নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সততাই সম্পদ

আবদুল মমিন

সততাই সম্পদ

আবদুল মমিন › বিস্তারিত পোস্টঃ

আদালত তুমি হেরে গেছ ।

০৭ ই আগস্ট, ২০১৭ রাত ১:৩৮




শুরু থেকেই পাকিস্তান কে একটা দুর্বল জাতী রাষ্ট্র হিসেবে দেখি , কিন্তু সেই দুর্বল জাতীর আদালত যদি তাদের সরবচ্চ নেতার হাত থেকে দেশের প্রয়োজনে ক্ষমতা কেড়ে নিতে পারে ,তাহলে বাংলাদেশ এর আদালত কেন ২ হালী রক্ত পিপাসুর হাত থেকে ন্যায়ের বানী চিনিয়ে আনতে পারলনা ? তাই অনিচ্ছা সত্তেও বলি বাংলাদেশের আদালত " তুমি হেরে গেছ " ।

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ০৭ ই আগস্ট, ২০১৭ সকাল ১০:০৩

বারিধারা বলেছেন: একবারে ২ হালি ছাত্রলীগ নেতাকে কারাগারে আটকে রাখলে, দেশ চলবে কি করে? মুক্তিযুদ্ধের চেতনা ধরে রাখবে কারা? এইটা বোঝার মত বুদ্ধি নিশ্চয়ই বিচারকদের আছে!

০৭ ই আগস্ট, ২০১৭ সন্ধ্যা ৭:৪৯

আবদুল মমিন বলেছেন: সেই রকম ই দেখতেছি ।

২| ০৭ ই আগস্ট, ২০১৭ দুপুর ১২:৪৫

দেশ প্রেমিক বাঙালী বলেছেন: আদালত অবমাননার দায়ে আপনি ফেঁসে যেতে পারেন! সুতরাং সাবধান! এখনো আরো একটি ধাপ বাকী আছে তাহলো- মহামান্য রাষ্ট্রপতির ক্ষমা; তাই এখনই নিঃশ্চিত বলা যাবেনা তাদের আদৌ সাজা হবে কিনা!






ভালো থাকুন নিরন্তর। ধন্যবাদ।

০৭ ই আগস্ট, ২০১৭ রাত ৮:০১

আবদুল মমিন বলেছেন: এখনো আরো একটি ধাপ বাকী আছে তাহলো- মহামান্য রাষ্ট্রপতির ক্ষমা

আমার মনে হয় আপনি এখানে কোন ভুল করছেন ,কারন মহামান্য রাস্ত্রপতি ত ক্ষমা করতে পারেন আদালতের রায়কে বাতিল করতে পারেন না তাই এখানে বড় জোর মৃত্যুদণ্ড পাপ্ত রা ক্ষমা পেতে পারে ,কিন্তু খালাস হওয়া আসামির আবার বিচার হতে পারেনা ।

জীবনের এই ক্ষণে এসে বুজতে পারলাম , দুনিয়ার বিভিন্ন প্রজেক্ট যেমন আসমাপ্ত থেকে যায় পরে কেউ এসে সে গুলার বাকি টুকু পুরা করে , আমার মনে হয় বাংলাদেশের বিচার বিভাগ ও এমন অনেক গুলা বিচার কাজ অসমাপ্ত রেখে যাচ্ছে আগামি প্রজন্মের জন্য যারা হয়ত এই বিচার কাজ সমাপ্ত করবে , বিশ্বজিৎ হত্যার বিচার ও এমন ই একটি বিচার হয়ত বা টা আবার করা লাগতে পারে ।




৩| ০৭ ই আগস্ট, ২০১৭ রাত ৮:৩৮

চাঁদগাজী বলেছেন:



আমরা অনেকদিক থেকে পাকিস্তানেরও পেছনে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.