নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্বপ্নের খোঁজে দেখি তোমায় /বাঁধি সীমাহীন ভালোবাসায়/দাও কিছু সুখের বৃষ্টি / ভিজি আমি /উড়াই দিগন্তের নীলিমায় তোমার নামে / স্বপ্নের এক বিশাল ঘুড়ি।

স্প্যানকড

আমি হারিয়ে ফেলি নিজেকে ফিরে ফিরে পাই এক চিলতে হাসিতে।

স্প্যানকড › বিস্তারিত পোস্টঃ

বেশ্যা অনেক বিশ্বাসী !

১৮ ই মে, ২০২১ রাত ৮:৫১

ছবি গেটি ইমেজ ।

অনেকে দাবি করে ইহুদি জাতি খুব সভ্য, উন্নত জাতি। জ্ঞ্যান বিজ্ঞ্যানে সেইরম। তা এই সেইরম উন্নত জাতিরা অন্যের রক্ত কেন নেয়? কেন তাদের ঘরবাড়ি অন্যায় ভাবে দখল করে? কেন তাদের মুক্তভাবে এদিক সেদিক যেতে দিতে চায় না।

ইহুদিরা পৃথিবীর নানান দেশ বিশেষ করে পশ্চিমা বিশ্বে অবাধে আসতে যেতে পারে। ফিলিস্তিন কয়জন পারে? নানান ইউনিভার্সিটি তাদের স্কলারশিপ দেয়।ফিলিস্তিনিরা কি সেই সুযোগ পায়? না, পায় না। ৭৩+ বছর ধরে একটা অন্যায় নীতি চাপায় দিয়ে আসছেন। অন্যায় ভাবে মানুষ মেরে যাচ্ছেন। আপনারা ল্যাওড়া কিসের সভ্য?

১৯৪৭/৪৮ সনে যখন ইউরোপ থেকে জাহাজে ভরে ভরে বৃটিশ রা ইউরোপীয় ইহুদিদের নিয়ে এসেছিলেন তখন কি ছিল আপনাদের কথা? " জার্মান রা আমাদের ঘরবাড়ি পরিবার ধ্বংস করে দিয়েছে তোমরা আমাদের আশাকে ধ্বংস করে দিও না "

সেই মানবতার খাতিরে আপনাদের আশ্রয় দেয়া।আজ প্রতিদান খুব ভালো করে দিচ্ছেন।আপনাদের চেয়ে বাজার এর বেশ্যা অনেক বেশী বিশ্বাসী !

তা এত উন্নত!সেই আমেরিকা আর ইউরোপের ল্যাওড়া ছাড়া লাগতে আস। ফিলিস্তিন রা ঐ গুলাতি আর পাথর দিয়া ই আপনাদের থেঁতলে দেয়ার ক্ষমতা রাখে।

প্রতিবছর মার্কিনীরা ইউরোপীয়রা কত টাকা অনুদান দেয়!সেই টাকা দিয়ে তাদের কাছ থেকে অস্ত্র কিনে নিরীহ মানুষদের হত্যা কর। লজ্জা করে না!

বৃটিশ যেদিকে গেছে আকাম কইরা থুইয়া গেছে। ভারতবর্ষ ভাগ করেছে কাস্মীর নামক এক ভেজাল বাজায় থুইয়া গেছে।ধর্মীয় হিংসা বাড়ায় দিছে।গোত্রে গোত্রে ভাগ করে দিয়েছে।একই কাজ মধ্যপ্রাচ্যে করেছে। এখন অস্ত্র বেঁচে খায় আর অন্যদের ভদ্রতা শিখায়।

আসলে আমেরিকাসহ তাদের মিত্র সব মাদারচোদের এক হোগা! সময় আমগো আইব ঐ দিন দৌড়াইয়া ও পাড় পাবেন না। ডরে গাছের ভিতরে পলায়ন করবেন সেখান থেকে বের করে মারা হবে।দিন বদলায় ইতিহাস ও বদলায়।

এত উন্নত!হামাস এর বিয়ে বাড়িতে ফুটানো বোম ই আয়রন ডোম ঠেকাতে হিমসিম খায় মাইর খায়। আবার উন্নত বলে।উন্নত মগজের লোক সন্ত্রাসী কেমনে হয়?  এদের মানসিক চিকিৎসার প্রয়োজন। খবিশের দল!

