নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অপরিপক্ক

Like to live with Quran

অপরিপক্ক › বিস্তারিত পোস্টঃ

নববর্ষ উৎযাপনে উন্মাদনা

১৫ ই এপ্রিল, ২০১৪ রাত ১০:২৩

কাল রাতে প্রিন্টিং বিষয়ক একটি কাজে কুমিল্লা শহরের প্রধান ব্যস্ত এলাকা কান্দির পারে গিয়েছি। প্রচন্ড ভিড়। জলস্রোতের মতো মানুষও যেনো ছুটছে। কিছুক্ষন পর টের পেলাম মানুষ একদিকে ছুটছে না, একটা নির্দিষ্ট বিন্দুর দিকে মৌমাছি চাঁকের মত ছুটছে। যেহেতু আমিও তাদের সাথে পরে গিয়েছিলাম, মনে হচ্ছিল ব্ল্যাক-হোলের মতো আমাকেও একটা বিন্দুর দিকে টেনে নিচ্ছে। তাই জোর করে ঐ চাঁক থেকে বের হয়ে এসে খেয়াল করলাম, চাঁকের মাঝে রয়েছে ২টি মেয়ে!

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২২ শে এপ্রিল, ২০১৪ রাত ১১:০৭

সচেতনহ্যাপী বলেছেন: আমার মেয়েও একই অভিজ্ঞতার বিবরন দিয়ে বলেছে, সে সবার শেষে ক্লাসমেটদের নিয়ে মিছিল দেখতে গিয়েছলো।। এটা না কি ওর প্রিয় একটা বিষয়।।

২৭ শে এপ্রিল, ২০১৪ সন্ধ্যা ৬:৫২

অপরিপক্ক বলেছেন: যা দেখলাম... দুইটা অবলা নারীকে চোখের সামনে কনজিউম করা হচ্ছে, তাদের চিৎকার পুলিশের শুনার মত নিরবতা সেখানে ছিল না। আমি তাদেরকে বাঁচানোর চিন্তা করে সঙ্গত কারণেই আবার পিছনে ফিরে গেলাম...
এগুলো কারো প্রিয় বিষয় কিভাবে হতে পারে!

২| ২৮ শে এপ্রিল, ২০১৪ রাত ১:৪৭

সচেতনহ্যাপী বলেছেন: @অপরিপক্ক আপনি কি আমার মন্তব্যটি ঠিকমত পড়েছেন তো?? তা না হলে এতবড় ভুল করতেন না। দেখুনতো লেখা আছে কি না "সে সবার শেষে ক্লাসমেটদের নিয়ে মিছিল দেখতে গিয়েছলো।। এটা না কি ওর প্রিয় একটা বিষয়।।" মানে মেলা এবং আনন্দমিছিল।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.