নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

A J Khan Bablu

বাস্তবের সাথে ভার্চুয়াল আমি অনেক ক্ষেত্রেই অমিল। তাই কখনো ভুলেও ভার্চুয়াল জগতের এই আমাকে বাস্তবের সাথে মিলাতে বা তুলনা করতে যাবেন না। ধন্যবাদ।

A J Khan Bablu › বিস্তারিত পোস্টঃ

অমীমাংসিত গল্প

২৮ শে জানুয়ারি, ২০১৯ রাত ৯:২৮

পতেঙ্গা সমুদ্রসৈকতে রাজন ঘুরতে গিয়েছে। সেখানে গিয়ে সে একদিকে দেখছে বিশাল সাগর আর অন্যদিকে দেখতে পাচ্ছে সুন্দরি ললনাদের বিশাল মেলা।
যাইহোক, এতো এতো মানুষের ভিড়ে অবশেষে তার চোখ এক ললনার উপরে যে পড়েছে তা আর কিছুতেই সরাতে পারছে না।
মনকে অনেক বুঝিয়েছে, এই মেয়ের কাছে সে কিছুই না। তবুও মন তার কোন কথাই শুনছে না। এই অপরূপ সুন্দরিকে তার গার্লফ্রেন্ড হিসেবে লাগবেই লাগবে।
.
শুরু করে দিল মেয়েকে ফলো করা। আর অন্যদিকে মেয়ের বাপও শুরু করে দিল রাজনকে ফলো করা। কারন মেয়েটির বাবা অনেকবার দেখেছে তার মেয়ের দিকে রাজন ফ্যালফ্যাল করে তাকিয়ে আছে।
হবু শ্বশুর-জামাইর টম & জেরি পর্বের এক ফাঁকে রাজন একদম মেয়েটির কাছে যাওয়ার সুযোগ পেয়েছিল। তবে কোন কথা বলতে পারেনি।
রাজন তখন দেখেছিল মেয়েটি ফেসবুকে পতেঙ্গা সমুদ্রসৈকতে তোলে কিছু ছবি আপলোড দিয়েছে। রাজন উকি মেরে অনেক কষ্ট করে মেয়েটির নাম ও ইউজার নেমটাও দেখে নিয়েছে। http://www.facebook.com/smUrMila এবং ফেসবুকে নাম দেয়া আছে রঙিন প্রজাপতি উর্মিলা।
.
উর্মিলার দিকে উকি মারার সময় রাজনকে দেখে সে একটা ছোট হাসি দিল। রাজনের তখন মনে হয়েছিল সে এখনি হার্ট এটাকে মারা যাবে। পরক্ষণে রাজন বুঝতে পারল, না! সে এখনো বেঁচে আছে। এরই মাঝে উর্মিলার এবং রাজনের ঘনঘন চোখাচোখিতে উর্মিলার বাবা রাজনকে একটু কড়া গলার ধমকই দিয়ে বসে।
.
তারপর আর কি! রাজন সেখান থেকে ফিরে আসে, আর তাদের সামনেই যায়নি। তবে তার মনে বিশাল সাগরের ঢেউয়ের মতন আনন্দগুলাও ঢেউ খাচ্ছে। সে এখন আর কোন টেনশনই করছে না। কারন মেয়েটার ফেসবুক ও তার ইউজার নেম জানা হয়ে গেছে। এবার বাকি পথটুকু শুধু সামনে এগিয়ে চলা...
.
পরদিন বাসায় এসে তাড়াতাড়ি ল্যাপটপ থেকে গিয়ে প্রথমেই ইউজার নেম দিয়ে রঙিন প্রজাপতি উর্মিলাকে খুঁজে বের করে। উর্মিলাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছে। তখনো উর্মিলা ফেসবুক ইউজড করতেছিল।
.
এবার রাজন মনের মাধুরী মিশিয়ে উর্মিলাকে মেসেজ লিখতে বসেছে। অনেক সুন্দরভাবে মনের কথাগুলা সাজিয়ে গুছিয়ে লিখে যখনি Send বাটনে ক্লিক করলো তখনি স্ক্রিনে লিখা আসল, Sorry your can't send this message. Cause this account has been removed from facebook for using VPN service.
মানে সেসময়ে বাংলাদেশ সরকার দেশে ফেসবুক বন্ধ রেখেছিল। তবে অনেকেই সরকারি বাধা উপেক্ষা করে ভিপিএন দিয়ে অবৈধভাবে ফেসবুক ইউজ করছিল। এবং সরকারের বিশেষ টিম এমন অবৈধ ভিপিএন ইউজারদের যখনি সনাক্ত করতে পেরেছে। তখনি তাদের ফেসবুক একাউন্ট একেবারেই ডিলিট করে দিয়েছে। আর রাজনের সেই হবু গার্লফ্রেন্ড উর্মিলাও ভিপিএন ইউজ করে ফেসবুক ইউজড করেছিল।
.
পরদিন থেকে আজ পর্যন্ত রাজনের কোনো খোঁজখবর আমি আর কারো কাছেই পাইনি।


গল্প লিখার সময়ঃ ২৫ ডিসেম্বর, ২০১৫ ইং।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৯ শে জানুয়ারি, ২০১৯ সকাল ৮:০০

রাজীব নুর বলেছেন: ম্যাওপ্যাও।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.