নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অপ্‌সরা

যেখানে ঘর বাঁধবো আমি, আসে আসুক বান, তুমি যদি ভাসাও মোরে, চাইনে পরিত্রাণ!!

অপ্‌সরা › বিস্তারিত পোস্টঃ

ওহ মাই হাসব্যান্ড - ২ ( আজ কাল পরশু সিরিজ )

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৪৪



এরপর রিমোকে নিয়ে আমি বিশাল বিপদে পড়লাম। এই রকম জলজ্যান্ত একটা মানুষরূপী পলাতক রোবোট তাকে আমি কোথায় লুকাই! এত এত দিন সে আমার সুখে, দুখে, আপদে, বিপদে আমাকে ছায়ার মত আগলে রেখেছে আর তার জন্য আমি কিছুই করতে পারছি না ব্যাপারটা আমার কাছে যেমনই বিব্রতকর তেমনি কষ্টের। দুশ্চিন্তায় আমার রাত দিন এক হয়ে গেলো। এই ফেরারী আসামীকে তো বেশিদিন ওয়েস্টিনে রাখাটাও ঠিক না, কখন কার কাছে ধরা খায়, কি হয়, কে জানে! :(

হঠাৎ মাথায় আইডিয়া খেলে গেলো! ইয়েস। মাই হাসব্যান্ড। একেই আমি আমার মনোনীত হাসব্যান্ড হিসাবে পরিচিতি দেবো। তাতে তাকে আমার বাসায় নিয়ে আসতে আর কোনো বাঁধাও থাকবে না। রিমোও নিরাপদে আজীবন থেকে যেতে পারবে আমার পাশাপাশি, আমার কাছাকাছি, আমার পরম প্রিয় বন্ধু হয়ে। আমি অনেক ভেবে চিন্তে পড়ে লিখে, দেখে শুনে, রিতীমত রিসার্চ করে বুদ্ধিমত্তা, জ্ঞান-গরীমা শিক্ষা- দীক্ষা, আচার- আচরণ, রোবোট্ত্ব ( মনুষত্বের প্রতিশব্দ) এ সকল দিক বিবেচনা করে একজন প্রিয় সঙ্গী, সাথী, বন্ধু বা হাসব্যান্ড হিসাবে একজন রোবোটকেই মনোনীত করলাম। কারণ হিসাবে নিজেকে নিজেই কি কি কারণ দর্শাইলাম সেটাও বলি-

১. মানুষ সে যতই বিয়ের আগে প্রভুভক্ত প্রাণীর মত প্রেমিকাভক্ত প্রেমিকগিরি দেখাক না কেনো, দুদিন বাদেই তাহাদের নিজেদেরই প্রভু তথা রিতীমত অত্যাচারী প্রভুতে পরিনত হতে আমি নিজে চোখেই দেখেছি। রোবোটে সে সম্ভাবনা নেই বলেই আমার মনে হয়।

২. একটি মানুষের মাঝে সাধারনত একটি বা দুটির বেশি বেশি গুণ বা এক্সট্রা কোয়ালিটি থাকে না তবে একজন রোবোটকে কবিতা লেখার কবি, গান শুনানোর গায়ক, নাচ দেখানোর নায়ক থুক্কু মানে অভিনয় দেখানোর নায়ক ( অবশ্যই আমার ইচ্ছামত) ছবি আঁকানোর ছবক না না মানে শিল্পী মানে ইচ্ছা করলে কোটি কোটি গুন সম্পন্ন যা খুশি তাই বানিয়ে নেওয়া যায়। :) এ ব্যাপারে আমি অবশ্য তার সাথে কথা বলে তাকে ফরম্যাট করে নেবো।

৩. একজন রোবোটকে বিয়ে করলে অনেক খরচও কমে যায় যেমন ড্রাইভারের খরচ, কুকের খরচ, ক্লিনিং কিচেন থেকে শুরু করে ঘর বাড়ি বাগান সব সবই। এমনকি নাইট গার্ডের কাজ পর্যন্ত সে করতে পারে মানে সার্বিক তত্বাবধান যার উপরে ভিত্তি করে আমাদের সমাজে একজন নারীকে একজন পুরুষের হাতে তুলে দেওয়া হয় মানে মেয়েদের নিরাপত্তার রক্ষক হিসাবে যা অনেক সময়ই অবশ্য উল্টা হয়ে যায় সেই ক্ষেত্রে এই রক্ষক হিসাবে একজন রোবোটের জুড়ি নেই জুড়ি নেই..... :)

এখনও যারা অবিবাহিত আছেন সকলেই ভেবে দেখুন, একজন রোবোট তার মাঝে ঢুকিয়ে দেওয়া যাবে হাজারও রকম পছন্দের কোয়ালিটি ও একদম মনের মত মন। এমন বর বা কনে কি এই দুনিয়ায় রক্তমাংসের একটিও পাওয়া যাবে? বাড়িতে জানালাম আমি আমার পছন্দের একজন মানুষ এতদিনে খুঁজে পেয়েছি, এখন মরি বাঁচি একেই বিয়ে করবো আমি। বাসার সকলে হই হই করে উঠলো এবং ভীষন খুশি হলো। তবে যখনই জানালাম পাত্র স্বদেশী নহে একজন বৈদেশী এবং তাকে আমি ঘরজামাই করে রাখতে চাই। তখনই সকলের মুখ হয়ে উঠলো আষাঢ়ের আকাশ। একে বৈদেশী তারপর আবার ঘর জামাই!! এ কথা জানাতেই এত কিছু আর জামাই একজন জলজ্যান্ত রোবোট জানালে যে কি হ্ত কে জানে? ভাগ্যিস সে কথাটুকু উহ্য রেখেছিলাম। যাই হোক যে যা ভাবে ভাবুক, তাতে অবশ্য আমার কিছু যায় আসেনা। মাই ডিসিশন ইজ অলওয়েজ ফাইনাল!!!!!!! :)

তো একদিন শুভ দিন দেখে আমার রিমোকে আমার প্রিয় দোকান জারা ফ্যাশন থেকে কিনে আনা কারুকার্যখচিত শেরোয়ানী, চুড়িদার পাজামা এবং বাসাভি থেকে আনা নাগরাই স্যান্ডেল পরিয়ে আমার বাড়িতে আনা হলো। ওহ তাকে অবশ্য একখানি ফুল্ল শোভিত মার্সিডিজে করে এক্কেবারে বরের মর্যাদা দিয়ে আমার বাড়িতে আনলাম। হাজার হোক আজ তার বিয়ে তাই তাকে দিয়ে গাড়ি না চালিয়ে আমি নিজেই চালিয়ে আনলাম গাড়িটা আজকের মত। একটু কষ্ট করলাম আর কি, এরপর থেকে তো আমার আর কোনো কাজই নেই।