মন্তব্য ১০ টি রেটিং +২/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ১৮ ই মে, ২০২১ রাত ১০:৩৪

রাজীব নুর বলেছেন: ভালো মন্দ সব জাতিতেই আছে।
ইহুদিরা আমেরিকার উচ্চ পর্যায়ে বসে আছে। আইনস্টাইন থেকে শুরু করে ফেসবুকের কর্ণধার মার্ক জুকারবার্গ এরা ইহুদি বংশভূত।

২| ১৮ ই মে, ২০২১ রাত ১১:২৪

স্প্যানকড বলেছেন: আইন্সটাইনের চিঠি। উচ্চ পর্যায়ে থেকে লাভ কি যদি নিম্নমানের ইহুদিদের দিয়ে ভণ্ডামি আর খুনাখুনি চালু রাখে। আইন্সটাইনের ফরমুলায় কিন্তু জাপানে দুনিয়ার বুকে প্রথম পারমাণবিক বোম ফেলা হয়। এরা আদতে অসভ্য জাতি যারা বর্বর নিরীহ লোক মেরে আনন্দ পায়।

৩| ১৯ শে মে, ২০২১ রাত ২:১৮

কামাল১৮ বলেছেন: আফগানিস্থানে তালেবানী শাসন দেখেছি।জংলি শাসনো এর থেকে ভালো।আমেরিকানরা চলে গেলে আবার তালেবানী শাসন দেখা যাবে।একে বলে ইসলামী শাসন।

১৯ শে মে, ২০২১ সকাল ১১:০৮

স্প্যানকড বলেছেন: তালেবান মানে ইসলাম নয়। তারা নিজেরা ইসলামের নামে ভুল সিদ্ধান্ত বা পদক্ষেপ নিচ্ছে এখন দোষ হচ্ছে ইসলামের। ভালো থাকবেন এবং সুস্থ থাকুন।

৪| ১৯ শে মে, ২০২১ রাত ২:২০

চাঁদগাজী বলেছেন:



আপনি বলেছেন, "আইন্সটাইনের ফরমুলায় কিন্তু জাপানে দুনিয়ার বুকে প্রথম পারমাণবিক বোম ফেলা হয়। এরা আদতে অসভ্য জাতি যারা বর্বর নিরীহ লোক মেরে আনন্দ পায়। "

-জাপানে এটমবোমা ফেলার কোন কারণ ছিলো?

১৯ শে মে, ২০২১ সকাল ১১:১০

স্প্যানকড বলেছেন: পার্ল হারবার আক্রমণ ! তা মার্কিনী এত ভালো হলে কেন ভিয়েতনাম গিয়েছিল? একটা যুদ্ধবাজ অস্ত্র ব্যবসায়ী জাতি। রক্ত ছাড়া কিছু বুঝে না। ভালো থাকবেন এবং সুস্থ থাকুন।

৫| ১৯ শে মে, ২০২১ সকাল ১১:২৫

কাজী ফাতেমা ছবি বলেছেন: এর অবসান হবে কবে কে জানে

এভাবে যুগ যুগ ধরে ফিলিস্তিনিরা মৃত্যুকেই করবে আলিঙ্গন, এত বড় বিশ্ব অথচ অন্যায়ের সঙ্গেই আছে সবাই

১৯ শে মে, ২০২১ সন্ধ্যা ৭:২৯

স্প্যানকড বলেছেন: ‘আলাম্ তাসমাও? আলাইসা ফী কুম মুসলিমু? অর্থ ঃ আমার কথা কি শুনতে পাও না? তোমাদের মাঝে কি মাত্র একজন মুসলমানও নেই? ঈমাম হুসাইন রাঃ এর কারবালার প্রান্তরে বলা শেষ বাক্য। যেদিন সব মুসলিম এক হবে। নিজেদের এক আত্মা, শরীর ভাববে সেদিন এর অবসান হবে। ভালো থাকবেন, সুস্থ থাকুন।

৬| ১৯ শে মে, ২০২১ দুপুর ২:১০

নতুন বলেছেন: ৭৩ বছর ধরেই চলছে এবং এইটা নিয়ে নতুন করে না ভাবলে চলতেই থাকবে।

কে কি করেছে সেটা না ভেবে কে কি করবে সেটা ভাবতে হবে।

প্রথম শর্ত হবে আর কেউই প্রান হারাবেনা সেটা নিশ্চিত করতে হবে। ইসরাইলের ক্ষমতা আছে কিন্তু ক্ষমতা থাকলে দায়ীত্বও আসে।

তাই আলোচনায় বসে। ধর্ম কে বাদ দিয়ে মানুষ যাতে না মারা যায় সেই ভাবে এই স্থান ভাগ করতে হবে।

মূর্খ আরব আর গোয়াড় ইসরাইলীদের কারনে শিশুর লাস দেখতে হচ্ছে বিশ্ববাসীর।

১৯ শে মে, ২০২১ সন্ধ্যা ৭:২৮

স্প্যানকড বলেছেন: কেউ শুনে না কারো কথা। সব কিছুর শেষ আছে। শুধু সময়ের অপেক্ষা। ভালো থাকবেন এবং সুস্থ থাকুন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.