নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ব্লগিং জগতে প্রথম ঢুকলাম...

জীবনের পথে চলা নবীন এক পথিক...

রাফীদ চৌধুরী

জীবনকে সাজাতে চাই সুন্দর বাগিচায়... তাই করি যা মনে চায়... live it love it ENJOY it!!

রাফীদ চৌধুরী › বিস্তারিত পোস্টঃ

দুঃখ বিলাস

০৯ ই জুন, ২০১৩ রাত ১:৫১

আজ তারা ভরা রাত আর আকর্ষণ করে না… দুপুরের তুমুল বৃষ্টিতে মন উতাল হয়ে উঠে না। কিংবা ভোরের প্রথম সূর্যের আলোয় মন ভিজে না। গোধুলীর মিইয়ে যাওয়া আলো কিংবা পশ্চিম আকাশের লালিমা আমায় আর স্পর্শ করে না। বার্ধক্যের দিকে ক্রমেই এগিয়ে যাওয়া… উদাস হয়ে দূরের প্রান্তরে তাকিয়ে থাকা… শুন্য চোখে উড়ন্ত বাজের ঘুর্ণয়মান পথ… কোনটাই আজ আকর্ষণ করে না।



এরই নামকি জীবনের প্রতি খেই হারিয়ে ফেলা? জীবন শেষ হবার আগেই শেষ করে দেয়া? হতে পারে, এর উত্তর খোজার মতও শক্তি নেই যে আজ। অসহায় চোখে তাকিয়ে দেখি আমাকে। নিজের প্রতি করূণা জাগে। হায় এভাবেই কি সব শেষ হয়ে গেল? এভাবেই সব শেষ হবার কথা ছিল?

টুং টাং গিটারের সুরে হারিয়ে যাই… উদাস হয়ে গিটার নিয়ে কাদি… এখন আমার সময় কাটে গিটারের তারে কান্নার সুর তুলে। এফ কর্ডের পরের টা এ মাইনর। এর পর সব করুন সুর। এটায় আমি আজ বেশ পারদর্শী। ধন্যবাদ তোমাকে আমাকে এতটা সাহায্য করার জন্য। তোমার জন্যেই আজ গিটারে সুর বাজে… শুধু তোমার জন্যে…



সিগারেটের পোড়া ফিল্টারের দিকে চেয়ে অবলীলায় আরেকটা ধরাই… জানো আজকাল এসব আমার জন্যে কোন ব্যপারই না। তামাকের কটু ধোয়া মাথার সব চিন্তা তুলে নিয়ে যায়। ভাবখানা যেন তোমার চিন্তার কারন নেই, আমি তো আছি। আমাকে আকড়ে পড়ে থাক। ধীরে ধীরে আমিও আটকে পড়ি জ্বলন্ত ধোয়ার মায়াবী আবরণে। কিছুখনের জন্য সব চিন্তা ছেড়ে দেই তার কাছে, সে যে আমার সুভাকাংখী। জানি তুমি ভীষণ অবাক হও, অবজ্ঞা ভরে তাকাও আমার দিকে। কি করে একটা ছেলে সিগারেট খেতে পারে??? হায় তুমি বাইরের রুপটাই দেখলে…জানলে না কিসের কারণে ছেলেটা পুড়ে মরছে… কিসের কারণে আজ সবার মাঝে সে একা।।



তোমার জন্যে মিছেমিছি কত স্বপ্ন দেখি। স্বপ্ন দেখতে দোষ কি? সবার স্বপ্নই কি আর সত্যি হয়। আমার টা না হয় অপূর্ণই থাকুক। তুমি ভালো থেকো। তোমার জন্যই আজ আমার সবকিছু…।।

মন্তব্য ১ টি রেটিং +৩/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৯ ই জুন, ২০১৩ রাত ৩:৩৫

ট্যামময বলেছেন: :(

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.