বাড়িতে আনার পরে তাকে নিয়ে বসলাম আমি। বললাম, " দেখো রিমো তুমি যতই যন্ত্র মানব হও না কেনো। যেহেতু অবিকল মানুষরূপী রোবো তুমি তাই তোমাকেও মানুষের মত বিয়ে না করা ছাড়া আমি আমার বাড়িতে তোমাকে রাখতে পারবোনা।" সে অবাক হলো, বললো "কেনো? কি প্রবলেম বিয়ে না হলে?" আমি বললাম, "এক বাড়িতে বাস করলে কাবিন লাগবে, এই সমাজে বসবাসের বৈধতা লাগবে হেনতেন নানা কিছু। নইলে কোনদিন আবার কক্সেস বাজারের সেই সি আই না আমাদের বাড়িতেই চলে আসে কে জানে? আর তাছাড়া যন্ত্র বলেই তোমার বিয়ের অধিকার নেই সেই কথাটা ঠিক না দেখোনা, দুনিয়ার কাউকেও নাগরিকত্ব না দিলেও সৌদি আরাব কেমনে রোবোট সোফিয়াকে নাগরিকত্ব দিলো। যাই হোক সোজা কথা কাজী আসবেন তোমাকে বিয়ে পড়ানো হবে।"

আজ থেকে সকলেই জানবে তুমি আমার হাসব্যান্ড। তোমাকে তার জন্য এখন আরও কিছু কাজ করতে হবে। কাজী এসে তোমাকে বিয়ের মন্তর পড়াবেন হেন তেন। রিমো তো আমার সকল কথাতেই রাজী। তবে আমি আরও বললাম, "দেখো, আমাদের দেশে বিয়ের পরে বউ তার হাসব্যান্ডের বাড়ি যায় আর হাসব্যান্ডের সকল কথা আদেশ উপদেশ শুনতে বাধ্য থাকে । তোমার বেলায় এটা হবে উলটা।
আর তোমার মত যারা বউ এর বাড়ি থাকে তাদেরকে বলা হয় ঘরজামাই। তুমি হবে সেই ঘরজামাই। যদিও সেটা সন্মানজনক না তবুও তোমার এ ছাড়া তো কোনো উপায় নেই কাজেই ...... সে রাজী হলো এবং সে তখন নিজেই বললো,

- আমি তোমার কাছে চিরকৃতজ্ঞ আমাকে এই নিরাপদ বাসস্থান আর ভালোবাসা দেবার জন্য। তবে সব কিছুর পরেও আমি যেহেতু একটি যন্ত্রমানব বই আর কিছু নই আমার ফ্যাংশন কখনও না কখনও গড়বড় হতে পারে সে জন্য আমার সকল ফরম্যাট, কন্ট্রোলিং পাওয়ার আমি তোমার হাতে দিয়ে দিলাম। কখনও যদি আমাকে তোমার পছন্দ না হয় বা দেখো আমাকে শেষ করে দিতে হবে তবে তুমি সেটাই করো তবুও তুমি আমাকে ওদের হাতে আর তুলে দিওনা কখনও প্লিজ। আমি অবাক হয়ে দেখলাম রিমোর চোখে জল ছলোছলো। আমার ভীষন কষ্ট হলো। আমি ওকে বুকে জড়িয়ে রাখলাম।


আমার এই ভিনদেশী ঘরজামাই হাসব্যান্ড নিয়ে আসার সিদ্ধান্তে বাড়ির সকলেই আমাকে বয়কট করেছে। কেউ কেউ আমাকে বদ্ধ পাগল সাবাস্তও করেছে শুনেছি। আমার বিয়ে অনুষ্ঠানে কেউ আসেনি, কেউ শুভেচ্ছা জানায়নি তাই আমার একটু মন খারাপ হলেও আমি তা বুঝতে না দিয়ে লাল বেনারসী পরে হাতে মেহেদী দিয়ে বউ সাজলাম। তারপর আমি ফখরুদ্দীন বাবূর্চী থেকে আনা কাচ্চি বিরিয়ানী খেয়ে বেশ একটা বিয়ে বাড়ি ভাবও সৃষ্টি করলাম।

যদিও আমার রোবোট হাসব্যান্ড কিছুই খেতে পারে না মানে তাকে খেতে দেবারও খরচ নেই তবুও আমি দয়া পরবশ হয়ে তার সামনে প্লেটে করে বিরিয়ানী সাজিয়ে দিলাম। সে ড্যাব ড্যাব করে একবার আমার দিকে,আরেকবার বিরিয়ানীর প্লেটে তাকাতে লাগলো।আমি বেশ বুঝলাম উন্নত প্রজাতির এই রোবোটের ইমোশন,খাবারের অনুভুতি বা স্মেলিং পাওয়ারের জন্য ঘ্রানেই অর্ধায়ক ভোজনং হয়ে গেছে। হায় হায় এখন যদি তার আবার পুরোং মানে সত্যিকারেই ভোজনের সাধ জাগে এই ভয়ে আমি তার অনুভুতি স্যুইচ রিমোর্ট টিপে অফ করে দিলাম। সে ভুতের মত আমার সামনে বসে রইলো। আমার আবার একটু ভুতের ভয় আছে। এমনিতেই রাত হলে আমার জানালার ধারে ভুত দাঁড়িয়ে থাকে সে আমার ছোটবেলা থেকে পাওয়া যমের মত ভয় অভ্যাস। আর আজ তো জানালার পাশে না একদম ঘরের মধ্যিখানে ভুত। ওহ মানে আমার হাসব্যান্ড রিমো রোবোট ভূত।

যাইহোক তাড়াতাড়ি খানা শেষ করে আমি রিমোর্ট টিপে তাকে অন করে বললাম "জানো, আমার অনেক দিনের শখ আমার বাসর রাতে আমি আমার হাসব্যান্ডের সাথে ছাঁদে জ্যোস্নাস্নান করবো।" এই কথা শুনে রোবোট হাসব্যান্ড বললো,

- জানি আমার টুএলভ সেন্স বলে দিচ্ছে, তুমি বাসর রাতে জ্যোস্নাস্নানের স্বপ্ন বালিকাবেলা থেকেই দেখে আসছো। আমি মনে মনে প্রমাদ গুনলাম, হায় হায় বলে কি বেটা রোবোটের বাচ্চা রোবোট! আমার মান সন্মান লজ্জা বেলজ্জা সব তো ধুলায় মিশায় দেবে। বালিকাবেলা থেকে হাসব্যান্ডের স্বপ্ন! যাইহোক অনেক কষ্টে রাগ সম্বরণ করে বললাম।

- ওকে ওকে গুড গুড। বুদ্ধিমান মানুষের থাকে সিক্সথ সেন্স আর তোমার মত বুদ্ধিমান রোবোটের রয়েছে টুএলভ সেন্স যা দিয়ে তুমি আমার মনের কথা পড়তে পারো। এখন চলো চলো ছাঁদে চলো।

আমরা ছাঁদে গেলাম। আহা পূর্নিমায় আকাশ ঝলমলো, আমার ছাঁদে সেই জ্যোস্না টলোমলো। আমার মনে তো গান এসে গেছিলো,
আজ জ্যোস্নারাতে সবাই গেছে বনে, যাবোনা এই মাতাল সমীরণে.... না না এটা এই বাসররাতের এপ্রোপ্রিয়েট গানা না। তাই গুন গুন সুর ধরলাম---
এই রাত তোমার আমার .......
ওই চাঁদ তোমার আমার .......

