নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অত্যন্ত সহজ কিসিমের মানুষ...জীবনটাকে সহজভাবে দেখতেই পছন্দ করি...

ফুয়াদের বাপ

সাদা মনের মানুষ...

ফুয়াদের বাপ › বিস্তারিত পোস্টঃ

ভালোবাসার মানুষ সনাক্তে সতর্ক হওয়া উচিত

০৩ রা আগস্ট, ২০২১ বিকাল ৫:৫৩

আমরা আবেগের টানে বাছাই ছাড়াই ভালোবাসা বিলেয়ে দেই, আপন করে নেই। অনেক ক্ষেত্রেই দেখা যায় এই ভালোবাসার মানুষটাই তীব্র আঘাতে ক্ষতবিক্ষত করে বক্ষ।

একটা গল্প মনে পড়ে গেলো - এক মেয়ে একটা বাচ্চা পাইথন পেয়ে বাসায় নিয়ে আসলো। একে লালন পালন করতে লাগলো। সময় মতো খাবার দেওয়া, গোসল করানো, ওর সাথে খেলা করা, এমনকি রাতে ওকে সাথে নিয়েই ঘুমাতো। দেখতে দেখতে পাইথনটি বড় হতে থাকলো। মেয়েটি ওকে এতোটাই ভালোবাসে যে ওকে ছাড়া তার দিন পার হয়না। হঠাৎ একদিন পাইথনটি খাওয়া দাওয়া বন্ধ করে দিল। কোন ভাবেই ওকে খাওয়ানো যাচ্ছিল না। দুই-তিনদিনে পাইথনটি না খেয়ে কেমন যেনো হয়ে যাচ্ছে। ওকে নিয়ে পশু ডাক্তারের কাছে নিল। ডাক্তার ভালো করে পাইথনটিকে পরিক্ষা নিরিক্ষা করে মেয়েটিকে ডাকলো। বলল, ওর কিছুই হয়নি। জিজ্ঞেস করলো পাইথনটি কোথায় থাকে। মেয়েটি বলল তার সাথে একসাথেই থাকে। ডাক্তার অবাক হয়ে বলল, আপনার ভাগ্য ভালো এখনো জীবিত আছেন। পাইথনটি যেনো আপনাকে খেয়ে হজম করতে পারে এই জন্য নিজেকে পর্যাপ্ত ক্ষুধার্ত করে নিচ্ছে যাতে একবারে আপনাকে গিলে খেতে পারে।

গল্প সুত্র: গল্পটি ফেবুতে/কোথাও পড়েছিলাম...নিজের মতো করে লিখলাম

আমাদের চারপাশে আমরা বন্ধু নির্বাচনে বা সুভাকাঙ্খী নির্বাচনে অনেক সময় ভুল করে থাকি। এই ভুলের মাসুল দিতে হয় অনেক সময়। তাই ভালোবাসার মানুষ সনাক্তে আমাদের সতর্ক হওয়া উচিত।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.