নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ডক্টর এ.বি.এম. রেজাউল করিম ফকির, অধ্যাপক, জাপানি ভাষা ও সংস্কৃতি বিভাগআধুনিক ভাষা ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয় e-mail: [email protected]

রেজাউল করিম ফকির

অধ্যাপক, আধুনিক ভাষা ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয়

রেজাউল করিম ফকির › বিস্তারিত পোস্টঃ

এরশাদ মার্কা মুমিন-মুসলমান https://www.facebook.com/JatiyoParty

০৬ ই জুলাই, ২০২১ সন্ধ্যা ৬:১০

তিনি ছিলেন আমাদের দেশের প্রেসিডেন্ট। তিনি আজীবন ব্যভিচার, মদ্যপান ও রাষ্ট্রীয় অর্থসম্পদ আত্মসাৎে লিপ্ত ছিলেন আবার তিনি দেশে ইসলাম ধর্ম প্রতিষ্ঠায় সচেষ্ট ছিলেন। তিনি রাষ্ট্রধর্ম হিসাবে ইসলাম ধর্মকে প্রতিষ্ঠা করেছিলেন।
https://www.facebook.com/JatiyoParty

জাতীয় নেতৃত্ব যখন অধর্ম-ধর্মকে মিশ্রণ করে তার প্রভাব জাতির উপর হয় দীর্ঘমেয়াদী ও বহুমূখী। সেজন্যই এখন দেশে ইসলাম ধর্মের জন্য প্রাণ দিতে প্রস্তুত এরশাদ মার্কা মুমিন-মুসলমানের ছড়াছড়ি।

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৬ ই জুলাই, ২০২১ সন্ধ্যা ৭:২২

কামাল১৮ বলেছেন: এরশাদ মার্কা ধার্মীক আমাদের সমাজে বেশি।এই ধর্মটাই পালন করে আসছি আমরা চৌদ্দশ বছর ধরে।চৌদ্দশ বছর আমরা যত শাসক পেয়েছি সবাই কম বেশি এরশাদের মতো।

২| ০৬ ই জুলাই, ২০২১ রাত ৯:৫৬

সাসুম বলেছেন: আর্মি দিয়ে দেশ দখল করার পরে ইন্টারন্যাশনাল বেহায়া টা বুঝে গেছিল এই জাতিরে যদি ধর্ম আফিম খাওয়াইয়া দেয়া যায় তাইলে তারা সারা জীবন গুহ্যদ্বার উদোম করে দিবে মারা দেয়ার জন্য।

এই ধর্ম আফিম খাওয়ানোর জন্য দেশের নুনু কেটে মোসল্মানি করাইয়া একটা অসাম্প্রদায়িক দেশ রে সাম্প্রদায়িক বানাই দিয়া গোমাসা করে দিলো।

এই বাটপার দেশের অন্যতম সেরা ভক্ষক।

৩| ০৭ ই জুলাই, ২০২১ সকাল ১০:১২

স্বামী বিশুদ্ধানন্দ বলেছেন: তার পূর্বের কোনো রাষ্ট্রপ্রধানই নিজে দুর্নীতি, লাম্পট্য ও মদ্যপানে জড়িত ছিলেন না। সে নিজে তো দুর্নীতিবাজ ছিলই আর দেশের সিস্টেমের মধ্যেও দুর্নীতি ছড়িয়ে দিয়েছে তার শাসনামলে। তার কারণেই দেশের জনগণের এক বিশাল অংশ এখন দুর্নীতি ও লাম্পট্যকে খুবই স্বাভাবিক হিসাবে গ্রহণ করে নিয়েছে। ধর্ম ও অধর্মের সংমিশ্রনের কারণে বর্তমানের ধর্মীয় নেতাদের ও তাদের অনুসারীদেরও মধ্যেও অনৈতিক কর্মকান্ডের স্থায়ী প্রভাব পড়েছে। নৈতিক স্খলনের জন্য দায়ী এই কুলাঙ্গারটার কঠিন শাস্তি হওয়া উচিত ছিল।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.