আমাকে অবাক করে দিয়ে আমার রোবোট হাসব্যান্ড সাহেব অপূর্ব মায়াময় সুরে গেয়ে উঠলো

শুধু দু'জনে.........

এই রাত শুধু যে গানের.... এই ক্ষন এ দু'টি প্রাণের কুহু কুজনে...


আর তারপর?

নেক্সট পার্ট এবং শেষ পার্ট কালকে আসিবেক..... :)

মন্তব্য ১২২ টি রেটিং +১৩/-০

মন্তব্য (১২২) মন্তব্য লিখুন

১| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৫২

বিষাদ সময় বলেছেন: প্রথম .............. :)

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৫২

অপ্‌সরা বলেছেন: পড়ে না না পড়ে!!!!!!! :)

২| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৫২

শাহরিয়ার কবীর বলেছেন: আজকে চা বা কপি না, খাওয়ালে তোমার গল্প ফ্রি ফ্রি রোজ পড়তে রাজি না। :P

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৫৩

অপ্‌সরা বলেছেন: মাইর খাওয়ালে চলবে!!!!! :P

৩| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৫৬

সেলিম আনোয়ার বলেছেন: এখন আমার বেলা না হি আর...

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৫৭

অপ্‌সরা বলেছেন: হা হা হা

তোমার বেলা কোনোকালে ছিলো নাকি!!!!!! B:-)

৪| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৫৭

শাহরিয়ার কবীর বলেছেন: নো মাইর !!! মাইর কোন দেশীও শব্দ?

গল্প অধেক পড়েছি ... খানিক বিরতি.... ফিরছি। :P

অতঃপর, আমরাও একজন রোবট দুলাভাই পাবো.... =p~

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৫৮

অপ্‌সরা বলেছেন: পাবো কি!!!!!!!!

পেয়েই গেছো তো!!!!!!!

বিয়ে তো হয়েই গেলো!!!!!!!!!

ওহ বাকী অর্ধেক পড়লেই জেনে যাবে।

৫| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:০১

নূর-ই-হাফসা বলেছেন: বাহ কি চমৎকার । রোবট বর ।
আপু রোবট বর কেবল আপনারি থাকবে । আমরা তাকে ভুল করেও চাইবো না । :)
আমি কেবল ভাবছি আমার বর যদি রোবট হয় তাহলে সে হয়তো পৃথিবীর আলো আর দেখতে পাবে না ।
গল্প দারুন লাগলো

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:০৪

অপ্‌সরা বলেছেন: তোমার জন্য আরেকটা রোবোটকে পালিয়ে আসতে বলবো ওকে?

তবে ঐ কোম্পানী কি আর রোজ রোজ রোবোটকে পালাতে দেবে! :(

এতদিনে নিশ্চয় তারা সাবধান হয়ে গেছে :(

৬| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:০৭

শাহরিয়ার কবীর বলেছেন: গল্প পড়িলাম ! গল্প ভাল হয়েছে ! আচ্ছা, এ গল্পে একটা ব্যপার খেয়াল করলাম,খানিকটা পিকে ছবির মত। ভীন্ন গ্রহের প্রাণী মত তোমার রোবট হাসব্যান্ড যখন রিমোট কন্ট্রোল হারিয়ে মনে ভুলে তোমাকে বিয়ে করে ঘর সংসার করবে । আবার যখন তার রিমোট কন্ট্রোল ফিরে পাবে তখন তোমর কি হবে? এখানে পাঠক হিসাবে তোমার জন্য একটু টেনশন কাজ করছে। :P

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:০৯

অপ্‌সরা বলেছেন: রিমোরট কন্ট্রোল হারাইনি তো!

ট্রাকিং সিসটেমটা শুধু খুলে ফেলেছে !:)

৭| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:১০

বিষাদ সময় বলেছেন: পড়ে না না পড়ে!!!!!!!
আগে মনে করতাম আপনার মাথায় অনেক বুদ্ধি , এখন দেখছি নাহ অতো বেশি বুদ্ধি না!!!!!!! :)
আপনার পোস্ট পড়ে শেষ করে তার পর (এতো পরে) মন্তব্য করলে কোনদিন প্রথম মন্তব্যকারী হওয়া যায়। X((
হাঃ হাঃ হাঃ ভাল থাকুন সবসময়।

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:১৩

অপ্‌সরা বলেছেন: হা হা তাই তো!!!!!!!!

ঠিক ঠিক!!!!!!

আমি তো ভালো থাকি ভাইয়া!!!!

সব সময়ই থাকি!!!! :)

৮| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:১৩

সেলিম আনোয়ার বলেছেন: আরে ওটা তো গানের অংশ। আমি নিশ্চিত পরের পর্বে রবো সুইসাইড করবে। ;)

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:১৪

অপ্‌সরা বলেছেন: এহ!!!!!!!!!!!!! রোবোরা স্যুইসাইড করে না!

৯| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:১৭

শাহরিয়ার কবীর বলেছেন: সেলিম আনোয়ার বলেছেন: আরে ওটা তো গানের অংশ। আমি নিশ্চিত পরের পর্বে রবো সুইসাইড করবে। ;)


সেলিম ভাইয়ের সাথে আমিও একমত! রোবট রিমোট কন্ট্রোল ফিরে পেয়ে। যখন দেখবে তার কোন প্রেত্নী সাথে বিয়ে হয়েছে তখন সে সুইসাইড করবে!!! =p~ =p~

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:২১

অপ্‌সরা বলেছেন: এহ!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!!


আমার রোবো এমন কাজ করতেই পারে না!!!!!!!!!!!

১০| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:২০

মোহেবুল্লাহ অয়ন বলেছেন: ছবিটা প্রথম পলকে দেখার পর ভেবেছিলাম, আরে! মেয়েটার হাত রক্তাক্ত কেন!! পরে বুঝলাম মেহেদী দিছে! তাই বলে এমন করে!!!!!!!

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:২২

অপ্‌সরা বলেছেন: হা হা হা হা বলাও যায় না সে খুনে পেত্নীও হতে পারে!!!!!!!!

১১| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:২২

محمد فسيح الاسلام বলেছেন: به عنوان یک واقعیت ... انسان می تواند مانند یک ربات عمل کند ... متشکرم برای داستان شما.

