নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অপ্রিয়বক্তা।

অন্তর্জাল পরিব্রাজক

অসাধারণ নই, সাধারণ এক মানুষ।

অন্তর্জাল পরিব্রাজক › বিস্তারিত পোস্টঃ

বাঙ্গালি পাকিলাভারদের অবস্থা হইলো সেই ছ্যাঁকা খাওয়া প্রেমিকার মতো।

২৫ শে অক্টোবর, ২০২১ রাত ১০:০২

বাঙ্গালি পাকিলাভারদের অবস্থা হইলো সেই ছ্যাঁকা খাওয়া প্রেমিকার মতো... যাকে ভালোবাসে তার হাতে ছ্যাঁক খাইলেও, কঠিন মাইর খাইলেও তারেই আজীবন ভালোবাসে... পাকিস্তান অতীতে কি করসে আমাদের সাথে, তার জন্য ক্ষমা না চাওয়া সত্বেও সব তাদের কাছে " পাস্ট ইজ পাস্ট" ... সমস্ত কিছু তারা শুধু যে ইগনোর করে বা ভুলে যেতে চায়, তাই নয়, তার অপরাধকে খাটো করে দেখার প্রচেষ্টাও বাদ রাখে না... ' যাই হোক না কেন ওরা মুসলমান', পাকিস্তান তাদের কাছে পেয়ারা মুসলমান ভাই, তারা কি সুন্দর, পাকাস্তানিরা তাদের কাছে কি সুন্দর, ফর্সা, লম্বা চওড়া, সেক্সি এসব দেখে ঐসব বাঙ্গালী সমস্ত কিছু ভুলে দিল দীওয়ানা হয়ে যায়... তাদের পাকিস্তান মিলিটারি কি পাওয়ারফুল, তাদের কাছে পারমাণবিক বোম আছে, পাকিস্তান মুসলিম বিশ্বের সবচেয়ে শক্তিশালী দেশ, পাকিস্তানি প্লেয়াররা ম্যাচ জিতে কি সুন্দর করে মাঠে সেজদা দেয়, অমন কেউ করে নাকি... সত্যি, কি কঠিন ভালবাসা রে!! খেলার মৌসুম আসলে মানে পাকিস্তানের খেলা থাকলে এইসব বাঙ্গালি কি সুন্দর আত্মপ্রকাশ করে!! এদের সংখ্যা কিন্তু নেহাত কম না.... এতোগুলা বছরের মধ্যে মাত্র এইবারই ভারতকে বিশ্বকাপের কোনও ম্যাচে হারাতে পারল পাকিস্তান... আর তাতেই পাকিস্তানের পেয়ারা বাঙ্গালি লাভারদের আনন্দে একেবারে অর্গাজম হয়ে যাচ্ছে... নিজেরা যে গতকাল শ্রীলঙ্কার কাছে আইক্কাওয়ালা বাঁশ খেয়ে ভূত হয়েছে সেটা যেন এদের হিসাবেই নেই!! আহারে বাঙ্গালীর পাকিস্তানপ্রীতি রে!!

মন্তব্য ১৭ টি রেটিং +০/-০

মন্তব্য (১৭) মন্তব্য লিখুন

১| ২৫ শে অক্টোবর, ২০২১ রাত ১১:৩৪

আমার চিরকুট বলেছেন: বাংলাদেশর ১ম ম্যাচে হারাটা সত্যিই হতাশ করলো। তবে জিতলেও বাংলাদেশ হারলেও বাংলাদেশ।

ইতিহাস বলে, একপক্ষ খেয়েছিল একসময় এবং অন্যপক্ষ খেয়ে যাচ্ছে একেবারে কোলেতুলে কিন্চিত আদর করে।

২৬ শে অক্টোবর, ২০২১ রাত ১২:০২

অন্তর্জাল পরিব্রাজক বলেছেন: আমাদের মতো এমন আত্মসম্মানহীন, আত্মসম্ভ্রমহীন জাতিকে এভাবেই যেই পাবে সেই চুষবে আর খাবে, আদর করে সহিসালামতে খাবে। তা সে মুসলিম কোনও দেশই হোক আর অমুসলিম কোনও দেশ। এরকম জাতির পরিণতি এমনই হয়।

