নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সবাই ভালো থাকুন

এ আর ১৫

এ আর ১৫ › বিস্তারিত পোস্টঃ

ভাষ্কর্যের আগে ছবি ভিডিও নিষিদ্ধ করতে হবে

২১ শে ডিসেম্বর, ২০২০ ভোর ৬:২৯




ভাষ্কর্য নিষিদ্ধ করার আন্দোলন বা জেহাদ করার আগে ছবি ভিডিও নিষিদ্ধ করার জেহাদ চাই। এটা ঈমাণী দায়িত্ব ছবিকে নিষিদ্ধ করার।  পাসপোর্ট এবং আই ডি কার্ড ছাড়া সব ধরনের ছবি ভিডিও নিষিদ্ধ করার জন্য সরকারকে চাপ দিতে হবে কারন ৯২% মুসলমানের দেশে হারাম জিনিস থাকতে পারবে না। মূর্তি পুজা হারামের বিষয়ে যদি ৫ টা হাদিস থাকে,  সেখানে ছবি হারামের ব্যাপার ৫০টা হাদিস আছে। 


এই বিষয়টি বাস্তবায়নের জন্য নিম্ন লিখিত দাবি সমূহ পেশ করা হোল। 

১) দেশের সকল ক্যামেরা ধংস করতে হবে কারন ক্যামেরা থাকলে,  মুসলমানরা শয়তানের প্ররোচনায় বিভ্রান্ত হয়ে ঈমাণ চূত হয়ে ছবি বা ভিডিও করতে পারে।  আমরা ইতিমধ্যে দেখেছি সব আলেম হুজুররা শয়তানের প্ররোচনায় বিভ্রান্ত হয়ে ছবি তুলছে এবং ওয়াজের ভিডিও পোস্ট করছে। 

২) দেশে ক্যামেরা আমদানি বন্ধ এবং যে কোন ধরনের ক্যামেরার ব্যবসা নিষিদ্ধ করতে হবে। 

৩) স্মার্টফোনে ক্যামেরা এপ্স নিষিদ্ধ করতে হবে। 

৪) ফটো স্টুডিও গুলোকে বন্ধ বা ধংস করতে হবে,  ভাষ্কর্য ধংস করার আগে। 

৫) ফটোকপি মেশিন নিষিদ্ধ করতে হবে। 

৬) আর্ট কলেজ চারুকলা নিষিদ্ধ করতে হবে। 

৭) ক্যামেরা বহনকারিকে শাস্তির আওতায় আনতে হবে। 


এই সমস্ত কিছু নিষিদ্ধ না করার জন্য মুসলমান কাম মমিন আলেম হুজুররা শয়তানের প্ররোচনায় বিভ্রান্ত হয়ে ঈমাণ চুত হয়ে ধূমসে ছবি তুলছে এবং ওয়াজের ভিডিও বানাচ্ছে।  

তাই আমাদের দাবি ভাষ্কর্য নিষিদ্ধ করার আগে সব ছবি ভিডিও নিষিদ্ধ করা হোক। আপনারা দেখতে পাচ্ছেন খোদ আলেম হুজুরা শয়তানের প্ররোচনায় ঈমাণ চূত হয়ে,  ছবি তুলছে এবংং ভিডিও করছে। 







মন্তব্য ১৩ টি রেটিং +০/-০

মন্তব্য (১৩) মন্তব্য লিখুন

১| ২১ শে ডিসেম্বর, ২০২০ সকাল ৮:০৮

স্থিতধী বলেছেন: তার আগে এদেশে ভারতের আবুল আলা মউদুদিবাদীদের একটা ডেমোক্রেটিক রাষ্ট্র কে ধীরে ধীরে থিওক্রেটিক রাষ্ট্রে পরিণত করার চিপা বুদ্ধি গুলোর হালে পানি দেয়া বন্ধ করতে হবে । দেশে ডেমোক্রেসি এমনিতেই আধ্মরা, সেটাকে থিওক্রেসী দিয়ে দাফনের খেলা এখন বন্ধ করতে হবে। লেবু অনেক বেশী কচলানো হয়ে গেছে । জাতির তিতা শরবত আর খাওয়ার প্রয়োজন নাই কোন।

