নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সুন্দর একটি পৃথিবী চাই

পিট পলাশ

নিতান্ত অলস একজন মানুষ

পিট পলাশ › বিস্তারিত পোস্টঃ

টাকার কাছেই হেরেছি আমরা

২০ শে মার্চ, ২০১৫ বিকাল ৫:১৭

"শরীরের শেষ রক্ত বিন্দু দিয়ে লড়ে যাব"- পৃথিবীর কোন ক্রিকেট টিমের ক্যাপ্টেন একথা হয়তো কোনদিন বলেনি, যেমনটি বলেছিল আমাদের মাশরাফি ।

গতকালের খেলায় শুরুটি একটু নড়বড়ে হলেও টাইগারের গর্জন কিন্তু ঠিকই দেখেছিল বিশ্ব । ঝড়ো গতিতে ব্যাটিং শুরু করলেও ভারত ২৫ ওভারেও ১০০ তে পৌঁছাতে পারেনি । রান রেটও কম ছিল । কিন্তু ওই আম্পায়ারের একের পর এক ভুল সিদ্ধান্তে বিপর্যস্ত আমরা । রায়নার ক্যাচ আউট নো বলের অযুহাতে বাতিল, আর আমাদের রিয়াদের ছক্কা হাঁকানো শট আউট । এই ম্যাচ নিয়ে আর কি লিখব । একথা আমি লিখে দিতে পারি এবারো ভারতই চ্যাম্পিয়ন হবে । সর্বত্রই টাকার খেলা ।

যদিও সম্ভব নয় তবুও যদি বাংলাদেশ-ভারত ম্যাচটা পুনরায় অনুষ্ঠিত হয় তাহলে ভারত ঐ ম্যাচ জেতার কথা স্বপ্নেও ভাবতে পারবে না । ( তবে আম্পায়ার কিনে নিলে ভিন্ন কথা ) । তবে ভারত বাংলাদেশকে ভয় পায় একথা দিনের আলোর মতো পরিষ্কার । তাই যদি না হবে তাহলে বাংলাদেশের চেয়ে শক্তিশালী হওয়ার পরেও কেন আম্পায়ার কিনবে? আর এ ঘটনার সুষ্ঠু তদন্তও হবে না । কারণ ICC = Indian Cricket Council.
তাই চলুন ভারতীয় পণ্য বর্জন করি, সিরিয়াল সহ সব কিছূ বাদ দিই । নাটককে বলা হয় সমাজের দর্পণ । সংস্কৃতির এই বিরাট অংশেরও বারোটা বাজিয়েছে ভারত । .

একটাই কথা ভারতের উদ্দেশ্যে- এক মাঘে শীত যায় না ।

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২০ শে মার্চ, ২০১৫ সন্ধ্যা ৬:৫৮

সাদা মনের মানুষ বলেছেন: টাকার কাছে যেহেতি হেরেছি, আহেন বেশী বেশী টাকা কামানোতে মনোযোগী হই :-B

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.