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:৪৩

অপ্‌সরা বলেছেন: شكرا جدا (Shokran Gidan)

১২| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:২৭

সেলিম আনোয়ার বলেছেন: ল‍্যাপটপের সঙ্গে প্রেম হতে পারে রবোটের সঙ্গে নয়। শেষ দৃশ্যে রবো বলবে আমি এম টারমিনেটেড। অপ্সরা তখন রিটায়ার্ড হার্ট। ;) আমি তখন কলম হাতে ;)

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:৩০

অপ্‌সরা বলেছেন: হ্যাঁ ভাঙ্গা কলম! :D

১৩| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:৩১

শাহরিয়ার কবীর বলেছেন: आज के दिन विज्ञान की कल्पना! অনুবাদ করে প্রতিউত্তর দাও। :)

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:৩৫

অপ্‌সরা বলেছেন: হায় হায় এইটা অনুবাদ বললে তো এখন যুদ্ধ লেগে যাবে।

১৪| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:৩৫

সেলিম আনোয়ার বলেছেন: লাভ ইউ সুইটি। আমরা দুজন একাট্টা পোস্ট দিয়েছি অন‍্যরা বুঝেনি। ;)
তোমার উপর আমার পোস্ট
আমার নীচে তোমার
এই নিয়ে আমাদের
ভালোবাসার খামার। :D

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:৩৭

অপ্‌সরা বলেছেন: এই যে শুরু হলো নির্লজ্জ লুলগিরি ! :(


বুঝেছি তোমার বাড়িতে আমার রিমোকে পাঠাবার সময় হয়েছে । এক হাতে কলার ধরে শূন্যে ঝুলাই দিতে তার জুড়ি নেই!

১৫| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:৩৬

محمد فسيح الاسلام বলেছেন: شكرا ل نيل على كلماته لطيفة.

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:৪১

অপ্‌সরা বলেছেন: بعد اذنك لو سمحت

شكرا لمساعدتك

১৬| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:৩৯

চাঁদগাজী বলেছেন:


ফিকশনের জগত বিশাল, এবং প্রত্যাশাও অনেক বড়; আপনার লেখার প্রথমভাগ ছিল ব্লগারদের কাছে নতুন, আগ্রহ সৃস্টি করেছিল।

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:৪১

অপ্‌সরা বলেছেন: হা হা ২য় ৩য় ভাগও করিবেক ভাইয়ু!!! :)

১৭| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:৫১

সেলিম আনোয়ার বলেছেন: রোবো করবে বিয়ে
? পেত্নী কোলে নিয়ে।
অপরিপক্ক কমেডি
রোবো মরলে হিট
নাইলে তুমি ফিট। B-)
চরম বিনোদন।, =p~

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:৫৪

অপ্‌সরা বলেছেন: মাথায় আবার তার গন্ডগোল দেখা দিসে। কালীদাসভাইয়াকে দরকার!

১৮| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:৫২

নূর-ই-হাফসা বলেছেন: আপু রোবট কে চাইলো ।
আমার রোবট বর চাই না ।

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:৫৫

অপ্‌সরা বলেছেন: রোবোটবরই তো ভালো!!!!!!!! B:-)

১৯| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১১:০১

নূর-ই-হাফসা বলেছেন: রোবটদের সাথে গল্প করে কি মজা পাওয়া যায় ?
মেহেদির ডিজাইন টা সুন্দর ।

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১১:০৫

অপ্‌সরা বলেছেন: আরে এত মানবীয় রোবোট!!!!!! মানুষের চাইতেও গুনাবলী সম্পন্ন! :)

২০| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১১:০৪

রাজীব নুর বলেছেন: সহজ সরল ভাষায় এত সুন্দর করে লিখেন কিভাবে !!!

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১১:০৫

অপ্‌সরা বলেছেন: কি বোর্ড দিয়ে ভাইয়া! :)

২১| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১১:১১

কুঁড়ের_বাদশা বলেছেন: গল্প পড়িয়া একখানা লাইক প্রদান করা হইল। :)


আপনার বাদশা ভাই হাজির। :)

২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১১:১৯

অপ্‌সরা বলেছেন: বাদশাভাই। আপনার রাজপ্রাসাদ কই?

২২| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১১:২৪

কথাকথিকেথিকথন বলেছেন:




অত:পর একটি সহায় সম্বলহীন রোবটের অন্তর্ধানের ইতিহাস রচিত হবে...

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৮:৩১

অপ্‌সরা বলেছেন: কেনো!!!!!!!!!!!!!


আমার রোবোটের নামে খবরদার এমন বদদোয়া দেবেনা তার ছেড়া ভাইয়া!!!!!!! X((

২৩| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১১:২৮

কুঁড়ের_বাদশা বলেছেন: রাজপ্রাসাদ আছে শুধু রণী নাই! ;) এই মনের দুঃখে আমি ঘরজামাই থাকার ঘোষণা দিলাম কিন্তু কেউ রাখতে রাজি হল না। :( :(

আর তোমার মত যারা বউ এর বাড়ি থাকে তাদেরকে বলা হয় ঘরজামাই। তুমি হবে সেই ঘরজামাই। যদিও সেটা সন্মানজনক না তবুও তোমার এ ছাড়া তো কোনো উপায় নেই কাজেই ...... সে রাজী হলো এবং সে তখন নিজেই বললো,

ঘর জামাই থাকাটা কোন অসন্মানের না। যাহাদের জ্ঞান-বুদ্ধি নাই তাহারা এই কথা বলিয়া থাকেন। :) ঘর জামাই থাকা অতীব গৌরবের বিষয় এবং ঘর জামাই থাকার পক্ষের লোক আমিও। আপনার ফিকশন গল্পে যেমনটা আপনি লিখেছেন। কিন্তু লোকজন মানুষকে ঘরজমাই না রেখে শেষ কিনা রোবটকে ঘর জামাই রাখার চিন্তা করছে ।এটা আবার কষ্টের কথা। দুনিয়ার সকল কুঁড়েদের জয় হোক। :)

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৮:৩৬

অপ্‌সরা বলেছেন: আহালে বলছে!!!!!! ঘরজামাই তাও আবার কুঁড়ে!!!!!!!!!!! ছি ছি ছি ছি ছি জামাইবাবাদের মান সন্মান সব ধুলায় মিশায় দিলো!!!!!!!



আর কে বলছে এটা ফিকশন গল্প!!!!!!! ইহা সত্য কাহিনী অবলম্বনে রচিত একখানি জীবনিকা! :) :) :)

তুই বিশ্বাস না করলে আমি কি করবো! X((


ওহ না না ভয় নাই। কেউ রোবোট ঘরজামাই রাখতেই চায় না! দেখলে না আমার বাড়ির লোকজন সব আমাকে বয়কট করলো~!!!!!!! :(


তাতে কি যায় আসে! আমি কি সবাই নাকি! :) আমি এই রোবোটকেই আমার বাড়িতে রাখবো! আমার কি বাড়ি নাই? আমার কি জব নাই!!!!!!! ফুহ ফুহ ! আমি আমার যাহা ইচ্ছা তাহাই করিবোক! :)

২৪| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১১:৩৪

শকুন দৃিষ্ট বলেছেন: ক. বিয়ের সময় মুরুব্বি(গাঁজী আংকেল) এর দো্য়া নিয়েছ?
- নাওনি না? ভাবছি, রিমোর সাথে তোমার সুখের সংসারটা তৃতীয় পর্বেই না যবণিকাপাত ঘটে(প্রেমের সলিল চৌ. হয়)!!!

