নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সাধারনের মাঝে অসাধারণ খুজেঁ বেড়াই। হেয়ালি একটা জিনিসের মাঝেও শিক্ষনীয় কিছু খোজার চেষ্টা থাকে । জানিনা কতটা পারি, তবে চেষ্টা করে যাই অবিরাম।

আসিফ শাহনেওয়াজ তুষার

শেরপুর নিউজ ২৪ নামক অনলাইন পত্রিকায় কর্মরত

আসিফ শাহনেওয়াজ তুষার › বিস্তারিত পোস্টঃ

কোনদিকে যাচ্ছে এই দেশ?

২৯ শে এপ্রিল, ২০১৬ সন্ধ্যা ৭:৫০

দেশটা কোনদিকে যাচ্ছে, খেয়াল করেছেন কি? একেরপর এক খুন, লাশ উদ্ধার, ধর্ষণ থেকে শুরু করে আরও হাজার হাজার অপরাধ সংগঠিত হচ্ছে।। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও হিমশিম খাচ্ছে এইসব নিয়ন্ত্রণে। যেসব হত্যাকাণ্ড হচ্ছে, এগুলোর অধিকাংশই কোন কুল কিনারা পাওয়া যাচ্ছেনা। আমি ব্যক্তিগতভাবে মনে করি, অপরাধীদের সক্ষমতার তুলনায় পুলিশের সক্ষমতা তেমনভাবে বাড়ছেনা। এতে আমি পুলিশের দোষ দেখিনা। যারা এই বাহিনীকে নিয়ন্ত্রণ করে, দোষটা তাদের। তারাতো শুধু রাজনৈতিক ঢাল হিসেবেই ব্যবহার করতে সিদ্ধহস্ত। পুলিশের নিয়োগ থেকে শুরু করে পদোন্নতি পর্যন্ত (হাতে গোনা দুই একটি বাদে) প্রায় সবই নিয়ন্ত্রিত হয় রাজনৈতিক বিবেচনায়।

যতদিন না পুলিশ রাজনৈতিক বলয় থেকে মুক্তি পেয়ে স্বাধীনভাবে কাজ করার সুযোগ পাবে, ততদিন এই সমস্যা আরও প্রকটভাবে জেঁকে বসবে।। জন্ম হবে গাজীপুরের সাবেক এসপি হারুন অর রশীদের মতো একেকটা "আওয়ামী-পুলিশের "। যারা চিফ হুইপের গায়ে হাত তুলবে আবার নির্বাচনে কে সিল মেরে জয়লাভ করবে, সেটারও অগ্রীম সিদ্ধান্ত দিবে।।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৯ শে এপ্রিল, ২০১৬ সন্ধ্যা ৭:৫১

বিজন রয় বলেছেন: তবে ভালর দিকে যাচ্ছে না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.