নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

life is a game . lets make a highscore

প্রফেসর সাহেব

প্রফেসর সাহেব › বিস্তারিত পোস্টঃ

নো মিনস ইয়েস, ইয়েস মিনস নো

০৬ ই মার্চ, ২০২৩ ভোর ৪:২১



১।
লাঞ্চ বিরতিতে ইউটিউবে "কে যাস রে ভাটি গাঙ বাইয়া" গানটি শুনছিলাম, ইউটিউব আরেকটা অখ্যাত ভাটিয়ালি গান সামনে আইনা বলে এইটা শুইনা দেখ, ভালো গান।
"সাঝের বেলা" শিরোনামে গানটির লিরিক অনেকটা এরকম "সাত সাগরের নাইয়া, সপ্ত ডিংগা বোঝাই কইরা কোন দেশে যাও বাইয়া, আমার দিকে নজর দিও না"

আচ্ছা মেয়েটা যদি চায় যে মাঝি তার দিকে নজর না দিক তাহলে মাঝিকে এতো বিশেষণে বিশেষায়িত না করে সরাসরি "নটির পোলা আমার দিকে নজর দিস না" বললেই তো হতো।

বর্তমান সময়ের ফ্রেমে ফেললে লিরিক বা তার সারমর্ম অনেকটা এরকম "এই মার্সিডিজ চালিয়ে আসা লম্বা হ্যান্ডসাম ছেলে, আমার উপর ক্রাস খাইয়ো না"।

তুমি ইশারা ইংগিতে Consent দিবা আর মুখে NO বলবা, এ কেমন ককটেল!

২।
ফ্রান্সের জাতীয় দলের ফুটবলার Benjamin Mendyর উপর ধর্ষণের পাচটা মামলা হয়, এই ধরনের হট টপিক সাংবাদিকরা লুফে নেয় আর টকশোতে তথাকথিত মর্ডান ফেমিনিস্টরা তো অভিযুক্তকে দোষী প্রমাণ হওয়ার আগেই ফাঁসি দিয়ে দেয়, মেন্ডির বেলায়ও তা হয়। সর্বশেষ আমার জানামতে চারটা মামলাতেই সে নির্দোষ প্রমাণিত হয়েছে ।

CR7এর উপরও এমন অভিযোগ উঠেছিল, পরে মেয়েটারে টাকা দিয়া NDA সাইন করাইয়া ইজ্জত বাচাইছে।

দুইদিন আগে খবর পাইলাম কিলিয়ান এমবাপ্পের ঘনিষ্ঠ বন্ধু পিএসজি প্লেয়ার আশরাম হাকিমির উপর এক মাইয়া ধর্ষণের অভিযোগ আনছে।

৩।
সকালে কাজে যাওয়ার সময় গাড়িতে রেডিও ছাড়লাম, এক মহিলার ইন্টারভিউ চলছে, তিনি কার উপর যেনো ধর্ষণের অভিযোগ আনছেন, সাংবাদিকে জিগাইলো "ঘটনার" আগে আপনি অভিযুক্তের সাথে বেশ কয়েকবার কফি খাইছেন, বারে গেছেন কথা সইত্য নি? মহিলাটা কইলো হ সইত্য তবে... আর শুনার রুচি হইলোনা, স্টেশন চেঞ্জ কইরা দিলাম।

৪। Remaর calm down গানটি ভালই হিট খাইছিলো, Selena Gomez আইসা কয় আমার লগে আবার গাইতে হইবো, দুইজন মিইলা আবার গাইলো, সেলেনার অংশে আইসা সে কইলো "Dance with me and take the lead now,
Don't you ask, you know you're allowed"

মানে consent নেওয়ার দরকার নাই you're allowed .

৫।
পারস্পরিক সম্মতিতে সবকিছু ঘটার পরে হঠাৎ কোনো এক মেঘলা রবিবারে তাদের কেন যেন মনে হয় যে আরে ঘটনায় আমি তো সম্মতি দিই নাই। যাই সোমবারে সকালে গিয়া একটা মামলা কইরা দেই। বেশিরভাগ ক্ষেত্রেই তারা তাদের অভিযোগ প্রমাণ করতে পারে না, তবে করতে না পারলেও যা হওয়ার তা হয়ে যায়, এই ধরনের মামলায় অভিযুক্ত হয়ে গেলেই "সমাজ" দোষী হিশেবে ধরে নেয়, পরে বেকসুর খালাস পাইলেও কাম হয় না।
আর যারা সত্যিকারের নির্যাতনের শিকার হয় তারা এখন আইনের আশ্রয় নিলেও আমাদের বিশ্বাস করতে কস্ট হয়, কারন "নটি"রা বিশ্বাস আগেই ভেঙে দিছে যে।





মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৬ ই মার্চ, ২০২৩ দুপুর ১:০১

বিচার মানি তালগাছ আমার বলেছেন: বাংলাদেশী সাংঘাতিক ও আইনজীবিদের মজার টার্ম হল - বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ। হাইস্যকর...

২| ০৬ ই মার্চ, ২০২৩ সন্ধ্যা ৬:০৩

ঋণাত্মক শূণ্য বলেছেন: এগুলি বলে লাভ নাই। মানুষ উপরে উঠার জন্য বিছানায় স্বইচ্ছায় শোয়। এক সময় ক্যারিয়ারে উঠে যায়। তারপর "মি টু" আন্দোলনে নামে! এগুলি দেখে খুব একটা কিছু বলার পাই না!

৩| ০৬ ই মার্চ, ২০২৩ রাত ১০:০০

রাজীব নুর বলেছেন: কাজের ফাঁকে গান শোনা ভালো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.