ম‌তো ক‌রে অ‌বিস্মরনীয় ক‌রে নিলাম। অামরা স্ব‌প্নের ম‌তো সম্প‌র্কের বাঁধ‌নে জড়ালাম।


বর

অাজ অা‌মি পরম করুণাময় ও অসীম দয়ালু মহান অাল্লাহ পাক রব্বুল অালা‌মিন ও তাঁর শ্রেষ্ঠতম ধর্মগ্রন্থ অাল কোরঅান‌কে স্বাক্ষী রে‌খে জান্না‌তের চিরপ‌বিত্র চির‌মি‌স্টি চির অস্পরী ফুল‌কে অামার স্ব‌প্নের সংসা‌রে চিরসঙ্গী মি‌স্টি পরী লক্ষ্মী প্রিয়তমা বউ ক‌রে নিলাম ।


ক‌নে জান তোমার ম‌তো ক‌রে লিখ

ক‌নে

অাজ অা‌মি পরম করুণাময় ও অসীম দয়ালু অাল্লাহ ও তাঁর কোরঅান‌কে স্বাক্ষী রে‌খে মা‌টির পৃ‌থিবীর চিরপ‌বিত্র চিরঅাদ‌র্শের পা‌খি‌কে ‌স্ব‌প্নের সংসা‌রে চির বাঁধ‌নে অাপন ক‌রে নিলাম ।


অাশ্চ‌র্যের বিষয় এভা‌বেই অামরা অামা‌দের ক‌ল্পিত জীবন সংসা‌রে স্ব‌প্নের রা‌জ্যে স্বপ্ন সংসার রচনা করলাম। মজার বিষয় কোন‌দিন অামরা কাউ‌কে দেথব না জান‌তে চাইব না কোন কিছুই !

এম‌নি ক‌রে স্ব‌প্নের ক‌রি‌ডো‌রে কল্পনার সংসা‌রে অজানা ছোঁয়ায় সময় যা‌চ্ছিল তখনই মস‌জি‌দে অাযা‌নের ধ্ব‌নি‌তে ঘুম ভাঙ‌তেই দেখলাম অা‌মি যেমন ছিলাম তেম‌নি র‌য়ে গেলাম ।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০২ রা জানুয়ারি, ২০১৮ ভোর ৪:৪২

চাঁদগাজী বলেছেন:



নববর্ষের শুভেচ্ছা।
ভেবেচিন্তে লিখেন; লিখার পর পড়েন; যদি আপনার লাছে ভালো লাগে, অনেকের কাছে ভালো লাগবে।

২| ০২ রা জানুয়ারি, ২০১৮ সকাল ১০:১০

জাহিদ অনিক বলেছেন:

আপনি এখন সুস্থ আছেন ?

৩| ০২ রা জানুয়ারি, ২০১৮ সকাল ১০:২১

রাজীব নুর বলেছেন: গুড।
স্বপ্ন আসুক সত্যি হয়ে।

৪| ০২ রা জানুয়ারি, ২০১৮ সকাল ১১:১৫

বিজন রয় বলেছেন: নিজেকে নিয়ে নয়, মানুষকে নিয়ে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.