২১ শে ডিসেম্বর, ২০২০ সকাল ১০:৩৫

এ আর ১৫ বলেছেন: মওদুদী প্রথমে বলেছিল গণতন্ত্র একটা কুফরি মতবাদ । এই মতবাদে জনগণের সার্বভৌমত্বের কথা বলা হয়েছে, আল্লাহর সার্বভৌমত্বের কথা বলে নি ।এটা মুসলমানদের জন্য হারাম ।
তারপরে ওনারা গণতন্ত্রের সৈনিক হয়েছেন এবং গণতন্ত্র নামক কুফরি মতবাদকে গ্রহন করেছেন । তারা এখন চুপ থাকলেও তাদের বি টিম হেফাজত জেকে বসেছে । ছবি ভিডিওর মত হারাম কুফরি গ্রহণ করেছে । ধন্যবাদ

২| ২১ শে ডিসেম্বর, ২০২০ সকাল ৮:৪৮

নুরুলইসলা০৬০৪ বলেছেন: তালেবান আইএস এর প্রেতাত্মা জামাত হেফাজতিরা যখন ক্ষমতায় আসবে তখন কোন কিছুই নিষিদ্ধ করতে হবে না এমনিতেই সব নিষিদ্ধ হয়ে যাবে।

২১ শে ডিসেম্বর, ২০২০ সকাল ১০:৩০

এ আর ১৫ বলেছেন: আরে ভাই ক্ষমতাই কি হাতের মোয়া নাকি যে চাইলেই পাওয়া যায় , ধৈর্য লাগে , ধৈর্য । হেফাজত সরকারকে চাপ দিয়ে অনেক কিছু আদায় করে ফেলেছে অলরেডি এবং এখনো অনেক কিছুই বাকি আছে । এখন তারা ভাষ্কর্য নিষিদ্ধ চায় কিন্তু তারা যে শয়তানের খপ্পরে পড়ে ঈমাণ চূত হয়ে পাইকারি ভাবে ছবি ভিডিও করা শুরু করেছে ,জাস্ট সামান্য একটু ছাড় দেওয়ার জন্য সেটা কি দেখেন নি ।
আলেম হুজুররা এক মত হয়েছে শুধু মাত্র পাসপোর্ট আর আই ডি কার্ডের জন্য ছবি তোলা যেতে পারে , কোন ভিডিও করার জন্য অনুমুতি দেন নি ।
এখন মমিন হুজুররা শয়তানের প্ররোচনায় বিভ্রান্ত হয়ে, ঈমাণ চূত হয়ে ছবি তোলার শর্তকে উপেক্ষা করে , যে ভাবে পাইকারি ভাবে ছবি, সেলফি , ভিডিও করা শুরু করেছে --- তাতে ঘরে তথা গোটা দেশে রহমতের ফেরেস্তারা প্রবেশ করতে পারছে না । দেখছেন রহমতের ফেরেস্তারা বাধা প্রাপ্ত হওয়ার জন্য সব মুসলিম দেশ গুলো কি ভাবে অন্য ধর্মের মানুষ থেকে যোজন যোজন দুরত্বে পিছিয়ে আছে ।
এই নিবেদিত প্রাণ মমিন আলেম হুজুররা যখন কেয়ামতের দিনে , তাদের তোলা ছবি , সেলফি , ভিডিও গুলোর মধ্যে প্রাণের সন্চার করার জন্য আল্লাহ তালা আদেশ করবেন , তখন তারা প্রাণের সন্চার করতে পারবেন না এবং এর পর তাদের আল্লাহ তালা অনন্তকালের জন্য দোজখে নিক্ষেপ করবেন , তখন কোথায় যাবে তাদের ৭২ হুরের খায়েস, গেলম্যানের খায়েস ।