২| ২৬ শে অক্টোবর, ২০২১ রাত ১২:০৯

রাজীব নুর বলেছেন: বাংলাদেশী হয়ে যারা পাকিস্তান সাপোর্ট করে সম্ভবত তাঁরা ইতিহাস জানে না।

৩| ২৬ শে অক্টোবর, ২০২১ রাত ১২:১২

কথক আরমান বলেছেন: নান্দনিক ক্রিকেট টিম পাকিস্তানের খেলা সকল ক্রিকেটপ্রেমীদেরই অর্গাজম হয়। শুধু কাটাতারের ওইপাশেই শোক আর কান্নার বন্যা বয়ে যায়। আপনি বোধহয় উহাদের প্রতি সমব্যথী হইয়া এখানে আসিয়া ম্যাতকার করছেন। বাংগালী মেরুদণ্ডহীন নয় সময় বুঝে সমোচিত জবাব বাংগালী অতীতেও দিয়েছে ভবিষ্যতে ও দিবে।

২৬ শে অক্টোবর, ২০২১ রাত ১২:৪০

অন্তর্জাল পরিব্রাজক বলেছেন: জ্বে না মিয়া, পাকিস্তানের নান্দনিক খেলা দেখলে সবার অর্গাজম হয় না। ওরকম খেলা দেখলে যারা আসলেই খেলা বুঝে তারা বাহবা দেয়, প্রশংসা করে। সবার অর্গাজম হয়না ঐক্ষেত্রে, শুধু পাকিস্তানপ্রেমীরা ছাড়া। ইন ফ্যাক্ট, ভারতের মতো উদ্ধত, আত্ম-অহংকারী একটা দেশের জন্য ওরকম বাঁশ খাওয়া ঠিকই হয়েছে। ভারতের মতো আত্মম্ভরি একটা দলের প্রতি, অমন একটা দেশের প্রতি আমার কোনও আকর্ষণ নেই, সমর্থন তো দুরের ব্যাপার। বলতে গেলে মার খেয়ে ভারতীয়দের "আহা-উহু" আর কান্না দেখে মজাই পাচ্ছি। এখন কথা হইলো বাঙ্গালি পাকিলাভার তো কম দেখলাম না জীবনে, তা পাকিস্তানের পরাজয়ে আপনার বোধহয় খুব চুলকাচ্ছে ভেতরে ভেতরে, নাহলে "আপনি বোধহয় উহাদের প্রতি সমব্যথী হইয়া এখানে আসিয়া ম্যাতকার করছেন" এজাতীয় কথা বলে আমাকে সিক্রেটলি ভারতপ্রেমী হিসেবে প্রমাণ করার অপচেষ্টা তো করতেন না!! আর বাঙ্গালীর মেরুদণ্ড? ঐটা কেমন জিনিষ, এখন সেটার কি হাল হইসে সেটা অসংখ্য ঘটনার পরিপ্রেক্ষিতে ভালোই জানা আছে।
বাই দ্য ওয়ে, অর্গাজম মানে বোঝেন তো? না জেনে হুদাই ফাল পাইড়েন না!

৪| ২৬ শে অক্টোবর, ২০২১ রাত ১২:১২

নূর আলম হিরণ বলেছেন: প্রজন্ম অসুস্থ হয়ে আছে। পাকিস্তানের কথা আসলে বেশিরভাগ মানুষেরই এখন আর ৭১ এর কথা চোখে ভেসে উঠে না।

২৬ শে অক্টোবর, ২০২১ রাত ১২:৪১

অন্তর্জাল পরিব্রাজক বলেছেন: হুম।

৫| ২৬ শে অক্টোবর, ২০২১ রাত ১২:১৫

আমার চিরকুট বলেছেন: রাজীব নুর
খেলায় যে ভালো খেলবে তাকে দর্শক ভালোবাসবে এটাই হওয়া উচিত।
ইতিহাস জেনে কিকরবো! চোখের সামনে যে বর্তমান এ্টা ইতিহাসের কালো অধ্যায় থেকে কম কি।

