নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

:):):)(:(:(:হাসু মামা

:):):)(:(:(:হাসু মামা › বিস্তারিত পোস্টঃ

মোবাই চুর হতে সাবধন :) :)

০৫ ই জানুয়ারি, ২০১৭ সকাল ৭:৪৬


রাজধানী ঢাকার শ্যামলী সিনেমাহলের সামনের রাস্তায় বুধবার বিকেল আনুমানিক সাড়ে ৩টায় রাস্তা পার হচ্ছিলেন বিভিন্ন বয়সী ৪ জন ভদ্র মহিলা। অর্ধেক রাস্তা পার হয়ে সবাই যখন রোড ডিভাইডারের উপরে অপেক্ষা করছিলেন তখন ১২ থেকে ১৩ বছর বয়সী দুই কিশোর বিপজ্জনকভাবে দৌড়ে রোড ডিভাইডারের উপর মহিলাদের পাশে এসে দাঁড়ায়, চলন্ত বাস গাড়ির মধ্যে দিয়ে সকলে যখন বাকি রাস্তা পার হচ্ছিলো তখন একজন মহিলার হ্যান্ডব্যাগের চেন খুলে মোবাইল চুরি করলো সেই দুই কিশোরের একজন। কিন্তু চোর কিশোরটি কাজ সম্পূর্ণ করতে পারলো না । মহিলার কলেজ পড়ুয়া মেয়ে একটু পেছনে থাকায় পুরো ঘটনাই তার সামনে হচ্ছিলো, তাই রাস্তা পার হওয়া মাত্রই মেয়েটি খপ করে কিশোরের হাত চেপে ধরে বললো, এই মোবাইল দে।’

ঘটনার আকষ্কিতায় কিশোরটি হতচকিয়ে গেলেও মুহূর্তের মধ্যেই সকলের অজান্তেই সে চুরি করা মোবাইলটি সে রাস্তাতেই ফেলে দেয়। কিশোরটির পকেট সার্চ করে মোবাইল খোঁজার সময় কিশোরটিই বলে যে, ওই তো রাস্তায় মোবাইল পড়ে আছে। বাকি ঘটনা উপস্থিত জনতা নিজেরাই বুঝে নেয়। উত্তম মধ্যম দিয়ে কিশোরদ্বয়কে ঘটনার স্বীকার করতে সকলে চাপ দেয়। এমন সময় ভিড়ের মধ্যে থেকেই ২/৩ জন লোক ছেলে দুটিকে ধরে মারতে মারতে নিয়ে চলে যায়।

উপস্থিত অন্যরা এসময় জানায় যে এরা মূলত একই সিন্ডিকেটের সদস্য। নিজেদের দলের কেউ বিপদে পড়লে এভাবে তারাই ছাড়িয়ে নিয়ে যায়। এদের সিন্ডিকেটে কিশোররা ছাড়াও নারী সদস্যরাও রয়েছেন বলে কেউ কেউ মন্তব্য করেন। রাস্তার অপর পাশেই পুলিশ বক্স থাকলেও ঘটনাস্থলে কোন পুলিশ সদস্যকে দেখা যায়নি।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৫ ই জানুয়ারি, ২০১৭ সকাল ৯:১২

মোস্তফা সোহেল বলেছেন: আমিও একদিন ঢাকা শহরে সরাসরি মোবাইল ছিনতাই দেখছিলাম।

১২ ই জানুয়ারি, ২০১৭ সকাল ১০:৩১

:):):)(:(:(:হাসু মামা বলেছেন: ধন্যবাদ ভাই।

২| ০৫ ই জানুয়ারি, ২০১৭ সকাল ৯:১৮

হাকিম৩ বলেছেন: এতো ঢাকা শহরে অহর অহর ঘটছে ।

১২ ই জানুয়ারি, ২০১৭ সকাল ১০:৩১

:):):)(:(:(:হাসু মামা বলেছেন: ধন্যবাদ ভাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.