নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.facebook.com/abdur.sharif

আবদুর রব শরীফ

বাধা বিঘ্ন না পেরিয়ে বড় হয়েছে কে কবে?

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

রম্য গল্পঃ 'সানি' আপ্পা ভালা 'সামু' ভাই ভালা না !! :)

০৫ ই এপ্রিল, ২০১৫ রাত ৯:০০

বৃষ্টি তেড়ে আসাতে দৌড়াতে গিয়ে পাদুকার তলা ছিড়ে গেছে মুকুলের, এমন একটি ঘটনা ঘটে গেল আর তা ফেসবুক/টুইটার/ইনস্টাগ্রামে একটা সেলফি দিবে না এমন পিছু হটার পাত্র সে নয়, অসম্ভবকে সম্ভব করার দূরন্ত সাহস নিয়ে মাটিতে বসে ক্লিক ক্লিক সেলফি, ঘটনা স্বাভাবিক ছিল, কিন্তু একি!! সেলফিতে পাদুকার বাটা সিল কোথায় গেল? বন্ধু মহলতো ভাববে, এহা বাটা না ফাটা কোম্পানির পাদুকা, অরেকটা সেলফি তুলতেই হবে, দুষ্টু বাটা কোম্পানি, এহেন কোম্পানির পায়ের তলায় লেগো থাকবে তা মানা যায় না!! মাঝে মাঝে পাদুকার তলা ক্ষয়ে গেলে বন্ধু মহলকে বিশ্বাস করাতেই কষ্ট হয়, ইহা বাটা না ফাটা জুতো!! শিট!! :((



পাদুকা জোড়া বোগল তলে নিয়ে বাসার দিকে হাটা শুরু করলো, সে কি মধুর স্মৃতি!! পাদুকা জোড়া কিনার সময়, স্যার স্যার করে কত সুন্দর করে পা'য়ে পড়িয়ে দিচ্ছিল দোকানদার ছেলেটি, সেই সমধুর স্যার ডাকের কথা মনে পড়ে নস্টালজিয়া ভর করলো তার মনে, মাথার উপর টুপটাপ বৃষ্টি মাটি স্পর্শ করছে, কেমন হবে ছবিটি শেয়ার দিলে!? কেউ হয়ত কমেন্ট করে বসবে, 'বল বীর, বল উন্নত মমশীর, এহেন ছবির জন্য বারে বারে পাদুকা ছিড়!! :)



বাসায় এসে তোড়জোড়, এক্ষুনি সেলফি আপডেট দিতেই হবে, কিন্তু সময় টু পি.এম, এ সময় ছবি দিলে লাইক কম আসে, সবাই খেতে বসে, একটার দিকে খাওয়া খেলে মানুষের কি এমন ক্ষতি হয়!! এ জন্য সবার গেসট্রিক, ধ্যাত! সময় যেন কাটে না! :#)



টিক টিক করে সময় আড়াইটা, মোবাইল হাতে নিল মুকুল সাহেব! একি কান্ড!! মোবাইল ওপেন হচ্ছে না কেন?! সামসাং কেন যে পানি রোধক এন্ড্রোয়েট বানায় না! শালার সেলফি! ব্যাটারি পার্ট খুলে বাত্তির আলোর নিচে মোবাইল আলোকিত করতে দিল, অতীতে ও বৃষ্টিতে সেলফি তুলতে গিয়ে এমন দু একবার হয়েছে, কিছুক্ষণ পর অন হবে, ভাবতে লাগলো শাহদাতের মোবাইল Zটু এর কথা, ওয়াটার রেসিসটেন্ট, সানি আপা(সনি) মডেলি ভালা, সামু ভাই(সামসাং) দুষ্ট!! :((



মোবাইল অন করল, বাটা লেগো কাদা মেখে ঝাটা'র মত লাগছে, এডিট সফট ক্লিক করল, কনট্রেস্ট ব্রাইটনেস সব কিছু ট্রাই করল, কোন রকমেই বাটা মনে হচ্ছে না, ধ্যাত!! রবি ঠাকুর বলেছিলেন, একদা ছিল না জুতা, চরণ যুগলে..সে সময় ই ভালো ছিল! ধুত্তরি!

অবশেষে সেলফি আপডেট দিল, নিচে টাইটেল, "সদ্য ক্রয় করা 'বাটা' জুতোর 'ফাটা' অবস্থা ৷" :) :)

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৫ ই এপ্রিল, ২০১৫ রাত ৯:২০

সীমাবেস্ট বলেছেন: এক্ষুনি সেলফি আপডেট দিতেই হবে, কিন্তু সময় টু পি.এম, এ সময় ছবি দিলে লাইক কম আসে, সবাই খেতে বসে, একটার দিকে খাওয়া খেলে মানুষের কি এমন ক্ষতি হয়!!
হাচা কইছুইন :D :D

০৫ ই এপ্রিল, ২০১৫ রাত ৯:২৩

আবদুর রব শরীফ বলেছেন: হাহা, এক্সপেরিয়ান্স থেকে বলছি, রম্য হলে ও ঘটনাগুলো অনেকটা বাস্তব ৷ কিছুদিন আগে সেলফি তুলতে গিয়ে একটা বিমান এক্সিডেন্ট করছিল, এমন আরো অনেক দুর্ঘটনাও আছে ৷ :)

২| ০৫ ই এপ্রিল, ২০১৫ রাত ১০:২৬

ইমতিয়াজ ১৩ বলেছেন: "সদ্য ক্রয় করা 'বাটা' জুতোর 'ফাটা' অবস্থা ৷"




ব্যাফক মজা পাইছি =p~ =p~

০৫ ই এপ্রিল, ২০১৫ রাত ১০:৩৬

আবদুর রব শরীফ বলেছেন: হাহা... :) :) ওটাই টার্ম কার্ড ৷

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.