নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Epshi007

ঈপ্সিতা চৌধুরী

I wanna know the wonders around me

ঈপ্সিতা চৌধুরী › বিস্তারিত পোস্টঃ

ইচ্ছে হলে তুই- ও ফিরে এসে সেখানে ডুব দিতে পারিস......।।

১১ ই অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৬:৩৯

তোকে কি বলেছিলাম - তোর কাছে নিয়ে যা? শুধু চেয়েছিলাম তোর পাশে থাকতে ! জানতাম, সময় হলে তুই-ই নিয়ে যাবি আমায় তোর কাছে! কিন্তু তুই আসলি না...! একবার আমাকে বলতি- আমি ছুটে তোর কাছে চলে যেতাম কিন্তু সেই সুযোগটাও দিলি না রে! তোকে কি বলেছিলাম- ১০হাজার টাকা দামের অই ড্রেসটা কিনে দে? শুধু চেয়েছিলাম একটা নেইলপালিশ কিনে আমার হাতে দে...। আমি কি বলেছিলাম, আজ এখানে কাল ওখানে এইটা-সেইটা খাবো? বলেছিলাম শুধু আইস-ক্রিম খাওয়ালেই চলবে কিংবা একটা চকলেট, তোর ইচ্ছে হলে - ফুচকা, চটপটি -নয়তো নয়...! তবে ঘুরতে গিয়ে মাঝ পথে কোন চায়ের দোকানে দুজনে এক কাপ চায়ে চুমুক দিবো অবশ্যই ...।। আমি কি বলেছিলাম এখুনি বিয়ে কর? তুই- ই তো বলেছিলি- আমাকে উঠিয়ে নিয়ে যাওয়ার ক্ষমতা তোর আছে! আবার বলেছিলি- এখুনি বাবার কাছে বিয়ের প্রস্তাব দেয়ার সাহস তোর আছে -! আমি শুধু মৃদু হেসেছিলাম...! আমি কি বলেছিলাম- আমাকে রান্না করে খাওয়াতে হবে? চেয়েছিলাম- আমি তোর জন্য প্রতিদিন রান্না করবো- আর তুই রান্নার মাঝেই বারাবার আমাকে- ও বউ, ও বউ বলে কাছে ডাকবি কিংবা রান্না ঘরে এসে দুষ্টামিতে মেতে উঠবি...! আমি তোকে খন্তা দিয়ে মারতে যাবো -তুই আমায় আদর করে কাছে টেনে নিবি...! আমি কি তোর সাথে রোজ রোজ ঝগড়া করতে চেয়েছি-? চেয়েছিলাম- মাঝে মাঝে ঝগড়ার মত খুনসুটিতে মেতে উঠে তোকে আরও কাছে পেতে...।! তুই-ই তো বলেছিলি- আমি রাগ করে অভিমান করে বসে থাকলে - তুই গুটিসুটি মেরে না কি আমার কোলে এসে মাথা রেখে চুপ করে শুয়ে থাকবি নয়তো কান ধরে উঠবস করবি...।

সেই-তুই-ই আজ কত বদলে গেছিস রে......! আজ আমার ভালোবাসার কথাগুলো তোর কাছে মনে হয়-“ আমি ভালোবেসে মহান হতে চাই তাই বলি”! আমি না কি আজব? আর আজব আমার ভালোবাসা ...! অথচ এই ভালোবাসাই একদিন তোকে কষ্ট কষ্ট সুখে ভিজিয়েছে ...।। নিজের প্রয়োজনেই তুই নিজেকে বদলে ফেলেছিস সেই সাথে বদলে দিয়ে গেছিস আমার জীবনটাকেও- শুধু বদলাতে পারিসনি আমার ভালোবাসাকে ....!

পারবিও না কোনদিন -- যতদিন না আমিও তোর মত বদলে যেতে চাইবো --! ততদিন পর্যন্ত আমি তোকে ভালোবাসার এই পাগলামিতে ডুবে থাকবো -------! ইচ্ছে হলে তুই- ও ফিরে এসে সেখানে ডুব দিতে পারিস......।।



মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৩ ই অক্টোবর, ২০১৩ বিকাল ৩:২১

শাহরিয়ার নীল বলেছেন: আমার চেনা সুরে আমি আবার হারিয়ে গেলাম !!

১৩ ই অক্টোবর, ২০১৩ সন্ধ্যা ৭:২৮

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: তাই............?

২| ১১ ই নভেম্বর, ২০১৩ রাত ৮:৪০

শাহরিয়ার নীল বলেছেন: হম ঠিক তাই...........।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.