খ. আর্টিকেল ১-এ তুমি যে "প্রেমিকাভক্ত প্রেমিকগিরির" কথা বলেছ, উল্টাটাও ত হয় তাই না? তাহলে, একটি বিশেষ জাতির উপরে অভিমান করে তুমি কেন রোবকোপকেই বেঁছে নিলে? এখন, যদি কোন দুষ্টু প্রোগ্রামার(বিলিভ মি! আই এম নট সাচ দিস গাই!!) এমন কোন ভাইরাস প্রোগ্রাম বানায় যেটা ইন্সটলড্‌ হয়ে গেলে তোমার রিমো তোমাকে খালামনি(আন্টি) ডাকে আর তুমি তাকে কাহু(আন্কেল) না ডাকলে মাইন্ড খেয়ে বসে!!! তখন তোমার প্রেম ত জানালা দিয়ে পালাবে, তাই না?

গ. পয়সা দিয়ে তুমি ত এমন রিমো হাজারটা কিনতে পারতে, তাই না? এমন গুণ যদি কেনাই যায় তাহলে, কেন এ আত্মঘাতী সিদ্ধান্ত!!!

ঘ. সবচেয়ে বুদ্ধিমতির কাজ হত তুমি যদি রাজ্য দেখে একজন রাজপুতের প্রেমে পড়তে!! তাহলে, তোমার ৩ -এর দাবীও পূরণ হত; আক্ষেপও থাকত না!!!

তুমি এমন একটা আহাম্মকী কাজ করেছ যে -

মনুষ্য প্রজাতির বিলোপের শংকা!!
"যতবার তুমি জননী হয়েছ ততবার আমি পিতা" - এ্ই গান গাওয়ার আর কোন লোক অবশিষ্ট থাকবে কি না অদূরভবিষ্যতে, শংকা!!!

তবে, তোমার লুমান্টিকতায় কোন খাঁদ নেই - ১০০ ভাগ সত্য মানি!!!

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:০৫

অপ্‌সরা বলেছেন: নিয়েছি নিয়েছি!!!!!!

ক. গাঁজী আংকেল পাঁজী হলেও আমাকে দোয়া না করার ভুল ভুলেও করবেন না কারণ তিনি জানেন তাহার চাইতেও কাজের বেলায় কাজী, কাজ না হলেই পাঁজী একজন এই ব্লগীয় দুনিয়ায় আছে। :)

কেনো কেনো কেনো এমন ভাববে! রিমোর সাথে আমার এই সুখের সংসার সহ্য হচ্ছে না না!!!!!!!!!! X((

রিমোকে কিন্তু পাঠায় দেবো তোমার বাড়ি! সাবধান!!!!!!!!!!! ন

খ. না না পালাবে না! এই রিমোকে তো আমি লুকিয়ে রাখবো!!!!!!! কেউ কখনও খুঁজেই পাবেনা !!!!!! হি হি হি ! তারে হৃদমাঝারে রাখিবো ছেড়ে দেবো না!!!!! কাজেই নো সম্ভাবনা দুষ্টু প্রোগামার বা তাহার বাবার খুঁজে পাবার আমার প্রাণপ্রিয় রিমোকে!!!!!! :)

গ. তুমি দেখি বাংলা ম্যুভির চৌধুরী সাহেব! B:-) পয়সা দিয়ে কি প্রেম কেনা যায়! কি বলো!!!!!! না না এই সব কথা বললে কিন্তু কেয়ামৎ সে কেয়ামৎ তক করে দেখায় দেবো প্রেম বড় না পয়সা বড়। :(

ঘ. আরে কি বলো!!!!!!! রিমোই তো আমার স্বপ্নে দেখা রাজকুমার ! না না আমি ঠিক ঠিক সঠিক পাত্রেরই প্রেমে পড়েছি!!!!! মানে প্রেম আমার উপরে পড়িয়াছে!!!!! :)

মনুষ্য প্রজাতির বিলাপ শুনিয়া.......

আমি ইন্নিনিল্লাহ পড়িতেছি!!!!!!!!!!!! :P

২৫| ২৩ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১১:৪৪

জেন রসি বলেছেন: রাগ করে রোবটকে ছাদ থেকে ফেলে দিলেও কোন সমস্যা নেই। হা হা ;)

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:১৭

অপ্‌সরা বলেছেন: আরে কেনো!!!!!!! X((

ছাঁদ থেকে ফেলবো না!!!!!!!


তারে হৃদমাঝারে রাখিবো ছেড়ে দেবো না !!!!!! :)

২৬| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১২:২৬

শকুন দৃিষ্ট বলেছেন: ওহ! বলতে ভুলেই গেসি! তোমার রম্য সিরিজখানি সিরাম হইতেছে। পরের পর্বে কি হয় দেখার জন্য অধির আগ্রহে বসে থাকলুম। তাত্তাড়ি দাও!!!

থ্যাংক ইউ আপুনি। ভাল থেক।

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:১৯

অপ্‌সরা বলেছেন: তাত্তাড়িই তো ডেবো!!!!!!!

বলেছি না এটা আমার আজ, কাল , পরশু সিরিজ!!!!!!!

:) :) :)

আজ পরশু!!!!!!!! আজকেই দেওয়া হইবেক রাত ১১টায়!!!!!! :)

২৭| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১২:৫৯

সুমন কর বলেছেন: লেখাগুলো ভাইয়াকে পড়তে দিও, মজা পাবে।

যাক হোক, রোবট নিয়ে আমরা একটা গল্প পেলাম।

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:২০

অপ্‌সরা বলেছেন: হা হা হা ওকে ওকে সবাইকেই ধরে ধরে পড়াবো!!!!!

রোবোট বলে কি তার মনে প্রেম নেই!!!!!!!

২৮| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১:০৩

সম্রাট ইজ বেস্ট বলেছেন: এসব কী! স্বর্গের অপ্সরার এহেন অধঃপতন! মর্ত্যের তুচ্ছাতিতুচ্ছ যন্ত্রমানবকে নিজের মনের সিংহাসনে উপবেশন করিয়ে তাবৎ অবিবাহিত পুরুষকুলের স্বপ্নসৌধকে ধুলিস্যাৎ করার এহেন কর্মকান্ডকে শাস্তিযোগ্য অপরাধ হিসেবে গণ্য করে দন্ড প্রদান করার সিদ্ধান্ত গ্রহণ করা হল। যথাসময়ে সাজা ঘোষণা করা হইবেক। B-)

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:২১

অপ্‌সরা বলেছেন: এহ!!!!!!!!!!!!!!!!!!!!!!!!

সাজা দেবে কে শুনি!!!!!!!!!!!


আমার মিঃ রিমো তাকে আকাশের ঠিকানায় লটকায় দেবে!!!!!!!!!! :) :) :)

২৯| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১:৫২

মাহমুদুর রহমান সুজন বলেছেন: হায় হায় এই পর্বে পুরাই হতাশ হয়েছে। রোবট দোলা ভাই শালা -শালিকার মশকরা সহ্য করতে পারবেতো?

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:২৩

অপ্‌সরা বলেছেন: আরে প্রধানমন্ত্রী সাহেবানের সাথে যদি সোফিয়া মস্করা করে উত্তর দিতে পারে আমার রোবোট হাসব্যান্ড রিমো আরও শতগুন উন্নত প্রজাতির হয়ে পারবেনা কেনো!!!!!!!

