নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বাগতম অদৃশ্যের এই ব্লগে।।আসবেন , দেখবেন , ঘুরবেন ,বুঝবেন - হারিয়ে যাবেন এই তো দুনিয়ার খেলা। আমি শুধু রুপক মাত্র ।

অদৃশ্য পথিক ০০৭

সবাইকে একদিন এই মায়া ছেড়ে হতে হবে অদৃশ্য।স্বাগতম অদৃশ্যের এই রহস্যময় ব্লগে্‌।জাতিকে লেখনীর মাধ্যমে সঠিক পথ দেখানোর ক্ষুদ্র প্রয়াস আমার এই ব্লগ।

অদৃশ্য পথিক ০০৭ › বিস্তারিত পোস্টঃ

নোকিয়া ৫৩১০ - ২০২০ এর বাংলা রিভিউ

২৭ শে মার্চ, ২০২০ রাত ১০:৪৫



এইচএমডি গ্লোবাল নামের ফিনল্যান্ডের একটি কোম্পানি নকিয়া ব্র্যান্ডের স্মার্টফোন তৈরি করে জনপ্রিয়তা পেয়েছে। তারা নকিয়ার বেশকিছু পুরাতন মডেলের স্মার্টফোন পুনরায় তৈরি করে সেগুলো দিয়েও বাজারে সাড়া ফেলতে সক্ষম হয়েছে।
নোকিয়ার ব্যাপক সফল ফোন ৩৩১০ মডেলটিও রিমেক করেছে এইচএমডি গ্লোবাল। এরই ধারাবাহিকতায় এখনি তারা পুনরায় তৈরি করতে যাচ্ছে নকিয়ার ৫৩১০ এক্সপ্রেস মিউজিক হ্যান্ডসেট।
নোকিয়া সম্প্রতি তাদের এককালের চরম জনপ্রিয় মোবাইল ৫৩১০ এক্সপ্রেস মিউজিক এর আপডেট ভার্সন বের করতে যাচ্ছে , গত ১৯ তারিখ এর ঘোষনা দেয় নোকিয়া। এর দাম বলা হয়েছে ৪০ ইউরো যা কি না বাংলাদেশে ৫০০০ এর মত হতে পারে ট্যাক্স মিলিয়ে ।


এর রিভিউ ভিডিও এবং স্পেসিফিকেশন দেখে নিতে পারেনঃ


নকিয়া ৫৩১০ প্রথম বাজারে এসেছিল ২০০৭ সালে যেটাতে এক্সপ্রেস মিউজিক ব্র্যান্ডিং ছিল। এটি মূলত মিউজিক প্লে করার জন্য তৈরি করা হয়েছিল। এতে তিনটি বাটন ডেডিকেটেড ছিল শুধুমাত্র মিডিয়া প্লে করার জন্য। এতে আরো ছিল ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক এবং ৪ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড সাপোর্ট।

এবারের নকিয়া ৫৩১০ (২০২০) মডেল দেখতে আগেরটির মতই হবে, তবে স্পেসিফিকেশন ভালো হবে। নতুন এই ফোনে থাকবে ১৬ মেগাবাইট ইন্টারনাল স্টোরেজ, ৩২ জিবি পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট, এফএম রেডিও, ডুয়াল সিম সাপোর্ট, ১২০০ এমএএইচ ব্যাটারি প্রভৃতি। ফোনটি চলবে নকিয়া এস৩০+ অপারেটিং সিস্টেমে।
করোনার এ দুঃসময়ে আশা করি ভালো লেগেছে আপনাদের। বলা যায় সেকেন্ড সেট হিসেবে ভালোই হবে, আপনার কি মনে হয়?

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২৮ শে মার্চ, ২০২০ রাত ১২:৩১

রাজীব নুর বলেছেন: হুম।

২৮ শে মার্চ, ২০২০ রাত ১:২৮

অদৃশ্য পথিক ০০৭ বলেছেন: পোস্ট টি আপডেট করা হয়েছে, আবার পড়ে দেখতে পারেন, আগের কিছু লেখা এলোমেলো হয়ে গিয়েছিলো।

২| ২৮ শে মার্চ, ২০২০ রাত ২:০২

নেওয়াজ আলি বলেছেন: Good

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.