নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সাধারনের মাঝে অসাধারণ খুজেঁ বেড়াই। হেয়ালি একটা জিনিসের মাঝেও শিক্ষনীয় কিছু খোজার চেষ্টা থাকে । জানিনা কতটা পারি, তবে চেষ্টা করে যাই অবিরাম।

আসিফ শাহনেওয়াজ তুষার

শেরপুর নিউজ ২৪ নামক অনলাইন পত্রিকায় কর্মরত

আসিফ শাহনেওয়াজ তুষার › বিস্তারিত পোস্টঃ

মন থেকে ঘৃণা !!!

১১ ই জুন, ২০২২ সকাল ১০:৫৩

নেতা-নেত্রীকে কটুক্তি করলে সারাদেশে লম্ফঝম্ফ এবং একেরপর নানান কর্মসূচি, কত মিছিল মিটিং কিন্তু রাসূলকে কটুক্তি করার পরে আপনি এবং আপনার দল এখনও কেন চুপচাপ?

নিজের মনকে একটিবারের জন্য প্রশ্ন করে দেখুন: আপনাদের মনে নেতা নেত্রীর সম্মান আগে না রাসূল (সঃ) এর সম্মান আগে? আপনার জীবনে ধর্ম কিংবা দেশ আগে নাকি কোন রাজনৈতিক দল আগে? আপনারা কি মুসলমান, নাকি শুধুই একটি রাজনৈতিক দলের আজ্ঞাবহ দাস হয়েই রইলেন? বাহিরে যতই চাকচিক্য দেখান, আপনাদের অন্তর থাকবে দৈন্যতায় পরিপূর্ণ। জীবিত থাকতেই দাসত্বের শিকলে বন্দি হয়ে সারাটাজীবন নৈতিকভাবে নিজের কাছেই ধরাশায়ী হয়ে থাকবেন। মৃত্যুর পরে কি হবে একমাত্র আল্লাহই জানেন।

সর্বোপরি, রাসূল (সঃ) এর অপমানেও চুপ থাকার কারনে আপনার জন্য, আপনার রাজনৈতিক দলের জন্য এবং আপনার নেতা-নেত্রীর জন্য মন থেকে ঘৃণা।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১১ ই জুন, ২০২২ সকাল ১১:১২

সোনাগাজী বলেছেন:


আপনি ভারত আক্রমণ করেন, আমি আপনার পেছনে আছি।

২| ১১ ই জুন, ২০২২ দুপুর ১:১২

রাজীব নুর বলেছেন: অতি তুচ্ছ বিষয় নিয়ে এত লাফালাফি করা ঠিক না। দেশের বেকার সমস্যা, দূর্নীতি এইসব বিষয় নিয়ে লাফালাফি করেন। কাজে দিবে।

৩| ১১ ই জুন, ২০২২ দুপুর ২:০৯

খাঁজা বাবা বলেছেন: এখানে কোন প্রতিবাদ বা বিবৃতি দিলে ওনাদের চাকরি চলে যাওয়ার ভয় করছেন। যদিও তা অমূলক।
প্রকৃত বিষয় প্রভূভক্তি।
ওনারা যতই তাহাজ্জুদের কথা বলুক বাস্তবে তা লোক দেখানো, অন্তরে নেই।

রাজীব নুর বলেছেন: অতি তুচ্ছ বিষয় নিয়ে এত লাফালাফি করা ঠিক না। দেশের বেকার সমস্যা, দূর্নীতি এইসব বিষয় নিয়ে লাফালাফি করেন। কাজে দিবে।

এর উত্তর আপনার লেখায় আছে।

৪| ১২ ই জুন, ২০২২ দুপুর ১২:৪০

বিটপি বলেছেন: আমি এবং আমার দল মনে করি রাসূল (স) সম্পর্কে কোন কটুক্তি করা হয়নি। উনি যেটা সঠিক মনে করেছেন, সেটাই করেছেন, তা নিয়ে কে কি বলল, তাতে আমার ও আমার দলের কিছু যায় আসেনা।

আমি প্রতিবাদী হব কেউ যদি উনার সম্মানহানি করে, উনাকে গালাগালি করে, উনার প্রতিকৃতি অঙ্কন করে, উনাকে সবার সামনে হেয় করার চেষ্টা করে - তাহলে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.