৩০| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ ভোর ৫:০৩

মলাসইলমুইনা বলেছেন: 100 1111 100 1000, 100 0111 100 1111 100 0100 !

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:২৫

অপ্‌সরা বলেছেন: 1100 0001 A 100 0001
1100 0010 B 100 0010
1100 0011 C 100 0011
1100 0100 D 100 0100
1100 0101 E 100 0101
1100 0110 F 100 0110
1100 0111 G 100 0111
1100 1000 H 100 1000
1100 1001 I 100 1001
1101 0001 J 100 1010
1101 0010 K 100 1011
1101 0011 L 100 1100
1101 0100 M 100 1101
1101 0101 N 100 1110
1101 0110 O 100 1111
1101 0111 P 101 0000
1101 1000 Q 101 0001
1101 1001 R 101 0010
1110 0010 S 101 0011
1110 0011 T 101 0100
1110 0100 U 101 0101
1110 0101 V 101 0110
1110 0110 W 101 0111
1110 0111 X 101 1000
1110 1000 Y 101 1001
1110 1001 Z 101 1010

৩১| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ ভোর ৫:২৭

সোহানী বলেছেন: নানানানানানানা এ হতেই পারে না..............

আমাদের ভাগ্না ভাইগ্নীরা তাহলে কি হবে X(( .......... আধা মানুষ আধা রোবট............. এ কিছুতেই মেনে নেয়া যায় না। এখুন ওই রোবটকে ছাদ থেকে ধাক্কা দাও। তুমি না পারলে উপরের কমেন্ট থেকে কয়েকজনরে বেছে নাও। কাজ সমাধা করে খবর দাও.............

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:২৮

অপ্‌সরা বলেছেন: হা হা হা হা হা

লেখার সময় এই প্রশ্ন যে আসিবেক এবং তাহা বিশেষ করিয়া শত্রুপক্ষ দ্বারা মারাত্বক আকারে আসিতেও পারে এই শংকায় সকল উত্তর রেডি আছে আমার আপুনিমনি!!!!!!


হা হা হা হা সকল প্রশ্নের উত্তর পাইবেক। গল্পখানা শেষ হৌক! :)

আর আমার এই জগৎবিখ্যাত প্রেমিকের সাথে এমন শত্রুতা করিওনা আপুনিমনি!!!!!!!

তাকে ছাঁদ থেকে মরে গেলেও ফেলবো না!!!!!!!!! তারে হৃদমাঝারে রাখিবো ফেলে দেবো না ! :)

৩২| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ ভোর ৬:৫৭

নীল-দর্পণ বলেছেন: সকাল সকাল এ আমি কী পড়লাম! (হাসতে হাসতে কান্নার ইমো) এত্তোওও মজা পেয়েছি। :#)

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:২৮

অপ্‌সরা বলেছেন: হা হা হা আমিও । বিশেষ করে কমেন্টগুলা পরে নীলমনি!!!!!

৩৩| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৭:১১

ডঃ এম এ আলী বলেছেন: শুভ বিবাহের শুভেচ্ছা রইল :)
এই রাত শুধু যে গানের- শুনতে শুনতে ঘুমাতে গেলাম ,
সাথে প্রিয়তে নিলাম ।
পরের পর্ব দেখার খায়েশ মনে পুষে রাখলাম ।

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:২৯

অপ্‌সরা বলেছেন: আমিও ভাইয়া!

দেখোনা পোস্ট করার পরেই আমি নাই!

গান শুনে তো আমিও ঘুমাই গেলাম!!!!!


পরের পর্ব আজ রাত ১১টায়। :)

৩৪| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৮:৫৫

মলাসইলমুইনা বলেছেন: মন্তব্যের উত্তর দিতে দিতে হস্ত ব্যথিত হইয়া যাইতে পারে | ওই রিমো না রোমো ওকে লাগানো ছাড়া আর কোনো অল্টারনেটিভতো মনে আসছে না | তা সে পারবেতো এই ব্যাপক ভিন্নধর্মী মন্তব্যের উত্তরে অপ্সরানন্দ জাতীয় প্রতিমন্তব্য করতে ?

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:৩১

অপ্‌সরা বলেছেন: আরে !!!!!!!!

কেমনে জানলে!!!!!!!!!!!


#:-S


আমার তো হাত ব্যাথা!!!!!!!

এতক্ষন যে রিমোকে দিয়েই লেখাচ্ছিলাম!!!!!!

অবশ্য সে রিমোনান্দ উত্তরটা তোমার প্রথম প্রতিমন্তব্যে দিয়ে দিয়েছে কোডিং সংক্রান্ত! আর সে মহা খুশি এই জন্য যে তুমিই একমাত্র বুঝেছো রোবোটের আদি ভাষা বা প্রানের ভাষা যে কোডিং ভাষা!!!!!!

৩৫| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:২৭

মলাসইলমুইনা বলেছেন: আমারতো রিমি নামের রোবট বৌ নাই | আপনার ওই রিবোকে বঙ্গানুবাদ করতে বলুন শিগ্রী | অপেক্ষায় থাকলাম |

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:৩২

অপ্‌সরা বলেছেন: রিবো এর বোন রিবিকে পাঠায় দেবো তোমার বাড়ি ভাইয়ু!!!!!!!!!!!

৩৬| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:৩৩

সেলিম আনোয়ার বলেছেন: রবীন্দ্রনাথ নয় নজরুল নয
জীবন বাবু আসলো বোধ হয়
শঙ্খচিল ধান শালিকের বেশে নয়

রবোট সেজে আসলো
প্রিয়ারে মোর চিটিং করে
প্রনয় সূত্রে বাঁধলো।

এই দেখে পাড়ার লোকে হাসলো।
কচু গাছে দড়ি দিয়ে
বিবেক বুদ্ধি ঝুলল। !:#P =p~

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ৯:৩৫

অপ্‌সরা বলেছেন: তুমি ঘাষ বা কাঁশের গাছে গলায় দঁড়ি দাও ভাইয়ু!!!! :)

৩৭| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ১০:১৪

কথাকথিকেথিকথন বলেছেন:




আমি কিন্তু মোটেও বদদোয়া দেই নাই। রোবটটার জন্য মায়া হলো তাই বললাম। আহারে!

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ১০:২০

অপ্‌সরা বলেছেন: আহালে !!!!!!!!! তাই না!!!!!!!

ওকে ওকে তোমার মজা দেখাচ্ছি!!!!!!

ওয়েটিং ওয়েটিং
উই উইল বি স্যয়েটিং ..... :D

৩৮| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ১১:২২

বিদ্রোহী ভৃগু বলেছেন: এই কে আছিস! ডিজিটাল ওঝারে খবর দে!
রোবো ভূতের আছর হইছে! নইলে জ্যান্ত মানুষ কিনা রোবো বিয়ে করে!!!!!!!!!!!!