এখন মমিন হুজুরদের শয়তানের খপ্পর থেকে রক্ষা করা কি মূল দাবি হওয়া উচিৎ নহে । তাদের এখনি ভাষ্কর্য নিষিদ্ধ জেহাদ বাদ দিয়ে ছবি ভিডিও নিষিদ্ধের দাবিতে জেহাদে ঝাপিয়ে পড়া উচিৎ নহে ?
তাদের ক্ষমতা আসার কি কোন দরকার আছে । ৯২% মুসলমানের দেশে সরকারকে চাপ দিয়েই তো তারা তাদের উদ্দেশ্য সাধন করতে পারবে ।
এখন হুজুরদের ভাষ্কর্যের বদলে ছবি ভিডিও নিষিদ্ধের দাবিতে জেহাদে ঝাপিয়ে পড়া উচিৎ না ? ধন্যবাদ

৩| ২১ শে ডিসেম্বর, ২০২০ সকাল ১০:১৫

শাহ আজিজ বলেছেন: এক তেতুল হত্যা মামলায় মরদে মুমিন বেজ্ঞুনে খামোশ হইয়া গেছে । ক্যাম ভাঙ্গার আগে ১০১ বার চিন্তা করতে হবে ইউটিউবে আপলোডামু কেমনে ? পুরাই লস --------------------------

২১ শে ডিসেম্বর, ২০২০ সকাল ১০:৩৬

এ আর ১৫ বলেছেন: আপনি হক কথা বলেছেন, ধন্যবাদ

৪| ২১ শে ডিসেম্বর, ২০২০ সকাল ১০:৫৬

স্থিতধী বলেছেন: গণতন্ত্র নামক এই 'কুফরি' মতবাদকে গ্রহণ করে, পশ্চিমের কাছ থেকে 'মডারেট মুসলিম দল' হিসেবে সারটিফিকেট নিয়ে এরা দেশে এবং বিদেশে গণতন্ত্রকেই ক্ষমতায় যাওয়ার টুল হিসেবে ব্যাবহার করতে চায় স্থানীয় জনসংখ্যার বিন্যাসে বড় পরিবর্তন তৈরি করে । ব্যাবহার করা শেষে পূর্ণ ক্ষমতা এসে গেলে এবারে ঐশী আইন পালনে কান ধরে বাধ্য করিয়ে গণতন্ত্র কে ছুড়ে ফেলা দেয়া হবে। বলা হবে " ইভরিথিং ইজ ফেয়ার ইন লাভ, ওয়ার এন্ড রিলিজন!" ।

২১ শে ডিসেম্বর, ২০২০ দুপুর ১২:২৪

এ আর ১৫ বলেছেন: জী ভাই একেই বলে তাকিয়া বাজি । তারা তাকিয়া বাজি করে ক্ষমতায় আসতে চায় , একবার আসতে পারলে সব সাবাড় !!

৫| ২১ শে ডিসেম্বর, ২০২০ সকাল ১১:২০

নতুন বলেছেন: পাসপোর্ট এবং আই ডি কার্ড ছাড়া সব ধরনের ছবি ভিডিও নিষিদ্ধ করার জন্য সরকারকে চাপ দিতে হবে কারন ৯২% মুসলমানের দেশে হারাম জিনিস থাকতে পারবে না। মূর্তি পুজা হারামের বিষয়ে যদি ৫ টা হাদিস থাকে, সেখানে ছবি হারামের ব্যাপার ৫০টা হাদিস আছে।

রাজারবাগীরা মনে হয় পাসপোর্ট বানায় না কারন ছবিতোলা হারাম। রাজারবাগীরাই সঠিক পন্হা অবলম্বন করতেছে। সবাইকে রাজারবাগীর দরগাতে মুরিদ বানানোর জন্য আহবান করছি। :|