৬| ২৬ শে অক্টোবর, ২০২১ রাত ১২:২৫

আমি নই বলেছেন: ৭১ এর জন্য পাপিস্তানকে ঘৃনা করি, ৭২ থেকে এখন পর্যন্তু কর্মকান্ডের, বেইমানির জন্য রেন্ডিয়াকে আরো বেশি ঘৃনা করি। আমাদের জন্যে দুই দেশই সেম তাই দুই দেশ হারলেই পুলকিত বোধ করি।

২৬ শে অক্টোবর, ২০২১ রাত ১২:৪২

অন্তর্জাল পরিব্রাজক বলেছেন: আমিও।

৭| ২৬ শে অক্টোবর, ২০২১ সকাল ১০:৩৩

বিটপি বলেছেন: আমি পাকি লাভার নই, কিন্তু পাকিস্তানের পারমাণবিক বোম আছে, সেটা মুসলিম হিসেবে আমাকে অত্যন্ত আনন্দিত করে। আপনি আর যা কিছু বললেন, এগুলার জন্য ওদেরকে আমার কেমন যেন ঘেন্না লাগে। মাঠে বসে নামাজ পড়া, সিজদা দেওয়া - এগুলা জঘন্য ধরণের ন্যাকামো। আমাদের দেশের কিছু প্লেয়ারও তাদের দেখেদেখি এইসব শুরু করেছিল। আল্লাহ্‌র রহমতে তাদের হেদায়াত নসীব হয়েছে - এখন আর করেনা।

যে অল্প কয়েকজন প্লেয়ার পাক-ভারত খেলা দেখেনি বা কোন খবর রাখেনি, আমি তাদের একজন। আসলে বাংলাদেশ গাধার মত শ্রীলঙ্কার কাছে হেরে যাওয়ায় টুর্নামেন্টের উপর আমার ইন্টেরেস্ট চলে গেছিল। আবার জিতলে হয়তোবা আগ্রহ ফেরত আসবে।

৮| ২৬ শে অক্টোবর, ২০২১ দুপুর ১:১১

মোঃ মাইদুল সরকার বলেছেন: সবসময় বাংলাদেশ মনে ও মণনে।

৯| ২৬ শে অক্টোবর, ২০২১ দুপুর ২:৩৯

রূপক বিধৌত সাধু বলেছেন: খেলাকে শুধু খেলার মধ্যে সীমাবদ্ধ রাখলেই ভালো অথচ কিছু মানুষ বাড়াবাড়ি করে বসে। বাংলাদেশের পরাজয়ে যেখানে দুঃখ-ভারাক্রান্ত হওয়া কথা, সেখানে পাকিস্তানের জয়ে কিংবা ভারতের পরাজয়ে এত উচ্ছ্বাস আমাকে বিব্রত করেছে।এ জাতির স্বকীয়তা, আত্মমর্যাদাবোধ কবে হবে?

১০| ২৬ শে অক্টোবর, ২০২১ বিকাল ৩:১১

বংগল কক বলেছেন:

১১| ২৬ শে অক্টোবর, ২০২১ বিকাল ৩:৪৯

মরুর ধুলি বলেছেন: আমি খেলা দেখিনা। এতে আমার সময় ও শ্রম উভয়ই বেঁচে যায়।

১২| ২৬ শে অক্টোবর, ২০২১ সন্ধ্যা ৭:১৭

উদারত১২৪ বলেছেন: ধন্যবাদ.। ভালো লাগল খুব

[link|https://youtu.be/ZasVSdq-gWI|হিন্দুস্থানে সর্বপ্রথম ইসলাম

১৩| ২৭ শে অক্টোবর, ২০২১ রাত ১২:০০

রাজীব নুর বলেছেন: আমার চিরকুট বলেছেন: রাজীব নুর
খেলায় যে ভালো খেলবে তাকে দর্শক ভালোবাসবে এটাই হওয়া উচিত।
ইতিহাস জেনে কিকরবো! চোখের সামনে যে বর্তমান এ্টা ইতিহাসের কালো অধ্যায় থেকে কম কি।

ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.