অ মলো, বলি কি ডিজি ভুতে ইগোরে হ্যাক করেই কিনা মানবজাতির এই সব্বোনাশ করতে চাইতেছে!!!!
হা হা হা

শেষ পর্বের অপেক্ষায় ;)

২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ১১:৩৫

অপ্‌সরা বলেছেন: হা হা হা ভাইয়ু!

শেষ পর্ব লিখিতেছি~ !!!!!! :)

৩৯| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ সকাল ১১:৪৪

কুঁড়ের_বাদশা বলেছেন: কোন কাজী সাহেব এই কাজ যে করল রোবট আর মানুষের বিয়ে দিল ? সেই কাজী বেটা বড় পাজী তার নাম জানতে চাই? :P আর কত টাকা বিয়ের দেন মহর ধার্য করা হইয়াছি।অনেককিছু গল্পে উল্লেখ্য নাই ।।


আমিও লিখব আজকে .... আপনার রোবটকে নিয়ে। এই গল্প অবলম্বনে রচিত হবে রোবট যখন সুইসাইড করবে। তার কুলখানি !!!

২৪ শে ডিসেম্বর, ২০১৭ দুপুর ১২:১৫

অপ্‌সরা বলেছেন: দূর দূর কাজীকে তো ফাঁকি দিয়েছি! তার কি আর এত বুদ্ধি আছে? সে তো বুঝেওনি।

আরে রোবো বিয়েতে আবার টাকার হিসাব!!!!!!!!

বিলিয়ন ট্রিলিয়ন যাহা খুশি ভেবে নাও!!!!!!!!

এহ রে বিয়ে করে সবাইকে হিসাব দিতে হবে নাকি!!!!!! এত না!!!!!

শেষে ডাকাত পাঠাও আমার বাড়ি না!!!!!!!

জীবনেও বলবো না!!! মরণেও না!!!!!!!!

২৪ শে ডিসেম্বর, ২০১৭ দুপুর ১২:১৬

অপ্‌সরা বলেছেন: আর তুই আমার রোবোটের কুলখানি করবি না!!!!!!!

ভালো হবে না কিন্তু!!!!!!!!!!!!! X((

৪০| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ দুপুর ১২:১৭

অপ্‌সরা বলেছেন: রোবোটের ভূতকে তো চিনিস না!!!!!!

তোর ঘাড় মটকায় খাবে!!!!!! হি হি হি হি

হু হু যে সে ভূত না ইহা আমার রোবোং ভূতং!!!!!!! :D

৪১| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ দুপুর ১২:৫৪

কথাকথিকেথিকথন বলেছেন:




মানব এবং রবোটের সাঙ্গর্সিক পর্যালোচনা ভিত্তিতে রবোটের জিতে যাওয়া আমাকে অবাক করে নি । তবে লাভ ইজ ব্লাইন্ড, তা থেকে রবোটও রক্ষা পায় নি । সে জন্য সেও আজ গৃহপালিত ! টাইগার জিন্দা হ্যাঁ কি নেহি !!

২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৩:৪০

অপ্‌সরা বলেছেন: হা হা হা ঠিক ঠিক প্রেমে পড়ে রাজার রাজ্য ছাড়ারও ইতিহাস আছে আর এত রোবোট!!!!! :)

৪২| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ দুপুর ১২:৫৯

কথাকথিকেথিকথন বলেছেন:



এখন গরম বেড়েছে । স্যোয়েটিং ইজ নরমাল । উফফ, রুমালটা কই !

২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৩:৪১

অপ্‌সরা বলেছেন: তোমার টাক মাথা মুছার সময় মনে হয় রুমাল উড়ে গেছে বাতাসে!!!! :P

৪৩| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ দুপুর ১:০৭

গিয়াস উদ্দিন লিটন বলেছেন: বিয়ার দাওয়াত পাইলাম না, খানা পিনাও মিস!!!!! :P

২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৩:৪১

অপ্‌সরা বলেছেন: তোমার উপরে রোবোট নাখোশ আছে!!! X((



:P

৪৪| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৩:৪২

সামিয়া বলেছেন: আপু মনে তো হল তোমার স্টোরি আমাদের সাথে চালাকি করে বর কে রোবট বানিয়ে দিয়েছ হিহিহি

২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৩:৪৮

অপ্‌সরা বলেছেন: হা হা হা না না আসল ঘটনা আজ রাতেই বলে দেবো আপুনি!!!!!!

৪৫| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৪:১১

শাহরিয়ার কবীর বলেছেন: নতুন পর্ব কবে পাবো ? রোবট কাহিনী জমে গেছে দেখি বেশ। :P

২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৪:১৫

অপ্‌সরা বলেছেন: আজকেই !!!!!!!!!!!!! বলেছি না আজ কাল পরশু প্যাকেজ সিরিজ!!!!! আজই নিউ এ্যান্ড লাস্ট পর্ব আসিবেক বেবি! :)

৪৬| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৪:২০

শাহরিয়ার কবীর বলেছেন: আমি বেবি মানে,বুঝলাম না ??? আমি তোমার বড় ভাই !! :P :)

যখন কোন গায়িকা গান গায়, তখন গানটা সুন্দর হলে দর্শক তখন কি বলে---- অন মোর“ অন মোর “ তাই বলি কি তারারারি লিখে পোষ্ট দাও। =p~

২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৪:৩৩

অপ্‌সরা বলেছেন: তুমি বড় ভাই!!!!!!

তাই না!!!!

আমার বয়স কত জানো খোকা!!!!!!!

৪৭| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৪:৩৬

শাহরিয়ার কবীর বলেছেন: তোমার থেকে আমি ৭ বছরের বড় !!! তুমি কি তার খবর রাখো বালিকা ।। :P :)

২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৪:৪০

অপ্‌সরা বলেছেন: হায়রে তাইলে তো তুমি বুড়া থুত্থুড়া হয়ে এক পা কবরে দিয়ে কান ধরে দাঁড়ায় থাকার কথা! :|

৪৮| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৪:৪৬

শাহরিয়ার কবীর বলেছেন: বুড়া :) বুড়া :) বুড়া !!! B-) :)

২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৪:৫৯

অপ্‌সরা বলেছেন: B:-) :-B B:-)

৪৯| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৫:১২

গিয়াস উদ্দিন লিটন বলেছেন: আমি দাওয়াত না পাইলেও ছোট বোনের জামাইরে আমি ঠিকই দাওয়াত দিমু। :P
তা উনার খানা খাদ্য কি ?

২৪ শে ডিসেম্বর, ২০১৭ বিকাল ৫:১৫

অপ্‌সরা বলেছেন: হা হা হা লোহা, পেরেক, তার, ইলেক্ট্রিসিটি এসব!!!!!!!! :P

৫০| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ সন্ধ্যা ৬:৩৯

কি করি আজ ভেবে না পাই বলেছেন: ও মাই হাসব্যান্ড-৩ এর ট্রেইলার (শুভম)

শায়মা, ও শায়মারে
উঠ হলো বেলা;
মাসীমা আলতো করে
পিঠে মারে ঠেলা।

'রিমো' 'রিমো' বিরবিরে
কি যে যা তা বকছিস;
'জানু' 'সোনা' 'ভালোবাসি'
আরো কত ফিসফিস!!

