নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্রোতের অজানা টানে সমুদ্র বালিয়াড়ি বেয়ে বোহেমিয়ান- গৃহকোন, জীবন যাপন ফেলে চলে যায়। তুমি দুহাত বাড়িয়ে আলিঙ্গনে বাঁধতে চাও জোছনা গলে হারিয়ে যায় সুখ । আছড়ে পরা ঘূর্ণিজল মনে বাজায় অচেনা সবুজ দিগন্ত ..

রোকসানা লেইস

প্রকৃতি আমার হৃদয়

রোকসানা লেইস › বিস্তারিত পোস্টঃ

কিছু ভাবনা

১১ ই ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:৫৭



বর্ণচোরা সরীসৃপ হয়ে মিশে আছে হাজার জনতার ভীড়ে নব্য রাজাকার, রাজাকারের দোষর। চোরাগোপ্তা আক্রমণ করে পিছন থেকে। এটাই ওদের স¦রূপ। আমাদের একটি মেধাও আমরা হারাতে চাই না আর এই সব রাজাকারের আক্রমণে। তাই চারপাশে সদা সতর্ক দৃষ্টি মেলে রেখো বন্ধু।চলো দল বেধে একসাথে।

যারা সিদ্ধান্ত নিচ্ছেন শাহবাগে বসে, মোবাইলে কথা বলতে সাবধান থাকুন। নিজেদের মধ্যে অপরিচিত কাউকে বিশ্বাস না করাই ভালো এই মুহূর্তে।

ওরা হয়ে উঠেছে ভয়ঙ্কর লোলুপ। মরন কামড় দিতে দ্বিধা করবে না। ওদের সর্বাত্মক চেষ্টা আন্দোলন ভণ্ডল করে দেয়ার।তাই সাবধান, সতর্ক। নিজেদের সিদ্ধান্তে অটল থাকুন। এ জাগরণ বাংলার মানুষের কিছু তরুণ আপনাদের কথা বলা শুরু করেছেন। যেমন বলেছিলেন জাহানারা ইমাম।

যারা সাপোর্ট করছেন আন্দোলন। তারা নিজেকে জিজ্ঞেস করুন কেন সার্পট করছেন। মনে প্রাণে বিশ্বাস করুন। আন্দোলন উদ্যোক্তাদের কথা। দুদ্যোলমানতায় ভোগার আগে দুবার ভাবুন। কোন বিষয়ে বলার আগে সম্মতি সায় দেয়ার আগে ভাবুন আন্দোলনের ক্ষতি হবে কি না। সে বিষয়টা উসকে না দিয়ে এড়িয়ে যান।

আন্দোলনের উদ্যোক্তারা আরও স্পষ্ট করে ছড়িয়ে দিন আপনাদের দাবী এবং আপনাদের সম্পর্কে।

কোনভাবে যেন কেউ ভুল সিদ্ধান্ত নিতে না পারে আপনাদের সম্পর্কে।

শত্রু পক্ষ অনলাইনে বিভ্রান্ত করার চেষ্টা করছে সমানে। ছড়াচ্ছে নানান রকম হুজুগ। আর বাঙালি হুজুগে মাততে ওস্তাদ। অনেকেই চুপচাপ দেখছে। এদিক ওদিক দুদিকের মজা নিচ্ছে। সুযোগ বুঝে বড় ছাতার নীচে ঢুকে পরবে সমর্থক সেজে। এরাও ভয়ঙ্কর দুমুখো।

অনেকে ভার্চুয়াল প্রতিবাদে ব্লগে বা ফেইস বুকে ওদেরকে প্রমোট করছেন। ওদের ব্লগে মন্তব্য না করে রিপোর্ট করুন। নিরবে যোগাযোগ করুন আপনার বন্ধুদের সাথে অনেকে মিলে একসাথে রির্পোট করতে থাকুন।

ফেইসবুকে একাউণ্ট সম্পর্কে রির্পোট করুন অনেকে মিলে একসাথে। একাউন্ট ব্লক হলে ওদের কথা বলার জায়গা থাকবে না। নতুন একাউণ্ট তৈরী করলে বোঝা যাবে।

সর্বপরি সাবধানতা অবলম্বন করুন বাংলার আপামর মানুষের স্বার্থে।

মন্তব্য ৪ টি রেটিং +৩/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১:০৪

আগুয়ান বলেছেন:

আমার কিছু ভাবনা-
Click This Link

১১ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:০৮

রোকসানা লেইস বলেছেন: আপনার ভাবনাগুলো দেখলাম অনেক বেশী চাওয়া
এতকিছু দিয়ে গুলিয়ে ফেলার সময় নয় এখন।
ধন্যবাদ

২| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৩১

অপূর্ণ রায়হান বলেছেন: +++++++++++++++++

১১ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:১০

রোকসানা লেইস বলেছেন: সবাইকে বলো প্রচার দাও পক্ষে
শুভকামনা অপূর্ন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.