এখন মানুষের মৃত্যু আল্লাহর হাতে বলে ওয়াজ হচ্ছে। উনাকে যদি অসুস্হ অবস্থায় হাসপাতালে না নেওয়া হয়ে থাকে তবে সেটাও আল্লাহের ইচ্ছা ছিলো এটা আপনাকে মানতে হবে। না মানলে আপনাকে কাফের ঘোষনা দেবে কিন্তু।

২১ শে ডিসেম্বর, ২০২০ দুপুর ১২:২৩

এ আর ১৫ বলেছেন: তাহোলে অনন্ত একজন বেহেস্তি আলেমরের খবর দিলেন , উনি যেহেতু কোন ছবি তোলেন নি , তাই কেয়ামতের দিন আল্লাহ তালা ছবির ভিতর প্রাণ সন্চারন করতে বোলবেন না , তার মানি তার বেহেস্ত নিশ্চিত । তিনি প্রকৃত মমিন ।

আমি ছবি নিষিদ্ধের নিমিত্তে ক্যামেরা , ভিডিও ক্যামেরা , ফটোকপি মেশিন ধংসের দাবি করেছিলাম কারন ওগুলো ধংস না করলে আমাদের মমিনরা শয়তানের কুপ্ররোচনায় ঈমাণ হারিয়ে পাইকারি হারে ছবি তুলছেন , ওয়াজের ভিডিও করছেন , তাই সবার আগে ওগুলো ধংস করতে হবে ।
আপনি হাসপাতালের কথা তুলাতে মনে পড়ে গেল , আরো ২টো যন্ত্র ধংস করতে হবে , যেমন এক্সরে মেশিন এবং সিটি স্ক্যান মেশিন , আলট্রা সাউন্ড ইত্যাদি কারন এই মেশিন গুলো দেহের ভিতরের ছবি তুলতে পারে । যাদের এই ছবি গুলো তোলা হবে , তাদের যখন ঐ ছবি গুলোর ভিতর প্রাণের সন্চারন করতে বলা হবে , তখন মহা বিপদ হবে । রাজারবাগী হুজুরের যদি এক্সরে বা সিটি স্ক্যান করা হয় , তাহোলে তার খবর আছে । ধন্যবাদ

৬| ২১ শে ডিসেম্বর, ২০২০ দুপুর ১২:৫৯

রাজীব নুর বলেছেন: আরে মশাই আপনি দেখছি নাছর বান্দা।
ভাস্কর্যের কথা ভুলে যান। করোনা নিয়ে ভাবুন।

২১ শে ডিসেম্বর, ২০২০ দুপুর ১:১৭

এ আর ১৫ বলেছেন: আরে ভাই করোনা তো হুজুরদের পথ ভ্রষ্ঠ করতে পারে নি , ভাষ্কর্য দেখিয়ে শয়তান হুজুরদের পুজা করাতে অনুপ্রাণিত করতে পারেনি কিন্তু ক্যামেরা ফটোকপি মেশিন , এক্সরে মেশিন ইত্যাদি হুজুরদের পথ ভ্রষ্ঠ করে ফেলেছে , যার জন্য হুজুররা পাইকারি হারে ছবি ভিডিও বানাচ্ছে এবং চিকিৎসার জন্য এক্সরে সিটিস্ক্যান করে দেহের ভিতরের ছবি তুলছে ।

আমি তো ভাষ্কর্যের কথা ভুলে গেছি , ছবি নিষিদ্ধে জেহাদে নামার জন্য আলেমদের আহবান করছি , ধন্যবাদ

৭| ২১ শে ডিসেম্বর, ২০২০ বিকাল ৪:১৮

নেওয়াজ আলি বলেছেন: রাজিব ভাই ঠিকই বলেছে । করোনার নতুন ভাইরাসের কারণে সৌদি আরব সব প্লাইট বাতিল করেছে অনিদিষ্ট কালের জন্য। আবার ভয়ে বিশ্ব

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.