নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সত্য আর মিথ্যাকে এক করি না। যারা অসত্য দিয়ে সত্যকে ঢাকতে চায়; তাদের সঙ্গ ধরি না। নতুন যে কোন কিছু শিখতে ভালো লাগে। কেউ কিছু শিখতে চাইলে সম্ভব সাধ্যমতো চেষ্ঠা করি। প্রযুক্তির উৎকর্ষতাকে কাজে লাগিয়ে আধুনিক জ্ঞানে দক্ষতা অর্জন করতে চাই।

মোঃ মঈনুদ্দিন

নিঃসঙ্কোচে গাহিব সত্য ন্যায়ের গান। সত্য আর সুন্দরের সেবক। মা, মাটি আর দেশকে ভালবাসি।

মোঃ মঈনুদ্দিন › বিস্তারিত পোস্টঃ

আমি ১৬ কোটি বাঙ্গালীর নেতা!!!???

০১ লা মে, ২০১৬ বিকাল ৩:৫৮

:) :) :) :) :) :) :)
হাঁসবেননা বলছি

আমি স্বাধীন সার্বভৌম বাংলাদেশের জনগণ নন্দিত, মানবতাবাদী নেতা। আমি এ দেশের একজন আইকন। আমাকে দেখে, আমার কথা শুনে, আমার আচরণ দেখে, মনোভাব দেখে আমার প্রিয় দেশকে বিশ্ববাসী বুঝে এবং মূল্যায়ন করে। অতি সাম্প্রতিক কালের নেতা হওয়ার কারণে আমার কতগুলি মানবিক গুণ রয়েছে। যেমন- আমি প্রচন্ড ভালোবাসি এ দেশের ১৬ কোটি দেশবাসীকে। কিন্তু, না হাসবেননা বলছি- এ ১৬ কোটি=আমার দলের লোকজন ্ যারা আমার সকল ন্যায় ও অন্যায়কে সমর্থন করে তারা। অবশিষ্ট যারা রয়েছে মানে আমরা বাদে আর যত রাজনৈতিক ও অরাজনৈতিক দলের লোকজন আমি কিন্তু তাদের নিয়ে এতটুকূও ভাবিত নই।
তাই, সাভার ট্র্যাজেডি বা তাজরিন ফ্যাশন ট্র্যাজেডির মতো বা একসাথে ১০০০০ মানুষ মরে গেলেও কিন্তু আমার মেকি কান্না দিয়ে লোকদেরকে ভুলিয়ে তারপর বাড়িতে গিয়ে চার্লি চ্যাপলিন বা মিস্টার বিন অথবা হারুন কিসিঞ্জারের কমেডি চালিয়ে দিয়ে দমফাটানো হাসির ফোয়ারা ছুটাবো। মাইরি বলছি!!
১৯৫২ সালে সালাম, বারকাত, রফিক, জব্বার ও শফিউরের রক্ত বৃথা যায়নি। প্রিয় ভাষা বাংলাকে মাতৃভাষা হিসেবে লাভ করেছি। ১৯৬৯ শহীদ আসাদের রক্ত বৃথা যায়নি। আইয়ুব শাহীর পতন দেখেছি। ১৯৯০ ডাক্তার মিলন আর নুর হোসেনের রক্ত বৃথা যায়নি। এরশাদ শাহীর পতন দেখেছি। কিন্তু আমি ১৬ কোটি জনগণের নেতা। শুধু আমি দেখবো আমার দলের লোক বেঁচে আছে কিনা? অন্যরা মরলো কি বাঁচলো তাতে কিসসুটি আসে যায়না। "এটা দশের দেশ নয় দলের দেশ!!??" তাই, যেই আমরা ক্ষমতা পাই
দেশের জনগণকে ভুলে যাই,
কারণ, দলের ব্যানারে মনোনীত হয়েছি-
দলের কারনে ক্ষমতা পেয়েছি,
যারা ভোট দেয়নি, আমাকে ভালো বলেনি,
আমার অন্যায় আবদার মেনে নেয়নি,
তারা আবার কে?
ওরা আমার কেউ নয়!!
আমিও ওদের কেউ নই;
তবে আমি বাংলাদেশের সকলের নেতা =p~
আমি দশের নেতা??
আমি দেশের নেতা??
১৬ কোটি আপামর জনগণের নেতা!!-বিরোধী বাকী সবাই!! :P :P :P

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৬ ই মে, ২০১৬ রাত ৯:১৫

ইলা বলেছেন: পাগলা ঘোড়া খেপেছে, চাবুক ছুড়ে মেরে দে।

০৭ ই মে, ২০১৬ সকাল ১১:০৩

মোঃ মঈনুদ্দিন বলেছেন: ইগজ্যাক্টলী! ম্যাম, সত্যিই আপনি ক্ষেপেছেন এবং তুলনামূলক একটু বেশিই রিঅ্যাক্ট করছেন! আমি যে এঙ্গেল থেকে পোস্ট লিখেছি তা কী একান্তই আমার ব্যক্তিগত? আপনি ও কী তাই মনে করেননা? যদি না করেন তবে, আপনি এক্সট্রিমিস্ট! না! তবে? কী জানি? এইবার আপনি আমার দিকে গুলি তাক করেছেন! আই স্যালুইট ইয়্যু ম্যাম!!

২| ০৭ ই মে, ২০১৬ দুপুর ১:৫৯

ইলা বলেছেন: না, রিঅ্যাক্ট করার কিছু নাই। আমার কোন লেখাই সিরিয়াস না। তেমনি মন্তব্য গুলো ও। তবে আপনার গতিতে আপনি চালিয়ে যান। বিরুপ মন্তব্য আসবেই। নিশ্টয়ই তাকে মোকাবেলা করার মত যথেষ্ট শক্তিশালী আপনি।

০৭ ই মে, ২০১৬ দুপুর ২:১৬

মোঃ মঈনুদ্দিন বলেছেন: আই সে এগেইন, আই স্যালিউট ইয়্যু ম্যাম। আপনার করা মন্তব্য গুলোই আসল। কারণ, তোষামোদকারীর চেয়ে সমালোচক অধিক উত্তম। এ জায়গায় আপনি ঠিক পয়েন্টেই রয়েছেন। দেখুন, আমি যখন কারো প্রশংসা করি সেটা প্রশংসাই। ভালো লাগলো আপনার রিপ্লাইয়ের জন্য। ভালো থাকুন সতত।

৩| ০৭ ই মে, ২০১৬ দুপুর ২:০১

ইলা বলেছেন: ও আচ্ছা, আপনপার লেখা ভাল লাগে তাই মন্তব্য করি।

০৭ ই মে, ২০১৬ দুপুর ২:২২

মোঃ মঈনুদ্দিন বলেছেন: আপনার ভালো লাগা আমার জন্য আশির্বাদ। আপনাকে মতামতের ঘরে পেলে ভালোই লাগবে। আমি কিন্তু আছি। আমি ১ যুগ ক্রিকেট ও ফুটবল খেলেছি। বাস্তব জীবনে অপেন্সিভ এর চেয়ে ডিফেন্সিভ এনজয় করি। কারণ, ক্রিকেটে মিড্‌ল অর্ডারে আর ফুটবলে লেফট উইঙয়ে খেলেছি। তাই, আঘাত সইতে ভালো লাগে। ধন্যবাদ।।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.