নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ইস আমি তো ভুলতে পারিনি

পিকেকে টিটু

পিকেকে টিটু › বিস্তারিত পোস্টঃ

সাধারণভাবে বলা হয়, একটু বয়স বাড়ুক। তারপর ধর্ম, নৈতিকতা এসব নিয়ে ভাবা যাবে। আসলে কি তাই?

০৬ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ১০:৩৩

সাধারণভাবে বলা হয়, একটু বয়স বাড়ুক। তারপর ধর্ম, নৈতিকতা এসব নিয়ে ভাবা যাবে। আসলে কি তাই?[/su যদি যুক্তিসঙ্গত হয় তাহলে আল্লাহর দিকে চেয়ে দয়া করে উত্তর দিবেন....



প্রশ্নের জবাব:এটা একটা খুবই ভুল ধারণা। কারণ আপনি এখন বেঁচে আছেন। এক মুহূর্ত পরে আপনি বেঁচে থাকতে পারবেন কি না আপনি জানেন না।যারা ভালো কাজ করেছে তারা কৈশোর থেকে, যৌবন থেকে শুরু করেছে।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৬ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ১০:৫৭

আহেমদ ইউসুফ বলেছেন: ভাল কথা আপনি ভাবতে পারেন আপনার বয়স মাত্র বিশ। আর বছর তিরিশেক হোক তখন না হয় নামায করবেন, টাকা থাকলেও বৃদ্ধ বয়সে পৌছে তারপর হ্জ্জ্ব করবেন। কিন্তু আপনি যে আরও তিরিশ বছর বেচে থাকবেন এ গ্যারান্টি কে দেবে? আপনার বয়সী কোন তরুন যুবক ছেলে কি মারা যায়না? প্রতিদিন কত সড়ক দুর্ঘটনা ঘটে। কত লঞ্চ ডোবে। কত মানুষ নিহত হয়। তাদের মধ্যে কি আপনার বয়ষী কেউ নেই। এমন ও তো হতে পারত আপনিই দুর্ঘটনার স্বীকার হয়ে লাশ হয়ে রইলেন। তখন কি করবেন? জানি এ প্রশ্নের সঠিক জবাব কেউ দিতে পারবেন না। তাই বলছি যে টুকু ভাল কাজ আপনি করবেন বলে ঠিক করেছেন তা আজ থেকেই শুরু করুন। সময়ের অপেক্ষায় থাকবেন না। কারন মানুষের মৃত্যু যে কত নিকটে। মানুষ তা জানে না। আর জানে না বলেই সমাজে এত অন্যায় অনাচার হানাহানি। তাই আসুন আমরা সৎকর্ম করি। ধন্যবাদ লেখককে ।

২| ০৭ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ১২:০৭

মোমেরমানুষ৭১ বলেছেন: আহেমদ ইউসুফ@ অনেক ধন্যবাদ আপনাকে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.