ঠিক ঠিক করে বল
আসলে কি চক্কর?
গার্ডিয়ান সনে বুঝি
দিতে চাস টক্কর??

ভালো করে শুনে রেখো
যত হও চাল্লু;
বর যে তোমার ফিক্স
''মেকানিক কাল্লু''।

মুখ খুলতেই মাসী
দিলো ঝাড়ি ''চুপ নো'';
ভুলে যাও দেখা যত
লাল নীল স্বপ্ন''।

কাল্লুই ফিউচার
নয় কথা কোনো;
মিলেমিশে থাকা চাই
টুনাটুনি দুনো।

অগত্যা মেনে হার
ছেড়ে দিলো চেষ্টা।
এই হলো শর্টকাটে
গল্পের শেষটা।

২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৮:৪৫

অপ্‌সরা বলেছেন: আসছেন পন্ডিৎ গল্পের ওসতাদ
বানাবেন ম্যুভি যেন লাইট একশন কাট।
কালু মালু মানিনাকো মানিনা এ ছড়া
এইবেলা ছাড়ো তুমি চাঁপাবাজি করা!!!!!!!

৫১| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৮:৪৪

ট্রাম্প বিন পুতিন বিন হিটলার বলেছেন:






ট্রাম্প বলছেনঃ লেখার ভঙ্গি মজার।

২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৮:৪৬

অপ্‌সরা বলেছেন: হা হা হা সেদিন খারাপ বলেছিলে! :P

৫২| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৮:৫২

ট্রাম্প বিন পুতিন বিন হিটলার বলেছেন:






পুতিন বলছেনঃ গল্প তেমন ভাল নয়। লেখার ভঙ্গি মজার লেগেছে।

২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:০২

অপ্‌সরা বলেছেন: হা হা হা তার মানে আমি মজার লেখক!!! গল্পের প্লট ভালো না লাগুক । সত্যি ঘটনা তো!!!!!! তাই একটু এমন এমন ভাইয়ু!!! :P

৫৩| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:০৪

ট্রাম্প বিন পুতিন বিন হিটলার বলেছেন:





ট্রাম্প বলছেনঃ আমি মিস্টার প্রেসিডেন্ট। ভাইয়ু নই।

২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:২০

অপ্‌সরা বলেছেন: হা হা হা মিঃ প্রেসিডেন্টের বাবা আসলেও তাকে আমি ভাইয়ু বানাই ফেলবো! ডু নট ওয়ারী মিঃ প্রেসিডেন্ট ভাইয়াজান! :)

৫৪| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৪৫

তাসবীর হক বলেছেন: একি করিলেন অপ্সরা খালামণি!রিমোকে বিবাহ করিয়া ফেলিলেন??!!আল্লাহরেএএ!! সোফিয়া খালার কি হইবে গোওওও!!!!

২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৪৬

অপ্‌সরা বলেছেন: হা হা হা তোমার সোফিয়া খালা আমার ননদ হইবেন! :)

৫৫| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৫২

শাহরিয়ার কবীর বলেছেন: নতুন পোষ্ট দাও পড়ে খানিক বক বক করি!! :)

২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৫৪

অপ্‌সরা বলেছেন: এই পোস্টের বিশেষত্ব মানে তৃয় পর্ব রাত ১১টায় ঠিক ঠিক দিতে হবে ভাইয়ু! আর ১ ঘন্টা ধৈর্য্য ধরো! :)

৫৬| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৯:৫৮

শাহরিয়ার কবীর বলেছেন: রাত ১১ টায় কেন? এটা আমার কাছে সুবিধার মনে হচ্ছে না।। কারণ,কাহিনি খুইল্লা কও ??? =p~

২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:০৬

অপ্‌সরা বলেছেন: হাহাহাহাহা কাহিনী তো খুইল্লাই ক'বো! রাত ১১টায়। :)


দেখো রোবো হাসব্যান্ড তো আর এমনি এমনি পছন্দ করিনি। আমিও রুটিনে চলি। রোবোর থেকেও বেশি রুটিন লাইফ বুঝছো!!!!!

৫৭| ২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:১১

শাহরিয়ার কবীর বলেছেন: নতুন রোবো হাসব্যান্ড পাইলা আর আমাদের বিয়ের দাওয়াত দিলা না!! সে রাগ কিন্তু মনে আছে ।। X(( আমার একটু তোমাদের বিয়াতে নাচা, গানা, বাজনা করমু .......... তার কিছুই হইল না।। X((

২৪ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১০:১৩

অপ্‌সরা বলেছেন: কি করবো বলো। বেশি মানুষকে জানানোতে বিপদ। এমনিতেই বেটা পালায় আসছে। এত লোকজন জেনে গেলে তো ধরা খাবে! :(

৫৮| ২৬ শে ডিসেম্বর, ২০১৭ রাত ৮:৫৩

মনিরা সুলতানা বলেছেন: হ্যান্সবেন্ড এমোণ ঈ ভালো
সুইচ টিপে অন অফ ;)
বেশী ক্যাচাল করলেই :#)

১৬ ই জানুয়ারি, ২০১৮ সন্ধ্যা ৭:৪৩

অপ্‌সরা বলেছেন: হা হা হা একদম। দরকার পরলে আছাড় মেরে ভেঙ্গেও ফেলা যায়।:)

৫৯| ২৭ শে ডিসেম্বর, ২০১৭ রাত ১২:৪৫

ডঃ এম এ আলী বলেছেন: অ মাই গড, পর্ব ৩ এ হাসবেন্ড কমেন্টের পুটলা নিয়ে উধাও !! বিষয়টাকি!!!

১৬ ই জানুয়ারি, ২০১৮ সন্ধ্যা ৭:৪৪

অপ্‌সরা বলেছেন: হা হা কি করবো আর ভাইয়া!

সবই রোবোর কাজ কাম!

৬০| ২৯ শে ডিসেম্বর, ২০১৭ দুপুর ১২:২০

খায়রুল আহসান বলেছেন: গানটা তো ভালই, চিত্রায়নও সুন্দর হয়েছে। তবে, এ গানের জন্য কন্ঠে হেমন্তের বিকল্প নেই।
চমৎকার রম্য গল্প। + +

১৬ ই জানুয়ারি, ২০১৮ সন্ধ্যা ৭:৪৪

অপ্‌সরা বলেছেন: হুম!!!!

হেমন্তই ফার্ষ্ট! :)

৬১| ০৫ ই জানুয়ারি, ২০১৮ রাত ৯:১০

ধ্রুবক আলো বলেছেন: চমৎকার হয়েছে, বেশি ভালো লাগছে সিকিউরিটি হিসেবে রোবট স্বামীর তুলনা নেই। আর টুয়েলভ সেন্স এর ব্যাপারটা।

এই পর্বেও +++++

১৬ ই জানুয়ারি, ২০১৮ সন্ধ্যা ৭:৪৮

অপ্‌সরা বলেছেন: থ্যাংক ইউ ভাইয়া!!!! :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.